scorecardresearch

বড় খবর

ভুয়ো খবরের শিকার বাংলার ঋদ্ধিমান! রেগে গিয়ে মুখ খুললেন তারকা

শুক্রবারই একাধিক প্রচার মাধ্যমে জানানো হয় আর একবার কোভিড পজিটিভ রিপোর্ট এসেছে ঋদ্ধিমানের। তারপরেই তিনি নিজের সোশ্যাল মিডিয়ায় বিষয়টি ব্যাখ্যা করেন।

ভাইরাস সংক্রমণ নিয়ে ভুয়ো তথ্য রটছে সোশ্যাল মিডিয়ায়। তাই এবার সরাসরি ভুল তথ্য না ছড়ানোর অনুরোধ করলেন ঋদ্ধিমান সাহা। শুক্রবারই সোশ্যাল মিডিয়ায় বড়সড় অনুরোধ করলেন বাংলার তারকা এই ক্রিকেটার।

করোনা আক্রান্ত হওয়ার পরে এখনো কোয়ারেন্টাইনে রয়েছেন জাতীয় দলের তারকা উইকেট রক্ষক। তারপরেই তিনি জানালেন, তিনি নতুন জোড়া রিপোর্টে পজিটিভ এবং নেগেটিভ দুই-ই এসেছে তাঁর। “প্রত্যেকের কাছে আমার অনুরোধ পুরোটা না জেনে ভুয়ো তথ্য ছড়ানো থেকে বিরত থাকুন।” লেখেন তিনি।

আরো পড়ুন: কোহলিকে ‘শিক্ষা’ দিতে চান! বিরাট মন্তব্যে সাহসী চ্যালেঞ্জ নাইট তারকার

শুক্রবারই একাধিক প্রচারমাধ্যমে জানানো হয়েছিল, ঋদ্ধিমান সাহার নতুন করোনা রিপোর্টও পজিটিভ এসেছে। তারপরেই পুরো বিষয় খোলসা করেন তিনি, “আমার কোয়ারেন্টাইন পিরিয়ড এখনও খতম হয়নি। রুটিন চেক আপ হিসাবে দুটো টেস্ট করা হয়েছিল। এর মধ্যে একটি পজিটিভ। এবং অন্যটি নেগেটিভ এসেছে। এমনিতে আমি ভালোই রয়েছি।”

এর আগে ঋদ্ধিমান আনন্দবাজার পত্রিকায় জানিয়েছিলেন পজিটিভ ধরা পড়ার পর কেমন অনুভূতি হয়েছিল তাঁর, “আমি সত্যি ভয় পেয়ে গিয়েছিলাম। যে ভাইরাস গোটা পৃথিবীকেই স্তব্ধ করে দিয়েছে, সেই ভাইরাসে সংক্রমিত হলে ভয় লাগারই কথা! মে মাসের শুরুর দিনেই প্র্যাকটিস করার পর হঠাৎ ভীষণ ক্লান্ত লাগছিল। ঠান্ডা লাগার সঙ্গে কফও হয়। তারপরেই দলের চিকিৎসককে বিষয়টি জানাই।”

এরপরেই ৫ মে হায়দরাবাদ দলের পক্ষে জানানো হয় ঋদ্ধিমান সাহার করোনা আক্রান্তের খবর। সেই সময় হায়দরাবাদ দল রাজধানীতে ছিল। সেখানেই সানরাইজার্সের হোটেলের একটি রুমে আইসোলেশনে পাঠিয়ে দেওয়া হয় ঋদ্ধিকে। মাঝে দুটি ফল নেগেটিভ এসেছিল সাহার। কিন্তু নিয়ম অনুযায়ী তৃতীয় পরীক্ষার ফল পজিটিভ আসায় উইকেট রক্ষক ব্যাটসম্যানকে নিয়ে বিভ্রান্তি ছড়িয়েছিল।

এর পর আরো একবার কোভিড পরীক্ষা করা হবে ঋদ্ধিমান সাহার। সেই টেস্টের ফল নেগেটিভি এলেই, তাকে আইসোলেশন থেকে ছাড়ার বিষয়টি চূড়ান্ত করবেন চিকিৎসকরা। সামনেই বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল ও ইংল্যান্ড সফর রয়েছে। সেই দলের স্কোয়াডে রয়েছেন ঋদ্ধি। ফলে দ্রুত সুস্থ না হলে দলের সঙ্গে যেতে পারবেন কিনা তা নিয়েও তৈরি হয়েছে সংশয়।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Ipl 2021 wriddhiman saha clarifies his covid test report on social media