বড় খবর
রবিবারই শুরু মহারণ! কেমন হচ্ছে IPL-এর আট ফ্র্যাঞ্চাইজির সেরা একাদশ, জানুন

ফ্লাইটে উঠেই বিস্ময়ে হতবাক মুম্বই ইন্ডিয়ান্স, আমিরশাহি যাত্রায় ব্যাপক চমক, দেখুন ভিডিও

ইন্ডিগোর তরফে মুম্বই ইন্ডিয়ান্সকে আসন্ন আইপিএলে উৎসাহ দিতে এক অভিনব ঘোষণার আয়োজন করা হয়েছিল। যা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হতেই ভাইরাল।

প্লেনে উঠেই চক্ষু ছানাবড়া মুম্বই ইন্ডিয়ান্স দলের। টিমের জন্য ফ্লাইটেই বিশেষ ঘোষণার আয়োজন করা হল ইন্ডিগোর তরফে। আইপিএলে খেলতে মুম্বই ইন্ডিয়ান্স রওনা হল আমিরশাহিতে। তবে ফ্লাইটের মধ্যেই ঈশান কিষানদের যে সারপ্রাইজ দেবে বিমান কর্তৃপক্ষ, তা ভাবাও যায়নি।

আসন্ন আইপিএলে উৎসাহ দিতে এক অভিনব ঘোষণার আয়োজন করা হল ইন্ডিগো-র তরফে। মুম্বই ইন্ডিয়ান্সের তরফে টুইট করে এখবর জানানো হয়েছে।

আরও পড়ুন: ইঙ্গিতেও হল না কাজ! পন্থ-ইশান্তে তীব্র অখুশি বিরাট-রোহিত, দেখুন ভিডিও

আগামী সেপ্টেম্বরে সংযুক্ত আরব আমিরশাহিতে আইপিএলের উদ্বোধনী ম্যাচে চেন্নাই সুপার কিংসের মুখোমুখি হতে হবে মুম্বই ইন্ডিয়ান্স। প্রস্তুতিপর্ব সেরে রাখতে ইতিমধ্যেই আরব আমিরাশাহিতে পৌঁছে গিয়েছে গতবারের চ্যাম্পিয়নরা। আর মুম্বই থেকে আবুধাবি যাত্রাপথে এক অভিনব ঘটনার সাক্ষী থাকল দল। বিমানের পাইলট ফ্লাইটের মধ্যেই তাদের সকলকে চমকে দেন। পুরো ঘটনার ভিডিও মুম্বইয়ের পক্ষ থেকে টুইটার হ্যান্ডেলে শেয়ার করা হল। যা দেখে রীতিমতো আপ্লুত ক্রিকেটবিশ্ব।

পাইলট ফ্লাইটের মধ্যেই নিজের ঘোষণায় বলেন, “মুম্বই থেকে আবুধাবি যাওয়ার এই চার্টার্ড ফ্লাইট সার্ভিসে আপনাদের সকলকে স্বাগত জানানো আমাদের কাছে এক সম্মানের বিষয়। আজ সকালের খারাপ আবহাওয়ার কথা চিন্তা করে, আমরা আমরা খুব তাড়াতাড়ি আমাদের যাত্রা শুরু করেছি। রোহিত শর্মা এবং কুইন্টন ডি কক যেভাবে দলের জন্য এটা করে থাকে, ঠিক সেভাবেই।” এমন ভিন্নস্বাদের এনাউন্সমেন্টেই চমকে যায় মুম্বই ইন্ডিয়ান্স।

আরও পড়ুন: নিজের আউটে ভয়ঙ্কর ক্ষিপ্ত কোহলি! তোয়ালে ছুঁড়ে তুলকালাম কান্ড ড্রেসিংরুমে! দেখুন ভিডিও

এরপরেই বিমান চালক ফ্লাইটের বিবরণ দিতে গিয়ে বলতে থাকেন,“আমরা সমুদ্রপৃষ্ঠ থেকে ৩০০০ ফুট উঁচুতে রয়েছি। ফ্লাইটটি প্রায় ঘন্টায় ৯০০ কিমি গতিবেগ বজায় রেখে চলেছে। আমরা আশা করছি এই গতিবেগে চললে নির্ধারিত সময়ের প্রায় ৪৫ মিনিট আগেই আমরা আমাদের নির্ধারিত গন্তব্যে অবতরণ করতে পারবো।” তিনি মজাদারভাবে আরও বলেন, “এটাই সময়, কাইরন পোলার্ডকে সেঞ্চুরি করতে হবে।”

সংযুক্ত আরব আমিরাশাহীর আবহাওয়ার পূর্বাভাস দিতে গিয়ে তিনি নিজস্ব স্টাইলে ঘোষণা করেন, “আমরা এক রোদ ঝলমলে সকাল উপভোগ করতে পারবো বলেই মনে হচ্ছে। দিনের সর্বোচ্চ তাপমাত্রা ৩২ ডিগ্রি সেলসিয়াসের কাছাকাছি থাকবে। সকলের পক্ষেই যা বেশ স্বস্তির খবর। যেমন জসপ্রীত বুমরাকে নাইট রাইডার্সের বিরুদ্ধে ২০১৭ সালের সুপার ওভারের সময় পারফর্ম করেন।”

আরও পড়ুন: কলঙ্কিত লর্ডস! ভারতকে হারাতে কুৎসিত কীর্তিতে কালো দিন ফেরালো ইংল্যান্ড, দেখুন

তিনি যোগ করেন, “আমরা আবুধাবিতে যত তাড়াতাড়ি সম্ভব অবতরণের চেষ্টা করব। তবে হার্দিক পান্ডিয়া বা ইশান কিষানের রেকর্ড হাফসেঞ্চুরির মত তাড়াতাড়ি হয়ত হবে না।”

সবশেষে তিনি বলেন, “সমগ্র ইন্ডিগোর পক্ষ থেকে, আমরা এই সেশনের জন্য আপনাদের শুভেচ্ছা জানাচ্ছি। আজ সকালে আপনাদের টিম মুম্বাই ইন্ডিয়ান্সকে আমাদের ফ্লাইটে নিয়ে যাওয়া আমাদের কাছে এক অত্যন্ত এক সম্মানের বিষয়।”

আরও পড়ুন: সৌরভ খালি গায়ে জামা উড়িয়েছিলেন, লর্ডসের সেই ব্যালকনিতেই এবার কোহলির নাগিন ড্যান্স

কোভিড-১৯ পরিস্থিতির কারনে ২০২১ আইপিএলের দ্বিতীয় পর্ব স্থগিত করা হয়। দিল্লি এবং আহমেদাবাদে ক্রমাগত করোনা পরিস্থিতি খারাপ হতে থাকায় সেই সময় টুর্নামেন্টেগুলি স্থগিত করা ছাড়া আর কোন উপায়ও সামনে ছিলনা বোর্ডের সামনে। করোনাগ্রাফ কিছুটা নিচের দিকে নামতেই, শুরু হয়ে গিয়েছে আইপিএলের প্রস্তুতিপর্ব। আগামী সেপ্টেম্বরেই সংযুক্ত আরব আমিরশাহিতে বসছে ক্রিকেটের এই কার্নিভ্যাল। ১৯ সেপ্টেম্বর আইপিএলের উদ্বোধনী ম্যাচে চেন্নাই সুপার কিংসের মুখোমুখি হবে মুম্বাই ইন্ডিয়ান্স।

নবি মুম্বাইয়ের রিলায়েন্স কর্পোরেট পার্কে আসন্ন আইপিএলের প্রস্তুতিতে ঘাম ঝরাচ্ছিলেন মুম্বাই ইন্ডিয়ান্সের প্লেয়াররা। বাকি প্রস্তুতিপর্ব সেরে রাখতে ইতিমধ্যেই সংযুক্ত আরব আমিরাশাহীর উদ্দেশ্যে রওনা হয়েছে দল। সেখানেই আইপিএলের বাকি ম্যাচগুলো অনুষ্ঠিত হবে। মুম্বাই থেকে সংযুক্ত আরব আমিরাশাহিতে (ইউএই) পৌঁছানোর সময় বিমানে তাঁদের উদ্দেশ্যে এক বিশেষ ঘোষণার ব্যবস্থা করা হয়েছিল। মুম্বই ইন্ডিয়ান্স ফ্র্যাঞ্চাইজির তরফ থেকে তাদের সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে ঘোষণার এই ভিডিও শেয়ার করা হয়েছে। যা পোস্ট করার পরেই রীতিমত ভাইরাল।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ipl 2021 mumbai indians surprised by indigo pilot announcement en route to uae

Next Story
তালিবানে ধ্বংসস্তুপ আফগানিস্তান, রশিদ-নবিদের আইপিএল খেলা নিয়ে জোরালো সংশয়
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com