scorecardresearch

বড় খবর

বড় ঘোষণা করতে চলেছে KKR! নিলামের আগেই উত্তেজনার পারদ তুঙ্গে

কেকেআর ইতিমধ্যেই নিলামের জন্য দল গুছিয়ে নিয়েছে। এবার বৃহস্পতিবার বড় ঘোষণার ইঙ্গিত নাইটদের।

বোর্ডের সঙ্গেই আইপিএল নিলামের জন্য প্রস্তুতি শুরু করে দিল সমস্ত ফ্র্যাঞ্চাইজি। কয়েকদিন আগেই বোর্ডের এপেক্স কমিটি নিলামের জন্য ১২১৪ জন নথিভুক্ত ক্রিকেটারদের তালিকা প্রকাশ করেছে। ইঙ্গিত দেওয়া হয়েছে, আসন্ন আইপিএলের আয়োজন পর্ব ভারতেই করার ভাবনা রয়েছে বোর্ডের।

এদিকে, আইপিএলের সমস্ত ফ্র্যাঞ্চাইজি আপাতত নিলামের জন্য চুলচেরা বিশ্লেষণ করে চলেছে। ফেব্রুয়ারির ১২, ১৩ তারিখে নিলামের আসর বসছে বেঙ্গালুরুতে। সেই মেগা নিলামের সপ্তাহ দুয়েক আগে কেকেআর ঘোষণা করে দিল বৃহস্পতিবার ফ্র্যাঞ্চাইজির তরফে বড়সড় ঘোষণা করা হতে পারে।

আরও পড়ুন: আবেশ, শাহরুখ! IPL নিলামের আগেই চমকে দিল দুই খানের বেস প্রাইস

টুইটারে এই খবর কনফার্ম করে জানিয়েছে, এই বিশেষ ঘোষণা ফ্র্যাঞ্চাইজির সোশ্যাল মিডিয়ায় একাধিক প্ল্যাটফর্মে লাইভ দেখানো হবে। টুইটারের বয়ান, “আর মাত্র তিন ঘন্টা। বড়সড় ঘোষণা আসতে চলেছে। সন্ধ্যা ৬টায় ফেসবুক, টুইটার এবং ইউটিউবে লাইভ দেখানো হবে। নজর রাখো।”

তবে কী বিষয়ে মেগা ঘোষণা হতে চলেছে, তা নিয়ে কোনও ইঙ্গিতই দেওয়া হয়নি। এমন ঘোষণায় নাইট ভক্তদের মধ্যেও আগ্রহ তুঙ্গে। কেকেআর নিলামের আগে ইয়ন মর্গ্যানকে রিলিজ করে দিয়েছে। নতুন নেতা বেছে নেওয়ার কাজ করতে হবে নাইটদের।

মর্গ্যানের নেতৃত্বে কেকেআর গত আইপিএলের দ্বিতীয় পর্বে স্মরণীয় পারফরম্যান্স মেলে ধরে টুর্নামেন্টের ফাইনাল পর্যন্ত পৌঁছে গিয়েছিল সাত বছর পরে। ফাইনালে যদিও শেষরক্ষা হয়নি। সিএসকের কাছে হেরে রানার্স হয়ে আইপিএল অভিযান শেষ করে কেকেআর। মর্গ্যানকে নিলামে কম দামে কিনতে পারে কেকেআর।

আরও পড়ুন: মুম্বই রিলিজ করতেই কেল্লাফতে হার্দিকের! আহমেদাবাদের ক্যাপ্টেন হয়েই কামাবেন কোটি কোটি

মেগা নিলামের আগে কেকেআর চার তারকাকে রিটেন করেছে। দুই ক্যারিবীয় আন্দ্রে রাসেল (১২ কোটি), সুনীল নারিনের (৬ কোটি) সঙ্গেই রিটেনশনের তালিকায় রয়েছেন বরুণ চক্রবর্তী (৮ কোটি) এবং ভেঙ্কটেশ আইয়ার (৮ কোটি)। চারজনকে রিটেন করায় কেকেআর নিলামে ৪৮ কোটি টাকা নিয়ে ক্রিকেটারদের কেনাবেচা করতে নামবে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Ipl 2022 kkr to make big announcement twitter