বড় খবর

রাসেলের আউটে গ্যালারিতে উৎসব রশিদ-ভক্ত রহস্যময়ীর! পরিচয় জানতে হামলে পড়ল আইপিএল

এবারই প্রথম নয়। এর আগেও কাব্য মারানকে দেখা গিয়েছিল ২০১৮-য় গ্যালারি থেকে সানরাইজার্সের হয়ে গেল ফাটাতে।

রবিবারের ম্যাচে সানরাইজার্সকে হারিয়ে শেষ হাসি হাসল কেকেআর। টুর্নামেন্টে নিজেদের শুরুর ম্যাচেই ১০ রানে হায়দরাবাদকে হারিয়ে শুভ সূচনা করল নাইটরা। আর রবিবারের মেগা দ্বৈরথে বল হাতে আরো একবার ভেলকি দেখালেন রশিদ খান। ভুবনেশ্বর কুমার, নটরাজনদের মত তারকারা যখন নীতিশ রানা, রাহুল ত্রিপাঠিদের থামাতে ব্যর্থ, তখন রশিদ খান যথারীতি বল হাতে দুরন্ত।

আর রশিদ খানের সৌজন্যেই কেকেআর ম্যাচে শিরোনামে উঠে এলেন হায়দরাবাদের মিস্ট্রি গার্ল। রশিদের বলে আন্দ্রে রাসেল আউট হতেই ক্যামেরম্যানের লেন্স তাক করল গ্যালারির দিকে। যেখানে দেখা গেল হায়দরাবাদের কমলা জার্সি পরিহিত সুন্দরীকে। রাসেল সাততাড়াতাড়ি আউট হতেই গ্যালারিতে লাফিয়ে উঠলেন সেই সুন্দরী। ক্যামেরাম্যান সম্ভবত একটু বেশিই পছন্দ করে ফেলেছিলেন কমলা-সুন্দরীকে। বারবারই ক্যামেরা ঘুরে যেতে থাকল তাঁর দিকে।

আরো পড়ুন: ফিফটি করেই তিন আঙুল নামিয়ে অদ্ভুত সেলিব্রেশন রানার! কারণ জানালেন ম্যাচের শেষে

সানরাইজার্স হায়দরাবাদের কমলা জার্সি পরে তরুণী ছিলেন নিজের বন্ধুবান্ধবদের সঙ্গে। রশিদ খানের বোলিং উপভোগ করছিলেন তাঁরা। লাইভ ম্যাচে বেশ কয়েকবার টিভি ক্যামেরায় দেখা গেল রশিদ খানের সমর্থককে। কিন্তু কে এই কমলা সুন্দরী? সর্বভারতীয় একাধিক প্রচারমাধ্যম সূত্রের খবর, সুন্দরীর নাম কাব্য মারান। তিনি সানরাইজার্স হায়দরাবাদের সিইও। রাজনৈতিক ব্যক্তিত্ব কলানিধি মারানের কন্যা তিনি। সান মিউজিক এবং সান টিভির এফএম চ্যানেলের সঙ্গেও যুক্ত তিনি।

ঘটনাচক্রে, এবারই প্রথম নয়। এর আগেও কাব্য মারানকে দেখা গিয়েছিল ২০১৮-য় গ্যালারি থেকে সানরাইজার্সের হয়ে গেল ফাটাতে। সেই সময়েও প্রতিপক্ষ দল হিসেবে মাঠে ছিল কেকেআর।

এদিকে, রশিদ খানের সঙ্গে বেন কাটিংয়ের বাগদত্তা টিভি সঞ্চালিকা এরিন হল্যান্ডের বন্ধুত্বপূর্ণ টিপ্পনি অব্যাহত। কেকেআর ম্যাচের আগের দিনেই রশিদ খান একটি ছবি পোস্ট করেন। সেই ম্যাচের ক্যাপশনে লেখা, “আগামীকালের ম্যাচের জন্য আমরা প্রস্তুত।” এই ছবির নিচেই এরিন হল্যান্ড লেখেন, “দুঃখিত, আমি কেকেআরের হয়ে গলা ফাটাব।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ipl 2021 mystery girl kaviya maran spotted cheering for rashid khan during kkr vs srh match

Next Story
ফিফটি করেই তিন আঙুল নামিয়ে অদ্ভুত সেলিব্রেশন রানার! কারণ জানালেন ম্যাচের শেষে
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com