বড় খবর

উইলিয়ামসন নন, কেন মনীশ পান্ডে হায়দরাবাদকে নেতৃত্ব দিচ্ছেন! মুম্বই ম্যাচে ফাঁস রহস্য

হায়দরাবাদের দল ঘোষণার পর জানা যায় কেন উইলিয়ামসন নন, দলকে নেতৃত্ব দেবেন মনীশ পান্ডে। যাতে বিস্ময় সর্বত্র।

গ্রুপ পর্বের শেষ ম্যাচে রোহিত শর্মার সঙ্গে টস করতে নামলেন হায়দরাবাদের মনীশ পান্ডে। তা দেখেই চক্ষু চড়কগাছ ক্রিকেট মহলের। হায়দরাবাদের একাদশেও যাঁর জায়গা হয়না, সে-ই কিনা অধিনায়ক। কেন উইলিয়ামসনের কী হল, তা জানতে সমস্বরে ক্রিকেট ভক্তরা প্রশ্ন ছুঁড়ে দেন সোশ্যাল মিডিয়ায়।

টসের সময়েই মনীশ পান্ডে জানান, কেন উইলিয়ামসনের হালকা চোট রয়েছে। কনুইয়ে এখনও সমস্যা হচ্ছে। তাই এই ম্যাচে খেলানো হচ্ছে না কিউয়ি তারকাকে। ম্যাচে নামার কথা থাকলেও চোটের জন্য গ্রুপ পর্বের শেষ ম্যাচে ছিটকে গেলেন কেন উইলিয়ামসন। এমনিতে এই ম্যাচ হায়দরাবাদের কাছে কার্যত নিয়মরক্ষার। প্লে অফের দৌড় থেকে অনেক আগেই ছিটকে গিয়েছে হায়দরাবাদ। সামনেই টি২০ বিশ্বকাপ। জাতীয় দলকে সেই টুর্নামেন্টে নেতৃত্ব দেবেন ক্যাপ্টেন কেন। সেই কথা মাথায় রেখে তাই এমন ম্যাচে উইলিয়ামসনকে বিশ্রামে পাঠানো হল।

আরও পড়ুন: ঈশানের ব্যাটে অগ্নুৎপাত! ১৬ বলে ফিফটিতে ভাঙলেন রেকর্ডের পর রেকর্ড

এদিকে, ম্যাচে নামার জন্য সহ অধিনায়ক ভুবনেশ্বর কুমারও ফিট ছিলেন না। অতীতে নিয়মিত অধিনায়কের অনুপস্থিতিতে দলকে নেতৃত্ব দিয়েছেন ভুবনেশ্বর কুমার। সামনেই টি২০ বিশ্বকাপে বুমরাদের সঙ্গে পেস বিভাগের দায়িত্ব সামলাতে হবে। তাই উইলিয়ামসনের মত বিশ্রামে ভুবিও। ক্যাপ্টেন, ভাইস ক্যাপ্টেনকে হারিয়ে মনীশ পান্ডের হাতে নেতৃত্বের দায়িত্ব তুলে দিতে বাধ্য হয় সানরাইজার্স ম্যানেজমেন্ট।

আরও পড়ুন: মোদি চাইলে ধ্বংস হয়ে যাবে পাক ক্রিকেট! ওয়াঘার ওপারে বিস্ফোরণ রামিজের

ঘটনাচক্রে, প্ৰথম একাদশে জায়গা না পেলেও হায়দরাবাদের অন্যতম দামি তারকা মনীশ পান্ডে। ২০১৮-র নিলামে ১১কোটি টাকা খরচ করে হায়দরাবাদ কেনে মনীশ পান্ডেকে। মুম্বইয়ের জার্সিতে এর আগে আইপিএলে খেলেছেন মনীশ পান্ডে। তিনি ক্যাপ্টেনের আর্মব্যান্ড চাপানোর সঙ্গে অন্য রেকর্ডের মালিক হয়ে গেলেন। আইপিএলে মোট ১৫২ ম্যাচ খেলার পরে কোনও দলের নেতা হলেন তিনি। এর আগে কোনও ক্রিকেটার এত ম্যাচ খেলার পরে নেতৃত্বের দায়িত্ব পাননি।

এর আগে কায়রণ পোলার্ড আইপিএলে ১৩৭ ম্যাচ খেলার পরে ২০১৯-এ নেতৃত্বে অভিষেক ঘটে। এই তালিকায় আর অশ্বিন, সঞ্জু স্যামসন, ভুবনেশ্বর কুমারের নামও রয়েছে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ipl 2021 why manish pandey not kane williamson is leading sunrisers hyderabad against mumbai indians explained

Next Story
ঈশানের ব্যাটে অগ্নুৎপাত! ১৬ বলে ফিফটিতে ভাঙলেন রেকর্ডের পর রেকর্ড
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com