scorecardresearch

বড় খবর

পাঞ্জাব ম্যাচের পরেই নেতৃত্ব ছাড়ার সিদ্ধান্ত জাদেজার! বড় খবর ফাঁস করল CSK

হঠাৎ করেই সিএসকেতে তুঙ্গে নাটক। নেতৃত্ব ছেড়ে দিলেন জাদেজা। ফের অধিনায়ক ধোনি।

পাঞ্জাব ম্যাচের পরেই নেতৃত্ব ছাড়ার সিদ্ধান্ত জাদেজার! বড় খবর ফাঁস করল CSK

নেতৃত্ব ছেড়ে দিলেন জাদেজা। পুনরায় দায়িত্ব ফিরিয়ে দিলেন স্বয়ং মহেন্দ্র সিং ধোনিকে। শনিবারই বড়সড় ঘোষণায় জানিয়ে দিয়েছে সিএসকে। সূত্রের খবর, পাঞ্জাব ম্যাচের পরেই নেতৃত্ব বদলের বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হয়। যে ম্যাচে চেন্নাই ১১ রানে হেরে বসে। আট ম্যাচে দুটো জয় সমেত চেন্নাই আপাতত লিগ টেবিলের নবম স্থানে রয়েছে।

ইন্ডিয়ান এক্সপ্রেস-কে সিএসকে সিইও কাশি বিশ্বনাথন জানিয়ে দিলেন, এটা পুরোপুরি ক্রিকেটীয় সিদ্ধান্ত। যে সিদ্ধান্ত চূড়ান্ত হয় জাদেজা, ধোনি এবং কোচ স্টিফেন ফ্লেমিংয়ের এক মিটিংয়ের পরে। “এই সিদ্ধান্ত নিয়েছে টিম ম্যানেজমেন্ট এবং জাদেজা। সেই সিদ্ধান্তই প্রেস বিবৃতিতে জানানো হয়েছে। টিম অফিসিয়ালদের এই বিষয়ে কোনও বক্তব্য ছিল না। স্রেফ টিম ম্যানেজমেন্টের এটা সিদ্ধান্ত। জাদেজা নেতৃত্ব ছেড়ে ধোনির হাতে তা তুলে দেওয়ার ইচ্ছাপ্রকাশ করেছিল। ধোনি দলের বৃহত্তর স্বার্থের কথা ভেবে পুনরায় দায়িত্ব নিতে রাজি হয়েছে।”

আরও পড়ুন: ধোনির হাতেই নেতৃত্ব ফিরিয়ে দিলেন জাদেজা! CSK-তে IPL মাঝপথে মহা-নাটক

মরশুম শুরুর আগেই ধোনি অধিনায়ক পদ থেকে সরে দাঁড়িয়ে জাদেজাকে ফ্র্যাঞ্চাইজির উত্তরসূরি বেছেছিলেন। এমনকি নিলামের আগে জাদেজা শীর্ষ রিটেনশন ১৬ কোটি এবং ধোনি ১২ কোটির প্রাপ্তিতেও অনুমোদন ছিল মাহির। পুরো বিষয়ের লক্ষ্য ছিল একটাই যাতে ধোনি পরবর্তী নেতাকে নিজের হাতে গ্রুম করে যেতে পারেন। জাদেজাও মাঠে সিদ্ধান্ত গ্রহণের সময় ধোনির পরামর্শ নিতে কার্পণ্য করতেন না।

তবে অধিনায়ক হওয়ার পর শোচনীয় ফর্মে রয়েছেন তারকা অলরাউন্ডার। আট ম্যাচে তাঁর নামের পাশে মাত্র ১১২ রান এবং ৫ উইকেই। এতেই নিজের বিষয়ে নতুন করে ভাবতে বাধ্য হন জাদেজা। টুর্নামেন্টে এখনও পর্যন্ত হতশ্রী পারফরম্যান্স করলেও সিএসকে শিবিরের আশা এখনও ফর্মে ফেরা সম্ভব।

Stay updated with the latest news headlines and all the latest Ipl news download Indian Express Bengali App.

Web Title: Ipl 2022 ms dhoni accepted captaincy offer for the sake of csk team