scorecardresearch

বড় খবর

ক্রুনালের সঙ্গে ভয়াবহ ঝামেলা, লখনৌয়ে ভাই ভাই! ফের একবার মুখ খুললেন হুডা

দুজনের সম্পর্ক মোটেই ভাল নয়। তবে দীপক হুডার সঙ্গে ক্রুনাল পান্ডিয়াকে একই ফ্র্যাঞ্চাইজিতে খেলতে হচ্ছে।

ক্রুনালের সঙ্গে ভয়াবহ ঝামেলা, লখনৌয়ে ভাই ভাই! ফের একবার মুখ খুললেন হুডা

আইপিএল নিলামের পরে লখনৌ সুপারজায়ান্টস ব্যাপক আলোচনার জন্ম দিয়ে দীপক হুডা এবং ক্রুনাল পান্ডিয়াকে একই সঙ্গে নিয়েছিল। জানা গিয়েছে, দুই তারকাকে কেনার আগে ফ্র্যাঞ্চাইজির সঙ্গে একপ্রস্থ আলোচনা করে নিয়েছিলেন গৌতম গম্ভীর। কারণ দুজনের সম্পর্ক মোটেই ভালো নয়। ২০২০/২১ মরশুমে বরোদার হয়ে খেলার সময় দুজনের ঝামেলার সূত্রপাত। এরপরে বরোদা ছেড়ে দীপক নাম লেখান রাজস্থান দলে।

এক মরশুম পরে দুই তারকা ফের একই দলে- লখনৌ সুপার জায়ান্টস। আর ফ্র্যাঞ্চাইজি জার্সিতে অতীতের সেই তিক্ত স্মৃতি দুজনেই যেন ঝেড়ে ফেলতে মরিয়া। লখনৌয়ের জার্সিতেও দুজনকেই দেখা গিয়েছে একসঙ্গে সেলিব্রেট করতে। যা সোশ্যাল মিডিয়ার নজর কেড়ে নিয়েছে।

আরও পড়ুন: কামিন্সকে টেনে রোহিতকে কুরুচিকর টুইট! ক্রিকেট জনতার প্রবল আক্রমণে ছিন্নভিন্ন শেওয়াগ

আর দীপক হুডা আপাতত স্বীকার করে নিয়েছেন, তাঁর সঙ্গে ক্রুনালের পুরোনো সম্পর্ক এখন অতীত। দৈনিক জাগরণ-কে দেওয়া সাক্ষাৎকারে দীপক হুডা জানিয়েছেন, “ক্রুনাল পান্ডিয়া আমার ভাইয়ের মত। আর ভাইয়েরা তো ঝগড়া করেই থাকে। আপাতত আমাদের সামনে লক্ষ্য একটাই- লখনৌয়ের হয়ে ম্যাচ জেতা।”

ঘটনাচক্রে, বরোদা ছেড়ে রাজস্থানে যাওয়ায় কার্যত উপকারই হয়েছে হুডার কেরিয়ারে। রাজস্থানের নির্ভরযোগ্য ফিনিশার হয়ে উঠেছেন তিনি। আর হুডার ফর্ম জাতীয় নির্বাচকদেরও নজর কেড়ে নিয়েছে। ২০১৮ সালের পর পুনরায় জাতীয় দলে ডাক পেয়েছেন। সাদা বলে আন্তর্জাতিক ক্রিকেটে খেলে ফেলার পরে আপাতত নিজের জায়গা মজবুত করা লক্ষ্য তাঁর।

আরও পড়ুন: KKR-এর কাছে জেতা ম্যাচ হাতছাড়া! শান্তশিষ্ট রোহিতও মেজাজ হারালেন প্রকাশ্যে, রইল ভিডিও

যাইহোক, আইপিএলে ৫.৭৫ কোটি টাকায় লখনৌ দলে যোগ দিয়েছেন হুডা। তাঁকে নেওয়ার বিষয়ে আগ্রহ প্রকাশ করেছিল ছয় ফ্র্যাঞ্চাইজি। ক্রুনাল পান্ডিয়াও বিশাল অর্থ (৮.২৫ কোটি) পেয়ে যোগ দিয়েছেন নয়া ফ্র্যাঞ্চাইজিতে। লখনৌয়ের দুরন্ত ফর্মের পিছনে দুজনেরই অবদান রয়েছে। তিন ম্যাচেই হুডার নামের পাশে ১১৮ রান এবং ১ উইকেট। অন্যদিকে, ক্রুনাল পান্ডিয়া ২৮ রান করার পাশাপাশি ৩ উইকেট তুলেছেন। তিন ম্যাচে ২ উইকেট নিয়ে লখনৌ আপাতত লিগ তালিকায় ২ নম্বরে। বৃহস্পতিবার লখনৌ খেলছে দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Ipl 2022 deepak hooda opens his mouth on relationship with krunal pandya