scorecardresearch

বড় খবর

IPL-এ এবার করোনার ছোবলে তারকা অস্ট্রেলীয়! আতঙ্কে কাঁপুনি বিদেশিদের

এর আগে ৬ তারিখে মুম্বই ইন্ডিয়ান্সের স্কাউট কিরণ মোরে কোভিড পজিটিভ হন। অন্যান্যদের মত তাঁরও কোনোরকম উপসর্গ ছিল না।

IPL-এ এবার করোনার ছোবলে তারকা অস্ট্রেলীয়! আতঙ্কে কাঁপুনি বিদেশিদের

দেশি ক্রিকেটাররা আগেই আক্রান্ত হয়েছিলেন। এবার আইপিএল খেলতে এসে করোনা আক্রান্তদের তালিকায় নাম লেখালেন আরসিবি তারকা ড্যানিয়েল স্যামস। আরসিবির তরফে সরকারিভাবে জানিয়ে দেওয়া হল এমনই তথ্য।

আরসিবির পক্ষ থেকে জানানো হয়েছে এপ্রিলের ৩ তারিখে তিনি যখন টিম হোটেলে যোগ দেন, তখন তাঁর কোভিড রিপোর্ট নেগেটিভ-ই ছিল। তবে ৭ এপ্রিল দ্বিতীয় টেস্টে কোভিড পজিটিভ ধরা পড়েন তিনি। ফ্র্যাঞ্চাইজির পক্ষ থেকে বলা হয়েছে বোর্ডের প্রোটোকল মেনে স্যামসের শারীরিক অবস্থা মনিটর করা হবে নিয়মিত।

আরো পড়ুন: খেলা হবে! আইপিএল শুরুর আগেই ধোনিকে ‘হুঁশিয়ারি’ ক্যাপ্টেন পন্থের

আরসিবির প্রেস বিবৃতির বয়ান, “চেন্নাইয়ে এপ্রিলের ৩ তারিখে হোটেলে চেক ইন করার সময় ড্যানিয়েল স্যামসের কোভিড রিপোর্ট নেতিবাচক আসে। তবে ৭ তারিখে দ্বিতীয় রিপোর্টে কোভিড পজিটিভ ধরা পড়েন তিনি। বর্তমানে স্যামস উপসর্গহীন। মেডিকেল রুমে আইসোলেশনে রাখা হয়েছে ওঁকে।”

দিল্লি ক্যাপিটালস থেকে নিলামের আগেই ট্রেডিং করে স্যামসকে নেয় রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। এই নিয়ে আরসিবির মোট দুজন ক্রিকেটার কোভিড আক্রান্ত হলেন। ২৮ বছরের স্যামসের আগে দেবদূত পাডিক্কল কোভিড টেস্টে ধরা পড়েছিলেন। তিনিও উপসর্গহীন ছিলেন। রিপোর্ট পজিটিভ আসার পরই বেঙ্গালুরুতে নিজের বাড়িতে আইসোলেশনে ছিলেন তিনি। দুই তারকাই নেগেটিভ রিপোর্ট নিয়ে দলের সঙ্গে যোগ দেবেন।

এর আগে ৬ তারিখে মুম্বই ইন্ডিয়ান্সের স্কাউট কিরণ মোরে কোভিড পজিটিভ হন। অন্যান্যদের মত তাঁরও কোনোরকম উপসর্গ ছিল না। একইদিনে ওয়াংখেড়ের দুজন গ্রাউন্ডসম্যান এবং একজন কাঠের মিস্ত্রি করোনা আক্রান্ত হন। একইভাবে গত সপ্তাহে ১০জন মাঠকর্মী করোনা আক্রান্ত হয়েছিলেন।

৯ এপ্রিল চেন্নাইয়ের চিদাম্বরম স্টেডিয়ামে টুর্নামেন্টের শুরুর ম্যাচেই আরসিবির মুখোমুখি মুম্বই ইন্ডিয়ান্স। দেবদূত পাডিক্কল যদি খেলতে না পারেন, তাহলে বিরাট কোহলির সঙ্গে আরসিবিতে কে ওপেন করেন, তা নিয়ে নজর থাকবে ক্রিকেট মহলের। অন্যদিকে, প্রথম ম্যাচে স্যামস যে থাকছেন না, তা একপ্রকার নিশ্চিত। কারণ দলে এবার যোগ দিয়েছেন নিউজিল্যান্ডের পেসার কাইল জেমিসন। তিনি প্ৰথম ম্যাচেই খেলতে পারেন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Ipl 2021 rcb allrounder daniel sams tests positive for coronavirus