IPL 2022: Virender Sehwag faces flak from rohit sharma fans after vada pav tweet Sports: কামিন্সকে টেনে রোহিতকে কুরুচিকর টুইট! ক্রিকেট জনতার প্রবল আক্রমণে ছিন্নভিন্ন শেওয়াগ | Indian Express Bangla

কামিন্সকে টেনে রোহিতকে কুরুচিকর টুইট! ক্রিকেট জনতার প্রবল আক্রমণে ছিন্নভিন্ন শেওয়াগ

রোহিতকে নিয়ে শেওয়াগের টুইট মোটেই ভালভাবে নিলেন না হিটম্যানের সমর্থকরা। টুইটে পাল্টা আক্রমণ হজম করতে হল বীরুকে।

কামিন্সকে টেনে রোহিতকে কুরুচিকর টুইট! ক্রিকেট জনতার প্রবল আক্রমণে ছিন্নভিন্ন শেওয়াগ

বর্তমান প্রজন্মের অন্যতম সেরা ক্রিকেটার কেন বলা হয়, বুধবার রাতে দেখিয়ে দিয়েছেন প্যাট কামিন্স। রেকর্ড গড়া ১৫ বলে ৫৬ রানের ঝড়ে নাইট রাইডার্সকে দুরন্ত জয় এনে দিয়েছেন অস্ট্রেলীয় তারকা। সেই সঙ্গে টানা হারের হ্যাটট্রিকে দুঃস্বপ্নের আইপিএল অব্যাহত মুম্বই ইন্ডিয়ান্স ব্রিগেডের।

আর মুম্বইয়ের হারের পরেই বীরেন্দ্র শেওয়াগ বিতর্কিত টুইটে লিখে দেন, প্যাট কামিন্স এবং কেকেআর রোহিত শর্মার নেতৃত্বাধীন মুম্বই ইন্ডিয়ান্সের কাছ থেকে ‘বড়া পাও’ ছিনিয়ে নিয়েছে। বীরুর টুইটের বয়ান, “মুখ থেকে গ্রাস কেড়ে নিল, স্যরি বড়া পাও ছিনিয়ে নিল। পাগল করা ক্লিন হিটিং প্যাট কামিন্সের- ১৫ বলে ৫৬!” এরপরেই মুম্বই ইন্ডিয়ান্স সমর্থকদের কাছে ক্ষোভের শিকার হন শেওয়াগ। প্যাট কামিন্সের প্রশংসার সঙ্গে মুম্বই ইন্ডিয়ান্স দলকে ‘বড়া পাও’ ব্যঙ্গ কেন করলেন তারকা, তা নিয়ে প্রশ্ন তুলছেন সমর্থকরা।

আরও পড়ুন: KKR-এর কাছে জেতা ম্যাচ হাতছাড়া! শান্তশিষ্ট রোহিতও মেজাজ হারালেন প্রকাশ্যে, রইল ভিডিও

আর সমর্থকদের কাছে পাল্টা আক্রমণের শিকার হয়ে শেওয়াগ নিজের পক্ষে পুনরায় বক্তব্য রাখেন। জানান, “বড়া পাও রেফারেন্স মুম্বইয়ের জন্য দিয়েছি। কারণ একটা গোটা শহর বড়া পাও-কে সঙ্গে নিয়ে বাঁচে। রোহিত ফ্যানস শান্ত হয়ে যাও। তোমাদের অনেকের থেকে আমি ওঁর ব্যাটিংয়ের বড় ভক্ত।”

শোচনীয় হারের পরে মুম্বই ইন্ডিয়ান্স হারের হ্যাটট্রিক সম্পন্ন করে লিগ টেবিলে নয় নম্বরে নেমে গিয়েছে। প্ৰথম দুই ম্যাচে রোহিতরা দিল্লি ক্যাপিটালস এবং রাজস্থান রয়্যালসের কাছে হেরেছিলেন। হারের পরে সাংবাদিক সম্মেলনে মুম্বইয়ের হেড কোচ মাহেলা জয়াবর্ধনে জানিয়ে দিয়েছেন, “আগাগোড়া ম্যাচে আমাদের প্রাধান্য ছিল। তবে আমরা কয়েকটা ম্যাচে নির্মম হয়ে খেলা ফিনিশ করতে পারছি না। ব্যাটিংয়ে এরকম শুরুর পরে ম্যাচে ফিরে আসা সবসময় কঠিন। তবে ম্যাচের পজিটিভ বিষয় নিয়ে ভাবতে হবে। আমরা নিঃসন্দেহে ভালো ক্রিকেট খেলছি। তবে ম্যাচ শেষ করতে পারছি না। তিনটে ম্যাচেই আমাদের প্রাধান্য ছিল। তবে ফিনিশিং ঠিকঠাক হচ্ছে না।”

আরও পড়ুন: রাসেলের মত নাচতে ইচ্ছা করছে! কামিন্সের তান্ডব দেখে কিং খান মুখ খুললেন প্রকাশ্যে

“অনেক বিষয়ে আমাদের চিন্তা ভাবনা করতে হবে, যেমন বোলিংয়ে চাপের মুখে আমরা নিজেদের মেলে ধরতে পারছি না। নিজেদের প্রয়োগক্ষমতায় খামতি রয়ে যাচ্ছে। এই বিষয়ে আমাদের আরও ঘষামাজা করতে হবে। কামিন্সের বিরুদ্ধে আমাদের আরও হার্ড লেংথে বল করা উচিত ছিল। তাছাড়া লেগের দিকে বাউন্ডারি ছোট। তাই প্যাটের জন্য স্লগ সুইপ করা সহজ হয়ে দাঁড়াচ্ছিল।”

Stay updated with the latest news headlines and all the latest Ipl news download Indian Express Bengali App.

Web Title: Ipl 2022 virender sehwag faces flak from rohit sharma fans after vada pav tweet

Next Story
KKR-এর কাছে জেতা ম্যাচ হাতছাড়া! শান্তশিষ্ট রোহিতও মেজাজ হারালেন প্রকাশ্যে, রইল ভিডিও