বড় খবর

যুদ্ধের আগেই রাসেলের চরম হুঁশিয়ারি আরসিবিকে! দিলেন ভয় পাওয়ার মত হুঙ্কার

এলিমিনেটরে কেকেআর বনাম আরসিবি মুখোমুখি হচ্ছে সোমবার। সেই ম্যাচে নাইটদের জার্সিতে প্রত্যাবর্তন ঘটতে পারে রাসেলের।

প্ৰথম এলিমিনেটরে খেলতে নামার আগেই রাসেলের হুঙ্কার এবার সরাসরি কোহলির আরসিবিকে। গর্জন ছেড়ে জানালেন, এত জোরে বল হাঁকাতে চান যেন নতুন বল নিয়ে আসতে হয়।

কিন্তু এত জোরে বল হাঁকানোর শক্তি কীভাবে পান, সেই বিষয়ও খোলসা করেছেন নাইট রাইডার্সের সুপারস্টার। কেকেআরের ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করা হয়েছে। সেখানেই এই রহস্য ফাঁস করেছেন সতীর্থ ভেঙ্কটেশ আইয়ার এবং সাকিব আল হাসানকে। ওয়েস্ট ইন্ডিজের তারকা অলরাউন্ডার জানিয়েছেন, “প্রতিদিন ২০-৩০টা পুশ আপ করি। কারণ নিয়মিতভাবে ১০০ মিটার বা তার থেকেও বেশি দূরত্বের ছক্কা হাঁকাতে হলে, রোজ পরিশ্রম জরুরি।”

আরও পড়ুন: ধোনির উচ্ছ্বসিত প্রশংসা-টুইটও মুছতে হল কোহলিকে! চেন্নাই ম্যাচের পরেই অবাক কীর্তি

এরপরে রাসেল আরও বলেছেন, “এখন ব্যাটে বলের সংযোগ ঘটানোর সময় চেষ্টা করি পুরো শক্তি যেন বলের ওপরে পড়ে। অনেকেই শটের টাইমিংয়ে জোর দেয়। তারা স্রেফ বল বাউন্ডারিতে পাঠাতে পারলেই সন্তুষ্ট থাকে। তবে আমার লক্ষ্য থাকে এত জোরে হাঁকানো, যাতে মাঠে আবার নতুন বল আনতে হয়।” আর এভাবেই নাকি প্রতিপক্ষ বোলারদের ওপর মারণ-চাপ দিতে সমর্থ হন তিনি।

“ক্রিস গেইলের থেকে অনেক কিছু শিখেছি। ও আমাকে শুরুর দিকে বলত, আমি বল হাঁকানোর পরে বাউন্ডারি লাইনে আউট হয়ে যাওয়ার ভয়ে থাকতাম। সেই ভয় দূর করতে বাউন্ডারির ওপারে যাতে বল যায় সেটা নিশ্চিত করতে চাই প্রত্যেক শটে।” জানিয়েছেন ক্যারিবিয়ান সুপারস্টার।

আরও পড়ুন: কেকেআর ছাড়লেন সাকিব! প্লে অফের আগে বিরাট বজ্রপাত নাইট শিবিরে

শারজায় সোমবার রোমহর্ষক ম্যাচে কেকেআর মুখোমুখি হচ্ছে আরসিবির। ২৮ বারের মুখোমুখি সাক্ষাতে কেকেআর ১৫ বারই জয় ছিনিয়ে নিয়েছে। হেড টু হেডে এগিয়ে থেকে কোহলির দলের মোকাবিলা করবে নাইটরা। সোমবারের বিজয়ী দল বুধবার দ্বিতীয় কোয়ালিফায়ারে দিল্লি ক্যাপিটালসের প্রতিদ্বন্দ্বিতা করবে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ipl 2021 rcb vs kkr eliminator andre russell hitting sixes warning to rcb watch video

Next Story
ধোনির উচ্ছ্বসিত প্রশংসা-টুইটও মুছতে হল কোহলিকে! চেন্নাই ম্যাচের পরেই অবাক কীর্তি
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com