বড় খবর

ব্যাটে MRF লোগো ছাড়াই আইপিএল খেলছেন পৃথ্বী! কারণ জানা গেল রয়্যালস ম্যাচের পরেই

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে দুঃস্বপ্নের সফর শেষের পরেই ধারাবাহিকভাবে রান করার চেষ্টা করছেন পৃথ্বী শ। বিজয় হাজারে ট্রফিতে ব্যাট হাতে জ্বলে উঠে মুম্বইকে জিততে সাহায্য করেছিলেন।

আইপিএলে নিজের দুরন্ত ফর্ম বজায় রেখেছেন পৃথ্বী শ। সিএসকের বিরুদ্ধে প্রথম ম্যাচেই ৭২ রানের ইনিংসে ঝড় তুলেছিলেন। বিজয় হাজারেতে ৮২৭ রান করে সেরা ফর্মে ছিলেন মুম্বই তারকা। সেই ফর্মই তিনি বয়ে এনেছেন আইপিএলে।

নেট অনুশীলনে ক্রমাগত রগড়ানি, আর কঠোর পরিশ্রম ব্যর্থতা থেকে তুলে এনেছে তাঁকে। তবে চলতি আইপিএলে ব্যাটে এমআরএফ স্টিকার ছাড়াই খেলতে দেখা যাচ্ছে তাঁকে। সিএসকে বিরুদ্ধে ম্যাচেই যেমন তাঁকে দেখা গিয়েছিল এসজি (স্যান্সপেরিলস গ্রিনল্যান্ডস) লোগো ব্যাটে লাগিয়ে নেমেছেন। মনে করা হয়েছিল, শৃঙ্খলাজনিত কারণেই হয়ত পৃথ্বীর সঙ্গে চুক্তি ছিন্ন করেছে এমআরএফ।

আরো পড়ুন: IPL-এর মাঝপথেই দিল্লির দলে দুই নতুন তারকা! চমকে দেওয়া খবর রাজস্থান ম্যাচের আগেই

তবে পৃথ্বীকে যে সংস্থা প্রতিনিধিত্ব করে, সেই বেসলাইন ভেঞ্চারস-এর শীর্ষ কর্তা জানিয়েছেন, এমআরএফ-এর সঙ্গে চুক্তির মেয়াদ শেষ হয়ে গিয়েছিল পৃথ্বীর। তাই আইপিএলে অন্য ব্যাট নিয়ে খেলছেন তিনি। “চুক্তি পুরোপুরি নিশ্ছিদ্র হয়ে থাকে। হঠাৎ করে কেউ চুক্তি থেকে বেরিয়ে আসতে পারে না। আসলে এমআরএফ-এর সঙ্গে পৃথ্বীর চুক্তি শেষ হয়ে গিয়েছিল।” মানিকন্ট্রোল-কে জানিয়ে দিয়েছেন বেসলাইন ভেঞ্চারস-এর সহ প্রতিষ্ঠাতা রামকৃষ্ণণ।

এর আগে শচীন, ব্রায়ান লারা, বিরাট কোহলিদের মত মহাতারকাদের ব্যাটে এমআরএফ-এর লোগো দেখা গিয়েছে। এমআরএফ একটি পূর্ণাঙ্গ গাড়ি যন্ত্রাংশ তৈরির প্রতিষ্ঠান হলেও, এসজি আবার স্পোর্টস গিয়ার তৈরি করে।

“ব্যাট প্রস্তুতকারক সংস্থা এখন অনেক আগ্রাসী মার্কেটিং স্ট্রাটেজি চায়। এর আগে বাজারের মুখাপেক্ষী হয়ে থাকত না ওরা। তবে ব্যাটসম্যান সরাসরি ব্যাট প্রস্তুতকারক সংস্থার সঙ্গে চুক্তি করলে উইলোর ধরণ, ব্যাটের কিছু বিশেষত্ব সব-ই পাওয়া যায়।” বলেছেন রামকৃষ্ণণ।

যাইহোক, অস্ট্রেলিয়ার বিরুদ্ধে দুঃস্বপ্নের সফর শেষের পরেই ধারাবাহিকভাবে রান করার চেষ্টা করছেন পৃথ্বী শ। বিজয় হাজারে ট্রফিতে ব্যাট হাতে জ্বলে উঠে মুম্বইকে জিততে সাহায্য করেছিলেন। যাইহোক, ব্যাট হাতে সিএসকের বিপক্ষে দুরন্ত খেলার পরে বৃহস্পতিবার দ্বিতীয় ম্যাচে রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে সেভাবে পারফর্ম করতে পারেননি। ৫ বলে মাত্র ২ রান করে আউট হয়ে যান তিনি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ipl 2021 prithvi shaw playing ipl without mrf logo in his bat here is why

Next Story
IPL-এর মাঝপথেই দিল্লির দলে দুই নতুন তারকা! চমকে দেওয়া খবর রাজস্থান ম্যাচের আগেই
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com