scorecardresearch

বড় খবর

ধোনির উচ্ছ্বসিত প্রশংসা-টুইটও মুছতে হল কোহলিকে! চেন্নাই ম্যাচের পরেই অবাক কীর্তি

টানটান ম্যাচে সিএসকে দু বল বমি থাকতে হারিয়ে দেয় দিল্লিকে। আর শেষবেলায় ব্যাট করতে নেমে ঝড় তুললেন ধোনি।

পুরোনো সময় ফিরিয়ে ধোনি মাস্টারক্লাস ফিনিশ করেছেন দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে। আর ধোনির চার-ছক্কার হ্যাংওভার এখনও চলছে। ২৪ ঘন্টা পরেও। আর ধোনি চেন্নাইকে নবমবারের মত ফাইনালে তুলে দেওয়ার পরেই উচ্ছ্বাসে লাফিয়ে ওঠেন বিরাট কোহলি। প্রতিপক্ষের ব্যবধান ঘুচিয়ে সরাসরি টুইট করে বসেন পুরোনো ফর্মের রুদ্রমূর্তিতে ধোনিকে দেখে।

ধোনিকে সরাসরি ট্যাগ করে কোহলি বলে দেন, “রাজা ফিরে এল। সর্বকালের সেরা ফিনিশার। আবারও একবার নিজের সিট ছেড়ে আমাকে লাফিয়ে উঠতে বাধ্য করল।”

আরও পড়ুন: কেকেআর ছাড়লেন সাকিব! প্লে অফের আগে বিরাট বজ্রপাত নাইট শিবিরে

ঘটনাচক্রে, কোহলি নিজের প্ৰথম টুইট পোস্ট করেই ফের একবার সংশোধন করে সেই টুইট-বার্তা এডিট করেন। “প্ৰথমে লিখেছিলেন দ্যা গ্রেটেস্ট ফিনিশার অফ দ্যা গেম।” পরে এই শব্দবন্ধনীর সঙ্গে ‘এভার’ যোগ করে পোস্ট করেন।অর্থাৎ ক্রিকেটের ইতিহাসে ধোনিই তর্কাতীত ভাবে সেরা তা বোঝাতেই শব্দের কার্পণ্য রাখলেন না কোহলি।

https://platform.twitter.com/widgets.js

আইপিএলে প্রতিপক্ষের ব্যবধান থাকলেও টি২০ বিশ্বকাপে ফের একবার ধোনি-কোহলিকে দেখা যাবে টিম ইন্ডিয়ার জার্সিতে। কোহলি জাতীয় দলের অধিনায়ক। ধোনি আবার জাতীয় দলের মেন্টরের ভূমিকা পালন করবেন।

দিল্লি ম্যাচে চেন্নাইকে ফাইনালে তুলল রুতুরাজ গায়কোয়াড এবং রবিন উথাপ্পার বিধ্বংসী ব্যাট। রুতুরাজ ৫০ বলে ৭০ রান এবং উথাপ্পা ৪৪ বলে ৬৩ করে চেন্নাইকে জয়ের দিকে এগিয়ে দিয়েছিলেন। তবে শেষলগ্নে ধোনির ৬ বলে ১৮ রানের ক্যামিও ইনিংস না থাকলে ফিনিশিং লাইন টপকানো সম্ভবই হত না। দিল্লি বোলারদের মধ্যে টম কুরান ৩ উইকেট নেন। আবেশ খান এবং আনরিখ নর্জে একটি করে শিকার করেন।

আরও পড়ুন: ধোনির সিংহ গর্জনে ফাইনালে চেন্নাই! চার-ছক্কায় কুপোকাত দিল্লি

তার আগে ৩৪ বলে ৬০ করে দিল্লির ইনিংসে সেরা স্কোরার পৃথ্বী শ। ঋষভ পন্থ এবং শিমরণ হেটমায়ার যথাক্রমে ৫১ এবং ৩৭ করে দলকে ১৭২ পর্যন্ত পৌঁছে দিয়েছিলেন। পাওয়ার প্লে-র ওভারেই জোশ হ্যাজেলউডের শিকার শিখর ধাওয়ান এবং শ্রেয়স আইয়ার। অক্ষর প্যাটেল আগে ব্যাট করতে নেমেও সুবিধা করতে পারেননি।

বল দেখো, হাঁকাও- এই ফর্মুলা মেনেই ব্যাট করছিলেন পৃথ্বী শ। শার্দূল ঠাকুরের ওভারে জোড়া ছক্কা হাঁকান তিনি। তারপরে মাত্র ২৭ বলে ফিফটিতে পৌঁছে গিয়েছিলেন শ। মঈন আলিকে তুলে হাঁকাতে গিয়ে আউট হন অক্ষর। সিএসকে বোলারদের মধ্যে সফলতম জোশ হ্যাজেলউড। দুই উইকেট নেন তিনি। ডোয়েন ব্র্যাভো, রবীন্দ্র জাদেজা এবং মঈন আলি একটি করে উইকেট নেন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Ipl 2021 virat kohli edits his tweet while congratulating ms dhoni the greatest ever finisher