বড় খবর

জঘন্য ব্যাটিংয়ের খেসারত দিল মুম্বই! পাঞ্জাবের কাছে হেরে চারে নামল হিটম্যানের ইন্ডিয়ান্স

ব্যাট হাতে ফের একবার হাফসেঞ্চুরি করলেন রোহিত শর্মা। পাঞ্জাব কিংসের বিরূদ্ধে এদিন মুম্বই শুরুতে ব্যাট করতে নেমেছিল।

মুম্বই ইন্ডিয়ান্স: ১৩১/৬ (২০ ওভার)

পাঞ্জাব কিংস: ১৩২/১ (১৭.৪ ওভার)

আগের ম্যাচে দিল্লির কাছে হারের পর দলের ব্যাটসম্যানদের তুলোধোনা করেছিলেন রোহিত শর্মা। হিটম্যানের সেই ঝাঁঝালো বক্তব্যেও যে হুঁশ ফেরেনি মুম্বইয়ের বোঝা গেল।

দিল্লির পরে এবার মুম্বইযে হারিয়ে দিল পাঞ্জাব কিংস। প্রথমে ব্যাট করতে নেমে মুম্বই এদিনও স্কোরবোর্ডে তোলে মাত্র ১৩২ রান। সামান্য এই টার্গেট তাড়া করতে নেমে কার্যত কোনো সমস্যাই হয়নি পাঞ্জাবের। ১৪ বল বাকি থাকতে হাতে ৯ উইকেট নিয়ে কেএল রাহুলের দল লক্ষ্যে পৌঁছে যায়। কেএল রাহুল (৬০) এবং মায়াঙ্ক আগারওয়াল (২৫) ওপেনিং জুটিতেই ৫৭ তুলে দেওয়ার পর আর চিন্তা ছিল না। বাকি রান গেইলের (৪৩) সঙ্গে যোগ করে দেন ক্যাপ্টেন রাহুল।

আরো পড়ুন: আইপিএল শেষ রাজস্থানের এক নম্বর পেসারের! একসঙ্গে তিন তারকাকে হারাল সঞ্জু স্যামসনের দল

মুম্বইকে এদিন ভাঙেন মহম্মদ শামি এবং রবি বিশ্নোই। দুজনেই জোড়া উইকেট শিকার করেন। শুরু থেকেই পাঞ্জাবের নিয়ন্ত্রিত বোলিংয়ের সামনে উইকেট হারাতে মুম্বই। এর মধ্যেই মুম্বইকে এগিয়ে নিয়ে যান ক্যাপ্টেন রোহিত শর্মা (৫২ বলে ৬৩) এবং সূর্যকুমার যাদব (২৭ বলে ৩৩)। শেষদিকে কায়রণ পোলার্ড ১২ বলে ১৬ করে দলকে কোনোমতে লড়াই করার মত স্কোরে নিয়ে যান।

সেই রান তাড়া করতে নেমেই মাত্র ১ উইকেট হারিয়ে জয়ে পৌঁছে যায় পাঞ্জাব। সবমিলিয়ে তিনটে হারে লিগ তালিকায় চার নম্বরে নেমে গেল রোহিত শর্মার মুম্বই ইন্ডিয়ান্স।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ipl 2021 mumbai indians goes down to four in point table after suffering defeat against punjab kings

Next Story
আইপিএল শেষ রাজস্থানের এক নম্বর পেসারের! একসঙ্গে তিন তারকাকে হারাল সঞ্জু স্যামসনের দল
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com