scorecardresearch

বড় খবর

ক্যাপ্টেন হয়েই মাঠে বিরাট ভুল! জাদেজার হঠকারিতায় আউট রায়ডু, দেখুন ভিডিও

ক্রিজের প্রায় মাঝামাঝি পৌঁছে গিয়েছিলেন রায়ডু। সেখান থেকে ফিরে আসা আর সম্ভব হয়নি। নারিন বেল ফেলে দিয়ে আউট নিশ্চিত করেন তারকার।

আইপিএলের সূচনা মোটেই ভাল হল না সিএসকের। প্ৰথমে ব্যাট করতে নেমে ডেভন কনওয়ে অথবা রুতুরাজ গায়কোয়াডের ব্যাটে ঝড় উঠবে, এমনটাই ধরে নিয়েছিলেন সিএসকে সমর্থকরা। রুতুরাজ রানের খাতা খোলার আগেই আউট। আর কনওয়ের অবদান মাত্র ৩। রবিন উথাপ্পা এবং আম্বাতি রায়ডু ইনিংসের হাল ধরার চেষ্টা করলেও তা সফল হয়নি। দুজনেই সামান্য সময়ের ব্যবধানে প্যাভিলিয়নে ফেরেন।

উথাপ্পা স্ট্যাম্প আউটে সাজঘরের পথে হাঁটা লাগান। রায়ডু আবার দলের নতুন অধিনায়ক রবীন্দ্র জাদেজার সঙ্গে ভুল বোঝাবুঝির শিকার হয়ে রান আউট হন।

নবম ওভারের চতুর্থ বলের ঘটনা। সেই ওভারে বোলিং করছিলেন সুনীল নারিন। জাদেজা নারিনের বল শর্ট মিড উইকেটের দিকে হালকা করে পুশ করেছিলেন। তারপরই রান নিতে সচেষ্ট হন। তবে ফিল্ডার শ্রেয়স আইয়ার দ্রুত বল ধরে ফেলার পরেই জাদেজা বুঝতে পারেন, রান সম্ভব নয়। তিনি সঙ্গেসঙ্গেই নন স্ট্রাইকিং এন্ড থেকে ছুটতে থাকা রায়ডুকে ফিরে যাওয়ার নির্দেশ দেন। তিনি দ্রুত নিরাপদে সীমানার মধ্যে পৌঁছে গেলেও রায়ডু অবশ্য ফিরতে পারেননি।

আরও পড়ুন: নাইটদের ম্যাচে ‘ডাবল হান্ড্রেড’ জাদেজার! CSK ক্যাপ্টেন হয়েই অনন্য রেকর্ডের মালিক সুপারস্টার

শ্রেয়স আইয়ারের থ্রো দ্রুত তালুবন্দি করে স্ট্যাম্প ভেঙে দেন নারিন। ক্রিজের প্রায় মাঝপথে পৌঁছে যাওয়া রায়ডু আর ফেরার চেষ্টাও করেননি। সেই সময় স্কোরবোর্ডে মাত্র ৫২। ৫২/৪ হয়ে যাওয়ার কিছুক্ষণ পরে শিভম দুবেও আউট হয়ে যান। ৬১/৫ থেকে দলের বিপদ থেকে রক্ষা করার ভার পড়ে প্রাক্তন এবং বর্তমানের কাঁধে। জাদেজা এবং ধোনি শেষমেশ অপরাজিত ৭০ রানের পার্টনারশিপে দলকে ১৩১-এ পৌঁছে দেন।

আরও পড়ুন: ক্যাপ্টেন না হয়েও নেতা সেই ধোনি! নাইটদের ঝাঁঝালো বোলিংয়ে দুরন্ত ফিফটি মাহির

কেকেআর প্ৰথম একাদশ:
অজিঙ্কা রাহানে, ভেঙ্কটেশ আইয়ার, শ্রেয়স আইয়ার, নীতিশ রানা, স্যাম বিলিংস, আন্দ্রে রাসেল, সুনীল নারিন, শেলডন জ্যাকসন, উমেশ যাদব, শিভম মাভি, বরুণ চক্রবর্তী

সিএসকে প্রথম একাদশ:
রুতুরাজ গায়কোয়াড, ডেভন কনওয়ে, রবিন উথাপ্পা, আম্বাতি রায়ডু, রবীন্দ্র জাদেজা, ধোনি, শিভম দুবে, মিচেল স্যান্টনার, ডোয়েন ব্যাভো, মিলনে, দেশপান্ডে

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Ipl 2022 csk captain ravindra jadeja mix up with ambati rayudu against kkr while batting watch video