বড় খবর

নামি বলিউড অভিনেতার বোন জয়া! চিনে নিন চাহারের রূপসী বাগদত্তাকে

আইপিএল শেষ হওয়ার আগেই অভিনব কায়দায় নিজের বান্ধবী জয়া ভরদ্বাজকে বিয়ের প্রস্তাব দিয়ে শিরোনামে দীপক চাহার। কিন্তু কে এই জয়া ভরদ্বাজ, জেনে নিন।

দুবাইয়ে পাঞ্জাব ম্যাচের পরেই শিরোনামে উঠে এসেছিলেন দীপক চাহার। বান্ধবী জয়া ভরদ্বাজকে বিয়ের প্রস্তাব দিয়ে। গ্যালারিতে গিয়ে মাঠের সমস্ত দর্শক, সমর্থক এবং সতীর্থদের সামনে হাঁটু গেড়ে বসে বান্ধবীকে বিয়ের প্রস্তাব দেন। আর চাহারের সেই বিশেষ মুহূর্ত মোবাইল ফোনে অনেকেই ক্যামেরাবন্দি করে নেন। মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে যায় সেই ঘটনা।

গ্রুপের শেষ ম্যাচে সিএসকেকে বিধ্বস্ত করে পাঞ্জাব কিংস। কিংস তারকা কেএল রাহুল একাই ঝড় তুলে ৯৮ করে যান। সেই ঝড়ের দাপটে পাঞ্জাব ৬ উইকেটে ম্যাচ জিতে যায়। তবে সেই হারের পরেও সিএসকে ক্যাম্পে হুল্লোড় চলল দীপক চাহারের বান্ধবীকে প্রোপোজ করার ঘটনায়। সকলের সামনেই বাগদত্তাকে এনগেজমেন্ট রিং পরিয়ে দেন চাহার। ভালবাসার সেই প্রস্তাবে সঙ্গেসঙ্গেই হ্যাঁ করে দেন জয়া।

আরও পড়ুন: গ্যালারিতে চাহারের বান্ধবী-কীর্তির পিছনেও ধোনি! ফাঁস হয়ে গেল পুরো স্ক্রিপ্ট

ম্যাচের পরে শুধু গ্যালারিতেই নয়, এজগেজমেন্টের এই সেলিব্রেশন চলল সিএসকের টিম হোটেলেও। আন্তর্জাতিক ক্রিকেটে উল্কার মত উঠে এসেছেন দীপক চাহার। বর্তমানে ভারতের সীমিত ওভারের ফরম্যাটে অন্যতম সেরা অস্ত্রের বিশেষ দিন স্মরণীয় হয়ে থাকল সতীর্থদের সান্নিধ্যে। সেই ঘটনার পরেই শুভেচ্ছার বন্যায় ভেসে চলেছেন তারকা।

জানা গিয়েছে, গত কয়েক বছর ধরেই দীপক এবং জয়া একান্তে ডেটিং সারছিলেন। এর আগে একাধিকবার জয়াকে সিএসকের WAGS (ক্রিকেটারদের স্ত্রী) মহলে দেখা গেলেও নিজেদের সম্পর্ক গোপন রেখেছিলেন দুজনে।

কিন্তু দীপকের বাগদত্তা কে এই জয়া ভরদ্বাজ? জানা গিয়েছে, বিগ বস প্রতিযোগী এবং অভিনেতা সিদ্ধার্থ ভরদ্বাজের বোন এই জয়া। সিদ্ধার্থ ভরদ্বাজ লাইমলাইটে আসেন স্প্লিটসভিলা-২ জিতে। মুম্বই বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক উত্তীর্ণ হয়ে বর্তমানে একটি বহুজাতিক ফার্মে কর্মরত তিনি। দিল্লিতে শৈশব কাটলেও বর্তমানে তিনি মুম্বইয়ের বাসিন্দা।

আরও পড়ুন: পাশে থাকবে তো আজীবন! ম্যাচের পরেই গার্লফ্রেন্ডকে প্রপোজ চাহারের, দেখুন ভিডিও

রিপোর্ট অনুযায়ী, চলতি বছরের শুরুর দিকেই দীপক চাহার জয়াকে জাতীয় দল এবং সিএসকে সতীর্থদের সঙ্গে আলাপ করিয়ে দিয়েছিলেন। চেন্নাই গ্রুপের শেষ ম্যাচে খেলতে নামার আগেই লিগ তালিকায় প্ৰথম দুইয়ে থাকা নিশ্চিত করে ফেলেছে। তাই পাঞ্জাব ম্যাচের পরে জীবনের বড়সড় সিদ্ধান্ত নেন দীপক।

২০১৮ থেকে দীপক চাহার সিএসকে স্কোয়াডের সদস্য। ধোনির নেতৃত্বে একবার আইপিএল চ্যাম্পিয়ন হওয়ার স্বাদও পেয়েছেন তিনি। জানা গিয়েছে, দীপক চাহার প্লে অফ পর্বে বান্ধবীকে প্রপোজ করার পরিকল্পনা নিয়েছিলেন। তবে ধোনির পরামর্শে শেষ মুহূর্তে প্ল্যানিং বদলান তিনি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ipl 2021 who is deepak chahar fiance jaya bharadwaj whom he proposed after csk vs pbks match

Next Story
গ্যালারিতে চাহারের বান্ধবী-কীর্তির পিছনেও ধোনি! ফাঁস হয়ে গেল পুরো স্ক্রিপ্ট
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com