বড় খবর

মুম্বই দলে এবার করোনার হানা! IPL শুরুর ৪৮ ঘন্টা আগে ভয়ঙ্কর সমস্যায় বোর্ড

গত মরশুমে আরসিবির টপ স্কোরার এবং ওপেনার দেবদূত পাডিক্কল কোভিড টেস্টে ধরা পড়েছিলেন কিছুদিন আগেই। বর্তমানে তিনি নিজের বেঙ্গালুরুর বাড়িতে কোয়ারেন্টাইন পর্ব সারছেন।

আইপিএল শুরুর আগেই একের পর এক করোনা আক্রান্তের খবর। টুর্নামেন্টের আয়োজকদের হৃদকম্প বাড়িয়ে এবার আক্রান্তের তালিকায় নাম লেখালেন মুম্বই ইন্ডিয়ান্স স্কাউট কিরণ মোরে। মঙ্গলবারেই মুম্বই ইন্ডিয়ান্স জানিয়ে দিল এই তথ্য।

নিজেদের প্রেস বিবৃতিতে মুম্বই জানিয়েছে, “কিরণ মোরে বর্তমানে উপসর্গহীন। আপাতত আইসোলেশনে রাখা হয়েছে তাঁকে। মুম্বই ইন্ডিয়ান্সের চিকিৎসকরা নিয়মিত বোর্ডের প্রোটোকল মেনে মোরের শারীরিক অবস্থা মনিটর করবেন।”

আরো পড়ুন: খেলা হবে! আইপিএল শুরুর আগেই ধোনিকে ‘হুঁশিয়ারি’ ক্যাপ্টেন পন্থের

এই বিবৃতির সঙ্গে সমর্থকদের করোনার বাড়বাড়ন্তের মধ্যে নিরাপদে থাকার পরামর্শ দিয়েছে পাঁচবারের আইপিএল চ্যাম্পিয়নরা। মঙ্গলবার কিরণ মোরে একাই নন। কোভিড পজিটিভ ধরা পড়েছে ওয়াংখেড়ের আরো দুজন মাঠকর্মী এবং কাঠমিস্ত্রি। যদিও গতকাল সোমবারই মহারাষ্ট্র সরকারের পক্ষ থেকে আইপিএলে খেলার জন্য ছাড়পত্র পেয়ে গিয়েছে ওয়াংখেড়ে।

টুর্নামেন্টের প্রথম ম্যাচেই এপ্রিলের ৯ তারিখে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্স মুখোমুখি হবে আরসিবির। সেই ম্যাচের ৪৮ ঘন্টা আগেই বড়সড় ধাক্কা। ওয়াংখেড়েতে আইপিএলের প্রথম ম্যাচ ১০ তারিখ- চেন্নাই সুপার কিংস বনাম দিল্লি ডেয়ারডেভিলস।

গত মরশুমে আরসিবির টপ স্কোরার এবং ওপেনার দেবদূত পাডিক্কল কোভিড টেস্টে ধরা পড়েছিলেন কিছুদিন আগেই। বর্তমানে তিনি নিজের বেঙ্গালুরুর বাড়িতে কোয়ারেন্টাইন পর্ব সারছেন। নেগেটিভ হওয়ার পরই দলের সঙ্গে যোগ দেবেন তিনি।

শনিবার ওয়াংখেড়ের ১০জন গ্রাউন্ডসম্যান কোভিড টেস্টে পজিটিভ হন। এর মধ্যে অনেকেই সুস্থ হয়ে উঠেছেন। তবে ওয়াংখেড়েতে কোভিড ঝুঁকি রয়েইছে। যদিও সংগঠকরা টুর্নামেন্ট সুষ্ঠুভাবে আয়োজন করার বিষয়ে আশাবাদী।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ipl 2021 mumbai indians scout kiran more tests positive for coronavirus

Next Story
মনের জোরে ভারতীয়রা ইংরেজ-অজিদের থেকে ঢের এগিয়ে! দুর্দান্ত যুক্তি সৌরভের
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com