বড় খবর

করোনায় প্রাণ হারালেন কেকেআর তারকার কাকিমা! সাতসকালেই দুঃসংবাদ নাইট শিবিরে

কয়েকদিন আগেই অসুস্থ কাকিমার জন্য আইসিইউ বেডের বন্দোবস্ত করার জন্য সাহায্য প্রার্থনা করেছিলেন তিনি।

ঘরোয়া ক্রিকেটের নামি মুখ শেলডন জ্যাকসন চলতি আইপিএলে কেকেআর স্কোয়াডে রয়েছেন। সোমবার ভয়ঙ্কর খারাপ খবর পেলেন তিনি। করোনায় প্রাণ হারালেন তাঁর কাকিমা। নিজেই শেয়ার করে জানালেন সেই কথা।

সৌরাষ্ট্রকে প্রথমবারের মত রঞ্জি জিততে সাহায্য করেছিলেন। তারপরেই তিনি পুদুচেরির হয়ে খেলতে চলে যান। ৩৪ বছরের এই উইকেট কিপার ব্যাটসম্যান সোমবার টুইট করে জানান, “এদিন সন্ধ্যায় কাকিমাকে হারালাম। এই মরশুমে যখন কেকেআর আমাকে নিলামে নিল, উনি ভীষণ খুশি হয়েছিলেন। তাই এই খারাপ সময়েও আমি কেকেআরের সঙ্গে থাকার সিদ্ধান্ত নিয়েছি। এই অন্ধকার সময়ে যাঁরা আমাদের দিকে সাহায্যের হাত বাড়িয়েছেন, কাকিমাকে বাঁচানোর জন্য সমস্ত প্রচেষ্টা করেছেন, তাঁদের সকলকে ধন্যবাদ। ঈশ্বর সকলের মঙ্গল করুক। ওঁর আত্মা শান্তিতে থাকুক।”

আরো পড়ুন: কেকেআর ছাড়ছেন সাকিব, সপ্তাহের শুরুতেই দুঃসংবাদ নাইট সংসারে

কয়েকদিন আগেই অসুস্থ কাকিমার জন্য আইসিইউ বেডের বন্দোবস্ত করার জন্য সাহায্য প্রার্থনা করেছিলেন তিনি।

চলতি মরশুমে কেকেআরের জার্সিতে একবারও মাঠে দেখা যায়নি তারকা উইকেটকিপার ব্যাটসম্যানকে। সোমবারই কেকেআর সবথেকে বড় ধাক্কা খেয়েছে বরুণ চক্রবর্তী এবং সন্দীপ ওয়ারিয়র করোনা আক্রান্ত হওয়ার পর। তারপরেই কেকেআর বনাম আরসিবি ম্যাচ স্থগিত করে দেওয়া হয়। আইপিএলের ভবিষ্যৎ নিয়েই প্ৰশ্নচিহ্ন উঠে গিয়েছে এই মুহূর্তে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ipl 2021 sheldon jacksons aunt passes away with covid 19 complications

Next Story
ধোনির সিএসকে কোচ বালাজি এবার করোনার শিকার! চরম আতঙ্ক সৌরভের বিসিসিআইয়ে
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com