বড় খবর

আইপিএল শেষ, তড়িঘড়ি হাসপাতালে ভর্তি রাহুল! ভয়ঙ্কর মর্মান্তিক খবরে স্তব্ধ ক্রিকেট মহল

রবিবারই আইপিএলে দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে খেলতে নামছে পাঞ্জাব। তার আগেই বড়সড় ঘোষণা সরকারিভাবে জানানো হল ফ্র্যাঞ্চাইজির তরফ থেকে।

আইপিএল শেষ পাঞ্জাব কিংসের অধিনায়ক কেএল রাহুলের। এপেন্ডিসাইটিস ধরা পড়েছে তারকা ক্রিকেটারের। তারপরেই হাসপাতালে ভর্তি তিনি। শীঘ্রই অস্ত্রোপচার করা হবে তারকা ক্রিকেটারের। তাই আইপিএলের বাকি ম্যাচে আর খেলতে পারবেন না রাহুল।

রবিবারই আইপিএলে দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে খেলতে নামছে পাঞ্জাব। তার আগেই বড়সড় ঘোষণা সরকারিভাবে জানানো হল ফ্র্যাঞ্চাইজির তরফ থেকে।

আরো পড়ুন: কোভিডের মৃত্যুমিছিলেও কীভাবে আইপিএল! সৌরভের বোর্ডকে তুলোধোনা মোদির

টুইটারে পাঞ্জাব কিংসের পক্ষ থেকে জানানো হয়েছে, “গত রাতে ভয়ঙ্কর পেটের যন্ত্রণায় কষ্ট পাচ্ছিলেন কেএল রাহুল। ওষুধেও কাজ না হওয়ায় আপদকালীন ভিত্তিতে স্ক্যান করা হয় তাঁর। তারপরেই ওঁর এপেন্ডিসাইটিস ধরা পড়ে। অস্ত্রোপচারের পরেই সুস্থ হয়ে উঠবেন তিনি। নিরাপত্তার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে ওঁকে।”

চলতি টুর্নামেন্টের অরেঞ্জ ক্যাপের মালিক তিনি। ৭ ম্যাচে ৬৬.২০ গড়ে ৩৩১ রান করেছেন। হাফসেঞ্চুরি হাঁকিয়েছেন ৪টিতে। ব্যাট হাতে তুখোড় ফর্মে ছিলেন কেএল রাহুল। রাহুলের অনুপস্থিতিতে কে অধিনায়ক হবেন, তা এখনো দলের তরফে ঘোষণা করা হয়নি। দিল্লি ম্যাচে মায়াঙ্ক আগারওয়াল অথবা ক্রিস গেইল অস্থায়ী নেতৃত্বের ভূমিকা পালন করতে পারেন। ঘটনা যাই হোক, রাহুলকে হারিয়ে পাঞ্জাব যে টুর্নামেন্টে ভয়ঙ্কর সমস্যায় পড়ে গেল, তা নিয়ে সন্দেহ নেই।

বর্তমানে পাঞ্জাব কিংস সাত ম্যাচে তিন জয় সমেত পয়েন্ট টেবিলে ৫ নম্বরে। প্লে অফের লড়াইয়ে ভালোভাবেই রয়েছে প্রীতি জিন্টার কিংসরা। আগের ম্যাচেই দুরন্ত রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরকে ৩৪ রানে হারিয়েছিল পাঞ্জাব। সেই ম্যাচে ৫৭ বলে ৯১ রানের বিস্ফোরক ইনিংসে ৭টা বাউন্ডারির পাশাপাশি ৫টা ওভার বাউন্ডারি হাঁকিয়েছিলেন ক্যাপ্টেন রাহুল। চলতি টুর্নামেন্টে ছক্কা হাঁকানোর নিরিখে একনম্বরে রয়েছেন রাহুল। ১৭ বার বল বাউন্ডারি লাইনের বাইরে ফেলেছেন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ipl 2021 punjab kings kl rahul hospitalised after diagnosed with acute appendicitis

Next Story
কোভিডের মৃত্যুমিছিলেও কীভাবে আইপিএল! সৌরভের বোর্ডকে তুলোধোনা মোদির
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com