বড় খবর

ধোনির শাস্তি দেখে সুর চড়ালেন পন্থ! আম্পায়ারকেই চরম হুঁশিয়ারি

নিয়মিত ব্যবধানে প্রতিপক্ষের উইকেট দখল করলেও রাজস্থান শেষে ম্যাচে ফিরে আসে ক্রিস মরিস এবং ডেভিড মিলারের ব্যাটে ভর করে।

ম্যাচ নির্ধারিত সময়ে শেষ করা আইপিএল আয়োজকদের কাছে রীতিমত চ্যালেঞ্জের হয়ে উঠেছে। ওভার রেটের কারণে ফ্র্যাঞ্চাইজি অধিনায়কদের জরিমানা করা হচ্ছে। ধোনিকেও যেমন জরিমানার অঙ্ক গুনতে হয়েছে। তবে ‘প্রথম রাতেই বিড়াল মেরে’ রাখলেন ক্যাপ্টেন ঋষভ পন্থ।আম্পায়ার সময় নষ্ট করায় সরাসরি তারকা বলে দিলেন, “আপনি কিন্তু ১মিনিট খরচ করে ফেললেন!”

রাজস্থান রয়্যালস ম্যাচেই ঘটল এমন অভাবনীয় কান্ড। মাঠের মধ্যে সবসময়েই উৎসাহে ভরপুর দেখা যায় পন্থকে। উইকেটের পিছন থেকে প্রতিপক্ষ ব্যাটসম্যানকে উত্যক্ত করা হোক, বা সতীর্থ দলীয় বোলারকে চিয়ার আপ করা- স্ট্যাম্প মাইকে পন্থের আওয়াজ বারবারই শিরোনাম হয়েছে সংবাদমাধ্যমে।

আরো পড়ুন: ব্যাটে MRF লোগো ছাড়াই আইপিএল খেলছেন পৃথ্বী! কারণ জানা গেল রয়্যালস ম্যাচের পরেই

ধোনিকে কিছুদিন আগেই স্লো ওভার রেটের কারণে ১২ লক্ষ টাকা জরিমানা দিতে হয়েছে। তারপরেই পন্থ রীতিমত সতর্ক। বারবারই তাঁকে দলের প্রত্যেককে বলতে শোনা গিয়েছে, সময় যেন অপচয় না করা হয়। রয়্যালস ম্যাচে পন্থ হঠাৎই আবিষ্কার করেন আর অশ্বিনের সঙ্গে আম্পায়ারের কথোপকথন বেশ দীর্ঘ সময় নিয়ে নিয়েছে। তারপরেই আর সামলাতে পারেননি নিজেকে। ঋষভ পন্থ সরাসরি আম্পায়ারের কাছে গিয়ে বলে দেন, “এই ১ মিনিট কিন্তু আপনি নিয়ে নিলেন!”

শ্রেয়স আইয়ারের বদলে দিল্লি ক্যাপিটালস দলে নেতৃত্বের দায়িত্ব পেয়েই দারুণভাবে নজর কেড়েছেন পন্থ। ফিল্ডিং সাজানো হোক, বা বোলিং পরিবর্তন, রণকৌশল তৈরি করা, প্রতিপক্ষের বিশেষ ব্যাটসম্যানের জন্য বোলার আনা- সব বিষয়েই ছাপ ফেলছেন ক্যাপ্টেন পন্থ।

নেতৃত্বের অভিষেকে সিএসকেকে হারালেও দিল্লি বৃহস্পতিবার অবশ্য শেষ ওভারে পরাজয় স্বীকার করেছে রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে। স্কোরবোর্ডে ১৪৮ রান তোলার পরে দিল্লি শুরুটা দারুণ করেছিল। টপ অর্ডারের প্রথম তিন ব্যাটসম্যানকেই অল্প রানে ফেরত পাঠিয়ে দেন রাবাদারা।

নিয়মিত ব্যবধানে প্রতিপক্ষের উইকেট দখল করলেও রাজস্থান শেষে ম্যাচে ফিরে আসে ক্রিস মরিস এবং ডেভিড মিলারের ব্যাটে ভর করে। শেষ ওভারে রাজস্থানের জয়ের জন্য দরকার ছিল ১২ রান। ৪ বলের মধ্যেই জোড়া ছক্কা হাঁকিয়ে ম্যাচ বের করে দেন ক্রিস মরিস।

দিল্লি হেরে গেলেও ঋষভ পন্থ ব্যাট হাতে ফের একবার দুরন্ত। শুরুতে পরপর উইকেট হারানোর মধ্যেই ব্যাট করতে নেমেছিলেন তিনি। শেষ পর্যন্ত হাফসেঞ্চুরি করে দলকে ১৪৮ পর্যন্ত টেনে নিয়ে যান।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ipl 2021 rishabh pant warns umpire for wasting time against rajasthan royals

Next Story
ব্যাটে MRF লোগো ছাড়াই আইপিএল খেলছেন পৃথ্বী! কারণ জানা গেল রয়্যালস ম্যাচের পরেই
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com