scorecardresearch

বড় খবর

ম্যাচ শেষে ধোনিকে গাঢ় আলিঙ্গন কোহলির! উধাও যাবতীয় দূরত্ব, দেখুন দুরন্ত ভিডিও

নেতৃত্ব ছাড়ার পরের পর দুঃসময়ে কোহলি ম্যাচে ব্যাট হাতে নিজের ফর্মে ফেরার বার্তা দিলেন। দেবদূত পাডিক্কলের সঙ্গে পাল্লা দিয়ে দারুণ হাফসেঞ্চুরি করলেন তিনি।

অধিনায়ক হিসেবে ক্যাপ্টেন ধোনি এবং ক্যাপ্টেন কোহলির শুক্রবারই ছিল শেষ সাক্ষাৎ। কারণ চলতি সংস্করণের পরে আরসিবি নেতৃত্ব থেকে সরে দাঁড়াবেন তিনি। তাই আইপিএলে ধোনি-বিরাটের দ্বৈরথ শুক্রবারই শেষ দেখা গেল শারজায়। তবে সেই মহারণ মোটেই স্মরণীয় হয়ে থাকল না কোহলির কাছে। নিজে হাফসেঞ্চুরি করে ফর্মে ফেরার বার্তা দিলেও দল হেরে গেল ৬ উইকেটে।

দলের ফলাফলে খুশি না হলেও কোহলি অবশ্য ধোনির সঙ্গে নিজের পুরোনো ব্রোম্যান্স ঝালিয়ে নিতে ভুললেন না। সাজঘরে ফিরে যাওয়ার সময় বন্ধু সম অগ্রজকে জড়িয়ে ধরলেন কোহলি। ধোনি সতীর্থদের সঙ্গে আলাপ আলোচনা সারতে সারতে প্যাভিলিয়নের দিকে যখন হাঁটা লাগাচ্ছেন, সেই সময়েই অতর্কিতে ধোনিকে পিছনকও জড়িয়ে ধরে সারপ্রাইজ দেন কোহলি।

আরও পড়ুন: কৃষ্ণের বল ছোঁড়ার ভানে বারবার ফুঁসলেন পোলার্ড! KKR ম্যাচে উত্তেজনা চরমে, ভিডিও দেখুন

আর কোহলি-ধোনির আলিঙ্গনের সেই ভিডিও, ছবি সোশ্যাল মিডিয়ায় মুহূর্তেই ভাইরাল হয়ে গেল। আইপিএল ময়দানে আরসিবি বনাম সিএসকে যুদ্ধ মানেই বরাবরই উত্তেজক লড়াই। তবে কোহলির সঙ্গে ধোনির ব্যক্তিগত সম্পর্কে তাতে কোনও প্রভাব ফেলতে পারেনি।

শুধুমাত্র ম্যাচের পরেই নয়। ম্যাচের আগে শারজায় বালু ঝড়ের জন্য খেলা শুরু হতে একটু বিলম্ব ঘটে। সেই সময়েই কোহলি ধোনিকে দেখা গিয়েছিল নিভৃতে খোশগল্প করছেন।

আরও পড়ুন: বিরিয়ানির জন্য গচ্চা ২৭ লাখ! বিশাল বিল দেখেই মাথায় হাত পাক বোর্ডের

যাইহোক, নেতৃত্ব ছাড়ার পরের পর দুঃসময়ে কোহলি ম্যাচে ব্যাট হাতে নিজের ফর্মে ফেরার বার্তা দিলেন। দেবদূত পাডিক্কলের সঙ্গে পাল্লা দিয়ে দারুণ হাফসেঞ্চুরি করলেন তিনি। তবে কোহলি আউট হওয়ার পরে আরসিবি নিয়মিত ব্যবধানে উইকেট হারিয়ে মাত্র ১৫৬-এ থেমে যায়।

সেই রান তাড়া করতে নেমে ফাফ দুপ্লেসিস এবং রুতুরাজ গায়কোয়াড ৭১ রানের পার্টনারশিপে দারুণ শুরুয়াত করেন। তারপরে মঈন আলি এবং আম্বাতি রায়ডু আউট হওয়ার আগে দলকে জয়ের সামনে নিয়ে যান। এরপরে ফিনিশিং টাচ দেন মহেন্দ্র সিং ধোনি এবং সুরেশ রায়না। সিএসকে আরসিবিকে হারিয়ে আপাতত লিগ টেবিলের শীর্ষে পৌঁছে গেল। অন্যদিকে, প্লে অফ থেকে ছিটকে যাওয়ার আশঙ্কা আরও দৃঢ় হচ্ছে আরসিবি-তে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Ipl 2021 virat kohli ms dhoni hugging picture after csk vs rcb clash goes viral in social media