বড় খবর

ক্যাপ্টেন হওয়ার জন্য কামিন্সকে শুভেচ্ছা কার্তিকের! নতুন ভিডিওয় আলোচনা বাড়াল KKR

টিম পেইনের অবসরের পর নেতৃত্বে কে, তা নিয়ে অস্ট্রেলীয় ক্রিকেটের অন্দরমহলে বেশ কিছুদিন আলোচনা চলছে। কামিন্সও নেতৃত্বের ব্যাটন নেওয়ার অন্যতম দাবিদার।

দেশের বাইরে মালদ্বীপে নিজের ২৮তম জন্মদিন সেলিব্রেট করছেন কেকেআরের তারকা অস্ট্রেলীয় পেসার প্যাট কামিন্স। সবকিছু ঠিকঠাক থাকলে আইপিএলে চলাকালীনই কেকেআর সতীর্থদের সঙ্গে জন্মদিন উদযাপন করতে পারতেন। তবে প্রতিকূল পরিস্থিতিতে বন্ধ করে দেওয়া হয়েছে টুর্নামেন্ট।

আপাতত মালদ্বীপে সময় কাটাচ্ছেন প্যাট কামিন্স। দেশের ট্র্যাভেল নিষেধাজ্ঞা উঠলেই পাড়ি দেবেন অস্ট্রেলিয়ায়। ভাইরাসের সংক্রমণ রোধ করার জন্য অস্ট্রেলীয় সরকার ১৫ মে পর্যন্ত ভারত থেকে সমস্ত উড়ান বন্ধের ঘোষণা করেছে আগেই। সেই কারণেই আইপিএলে অংশ নিতে আসা অস্ট্রেলীয় ক্রিকেটার, সাপোর্ট স্টাফ, ধারাভাষ্যকাররা মালদ্বীপে সময় কাটাচ্ছেন। দেশের উড়ান চালু হলেই সটান দেশে ফিরবেন তাঁরা।

আরো পড়ুন: বিধ্বংসী ফর্ম দেখিয়েও এই কারণে জাতীয় দলে বাদ পৃথ্বী! দেওয়া হল কড়া বার্তা

যাইহোক, কামিন্সের জন্মদিনের দিনেই কেকেআরের সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করা হয়। সেখানে দেখা গিয়েছে, বিভিন্ন ক্রিকেটাররা শুভেচ্ছা জানাচ্ছেন স্পিডস্টারকে। তবে এর মধ্যেই আলাদা করে উইশ করে নজর কাড়লেন কেকেআরের প্রাক্তন দলনেতা দীনেশ কার্তিক। প্যাট কামিন্স ভবিষ্যতে যেন জাতীয় দলের ক্যাপ্টেন হতে পারেন। সেই ইচ্ছাই প্রকাশ করেছেন ২০১৮ থেকে ২০২০ পর্যন্ত নাইটদের অধিনায়ক।

কেকেআরের শেয়ার করা সেই ভিডিওতে কার্তিককে বলতে শোনা যাচ্ছে, “কেকেআরে তোমার মত একজন ক্রিকেটারকে পেয়ে আমরা ভাগ্যবান। বর্তমানে বিশ্বের অন্যতম সেরা তুমি। মনে প্রাণে চাই, তুমি যেন একদিন অস্ট্রেলিয়ার ক্যাপ্টেন হতে পার! তোমার সেই স্কিল রয়েছে। অল দ্য বেস্ট।”

২০১৯ সাল থেকেই অস্ট্রেলিয়ার টেস্ট দলের ভাইস ক্যাপ্টেনশিপের দায়িত্ব সামলাচ্ছেন তারকা এই ক্রিকেটার। আগে ট্র্যাভিস হেডের সঙ্গে যুগ্ম সহ অধিনায়ক ছিলেন তিনি। তবে বর্তমানে তিনি একাই ভাইস ক্যাপ্টেন। ক্যাপ্টেন ৩৬-এ পা দেওয়া টিম পেইন।

টিম পেইনের অবসরের পর নেতৃত্বে কে, তা নিয়ে অস্ট্রেলীয় ক্রিকেটের অন্দরমহলে বেশ কিছুদিন আলোচনা চলছে। কামিন্সও নেতৃত্ব নেওয়ার অন্যতম দাবিদার। কামিন্সের সঙ্গেই লড়াইয়ে রয়েছেন স্টিভ স্মিথ। যাঁর নির্বাসনে মেয়াদ ফুরিয়েছে গত বছরের মার্চে।

গত বছর অস্ট্রেলিয়ার ইংল্যান্ড সফরের সময় সীমিত ওভারের ক্রিকেটে ফিঞ্চের ডেপুটি ছিলেন কামিন্স। আইপিএলে খেলার আগে ঘরোয়া মার্শ কাপে প্যাট কামিন্স অধিনায়কত্ব করেছিলেন নিউ সাউথ ওয়েলশ দলের।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ipl 2021 team kkr wishes pat cummins on his birthday

Next Story
করোনা যুদ্ধে এবার পন্থের ‘ছক্কা’! নিজের কীর্তিতে হৃদয় জিতলেন দেশবাসীর
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com