scorecardresearch

বড় খবর

অবিক্রিত রায়না কি IPL এর এই দলে! জোরালো দাবিতে তোলপাড়

সুরেশ রায়না এবার আইপিএলে দল পাননি। এদিকে, গুজরাট লায়ন্স দল থেকে নাম প্রত্যাহার করে নিয়েছেন জেসন রয়।

সুরেশ রায়না

নিলামের পরেই বড়সড় ধাক্কা খেয়েছে গুজরাট টাইটান্স। ২ কোটি টাকায় কেনা জেসন রয় জানিয়ে দিয়েছেন তিনি থাকছেন না। গত মরশুমে সানরাইজার্স হায়দরাবাদের হয়ে খেলতে দেখা গিয়েছিল রয়কে। এবার নিলামে তারকার ২ কোটি টাকার বেস প্রাইসে কিনে নিয়েছিল গুজরাট টাইটান্স।

এদিকে, গুজরাট টাইটান্স এখনও পরিবর্ত কোনও তারকার নাম ঘোষণা করেনি। তবে ক্রিকেট সমর্থকরা চাইছেন নিলামে অবিক্রিত থাকা সুরেশ রায়নাকে যেন নেওয়া হয়। আইপিএলের অন্যতম সেরা ব্যাটসম্যান সুরেশ রায়না। টুর্নামেন্টের ইতিহাসের অন্যতম সফল ব্যাটসম্যান সুরেশ রায়না আচমকাই এবার নিলামে দল পাননি। তার আগে সিএসকে থেকে নিলামের আগে রিলিজ করে দেওয়া হয়েছিল তারকাকে।

আরও পড়ুন: কেউ কেনেনি নিলামে! অবিক্রিত রায়নার বৈপ্লবিক আর্জি সৌরভের বোর্ডের কাছে, দেখুন ভিডিও

যাইহোক, যে মুহূর্তে জানা যায়, জেসন রয় আইপিএল থেকে নাম প্রত্যাহার করেছেন, সেই সময়েই সুরেশ রায়নার নাম ভেসে উঠেছে। ঘটনাচক্রে, রায়না এর আগে গুজরাট ফ্র্যাঞ্চাইজির অধিনায়ক ছিলেন। অবশ্য টাইটান্স নয়, গুজরাটের সেই ফ্র্যাঞ্চাইজির নাম ছিল লায়ন্স। রয়ের পরিবর্তে রায়নাকে নেওয়ার দাবি জোরালো হতেই সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং তারকা ক্রিকেটার।

আইপিএলের ইতিহাসে সর্বকালের অন্যতম সফল ব্যাটসম্যান রায়না। তাঁর ডাকনাম-ই হয়ে গিয়েছে মিস্টার আইপিএল। মোট রানসংখ্যার নিরিখে রায়না বিরাট কোহলি (৬২৮৩), শিখর ধাওয়ান (৫৭৮৪) এবং রোহিত শর্মার (৫৬১১) পরেই চতুর্থ স্থানে। ২০৪ আইপিএল ম্যাচে রায়নার রানসংখ্যা ৫৫২৮ রান। চারবারের ট্রফি জয়ী দলের অন্যতম সেরা পারফর্মার ছিলেন তিনি। ২০১০-এর আইপিএলের ফাইনালে রায়না ম্যাচের সেরাও হয়েছিলেন।

গত মরশুমে রায়না সিএসকের জার্সিতে একদমই ফর্মে ছিলেন না। প্ৰথম ১২ ম্যাচে নিয়মিত খেলে মাত্র ১৬০ রান করেন। তারপরেই টুর্নামেন্টের শেষদিকে প্ৰথম এগারো থেকে বাদ পড়েন।
সিএসকে ছাড়াও রায়না অতীতে গুজরাট লায়ন্স দলের অধিনায়কত্ব করেছেন।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Ipl 2022 netizens want suresh raina in gujarat lions in place of jason roy