scorecardresearch

মোদির ফান্ডে টাকা দিচ্ছেন না কামিন্স! শেষ মুহূর্তে বদলে ফেললেন মন

ক্রিকেট অস্ট্রেলিয়া সম্প্রতি ভারতের জন্য বড়সড় অঙ্কের ত্রাণ দেওয়ার কথা ঘোষণা করেছে ইউনিসেফ অস্ট্রেলিয়ার মাধ্যমে। তারপরেই নিজের মত পরিবর্তন করেন কামিন্স।

আগে জানিয়েছিলেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির পিএম কেয়ার্স ফান্ডে দান করবেন। তবে এখন ওলটপুরাণ। জানিয়ে দিলেন, তিনি ভারতের কোভিড সঙ্কটের জন্য অর্থ সাহায্য করবেন। তবে পিএম কেয়ার্স ফান্ড নয়, বরং ইউনিসেফ অস্ট্রেলিয়া-র ভারতের অতিমারীর পরিস্থিতির জন্য যে আবেদন করেছে, সেখানেই অর্থ পাঠিয়ে দেবেন।

করোনার দ্বিতীয় সুনামিতে কার্যত লন্ডভন্ড হয়ে গিয়েছে দেশের স্বাস্থ্য ব্যবস্থা। তারপরেই ২৭ বছর বয়সী তারকা পেসার গত সোমবার ঘোষণা করেন, অক্সিজেন সাপ্লাইয়ের জন্য ৫০ হাজার মার্কিন ডলার অর্থ সাহায্য করবেন মোদির পিএম কেয়ার্স ফান্ডে।

আরো পড়ুন: আইপিএল নিয়ে আপত্তিকর সিদ্ধান্ত অস্ট্রেলিয়ায়, প্রধানমন্ত্রীর ওপর ক্ষোভে ফাটলেন স্লেটার

তবে ক্রিকেট অস্ট্রেলিয়া সম্প্রতি ভারতের জন্য বড়সড় অঙ্কের ত্রাণ দেওয়ার কথা ঘোষণা করেছে ইউনিসেফ অস্ট্রেলিয়ার মাধ্যমে। তারপরেই নিজের মত পরিবর্তন করেন কামিন্স।

নিজের টুইটার একাউন্টে তিনি সোমবার বলে দেন, “দারুণ কাজ করল ক্রিকেট অস্ট্রেলিয়া। সবাইকে জানাই রাখি, আমার বরাদ্দ অর্থ আমি ইউনিসেফ অস্ট্রেলিয়ার ভারতের কোভিড নিয়ন্ত্রণের জন্য যে দান ভিত্তিক আবেদন করেছে, সেখানেই অর্থ পাঠিয়ে দিচ্ছি।”

https://platform.twitter.com/widgets.js

ক্রিকেট অস্ট্রেলিয়া সোমবারই জানায়, ৫০ হাজার অস্ট্রেলীয় ডলার ভারতের জন্য দান করতে চলেছেন তাঁরা। তারপরেই ক্রিকেট বিশ্ব কুর্নিশ জানায় অজি ক্রিকেট বোর্ডকে। অস্ট্রেলীয় নাগরিকরা ওই তহবিলে মুক্তহস্তে দান করছেন বলে জানানো হয়েছে। এবার সেই উদ্যোগের প্রচারে সামিল হয়েছে ক্রিকেট অস্ট্রেলিয়াও। সঙ্গী হিসেবে অস্ট্রেলিয়ান ক্রিকেটার্স অ্যাসোসিয়েশনকে পেয়েছে সিএ।

যাইহোক, আইপিএল চলাকালীন দেশের মানুষের সঙ্কটে হাত বাড়িয়ে দিয়েছেন শচীন তেন্ডুলকর, শিখর ধাওয়ান, অজিঙ্ক রাহানে, হার্দিক পান্ডিয়া, ক্রুণাল পান্ডিয়া, জয়দেব উনাদকাট, শেলডন জ্যাকসন, শ্রীবৎস গোস্বামীর মতো ক্রিকেট তারকারা। ভারতকে আর্থিক সাহায্য প্রদান করেছেন ওয়েস্ট ইন্ডিজের বাঁ-হাতি ব্যাটসম্যান নিকোলাস পুরান, ব্রেট লি-র মত তারকারাও।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Ipl 2021 pat cummins to donate his allocation through unicef australias india covid 19 crisis appeal