scorecardresearch

বড় খবর

ধাওয়ান নন, প্রীতির পাঞ্জাবে ক্যাপ্টেন হচ্ছেন এই তারকা! বিরাট ইঙ্গিত ফ্র্যাঞ্চাইজির

কেএল রাহুলের বিদায়ের পরে কিংস ইলেভেন পাঞ্জাবের নেতা হিসেবে দেখা যেতে চলেছে মায়াঙ্ক আগারওয়ালকে। এমনটাই জানালেন ফ্র্যাঞ্চাইজি মালিক।

আসন্ন আইপিএলে নতুন ক্যাপ্টেন পেতে চলেছে পাঞ্জাব কিংস। কেএল রাহুল পাঞ্জাব কিংস ছাড়ার পরে এখনও নয়া অধিনায়ক ঘোষণা করেনি প্রীতি জিন্টার কিংস ইলেভেন পাঞ্জাব। কেএল রাহুলকে ফ্র্যাঞ্চাইজি ধরে রাখতে চাইলেও তারকা ক্রিকেটার প্রস্থানের সিদ্ধান্ত নেন। আপাতত তাঁকে লখনৌ সুপারজায়ান্টসের নেতৃত্বে দেখা যাবে।

নিলামে দল গঠন সম্পূর্ণ করে ফেলেছে কিংস ইলেভেন পাঞ্জাব। স্কোয়াডে নেতৃত্বের দাবিদার দুজন- শিখর ধাওয়ান এবং মায়াঙ্ক আগারওয়াল। ১২ কোটি টাকায় মায়াঙ্ককে রিটেন করেছে ফ্র্যাঞ্চাইজি। নিলাম থেকে ৮.৫ কোটি টাকায় ধাওয়ানকে কিনেছে পাঞ্জাব। ধাওয়ান এবং মায়াঙ্ক আগারওয়ালের জুটিতেই ইনিংসের সূচনা হবে কিংস বাহিনীর। আর দুই ওপেনারই নেতৃত্বের দৌঁড়ে রয়েছেন।

আরও পড়ুন: ক্যাপ্টেন মর্গ্যান, ভাইস-ক্যাপ্টেন রায়না! IPL-এর এই অবিক্রিত একাদশ ঝড় তুলবে যেকোনও মাঠে

সরকারিভাবে ঘোষণার আগেই পাঞ্জাব ফ্র্যাঞ্চাইজির অংশীদার মোহিত বর্মণ নেতা বাছাইয়ের বিষয়ে বড়সড় ইঙ্গিত দিলেন। নিউজ৯ স্পোর্টস-কে তিনি জানিয়ে দিয়েছেন, অতীতে পাঞ্জাবের দলে খেলায় মায়াঙ্ককে দায়িত্ব দেওয়া হতে পারে। ২০১৮-য় মায়াঙ্ক পাঞ্জাবে যোগ দেন। ২০২০-তে প্ৰথম একাদশে নিয়মিত ওপেনারের ভূমিকায় দেখা গিয়েছে তাঁকে।

“একজন সিনিয়র তারকা যে দলের হয়ে আগে খেলেছে তাঁকে ধরে রাখতে পারাটা বড় সুবিধা। কোচের ভাবনা ও ভাল বুঝতে পারে। তাছাড়া কোচিং স্টাফের প্রত্যেকের সঙ্গে ওঁর ভাল তালমিল রয়েছে। আপাতত ভাবনা সমস্ত স্লটের ঠিকঠাক প্লেয়ার তুলে দেওয়া।” নিউজ৯ স্পোর্টস-কে এমনটাই জানিয়েছেন মোহিত বর্মণ। নাম না করলেও মায়াঙ্কের কথাই যে বলেছেন তিনি তা স্পষ্ট।

আরও পড়ুন: মানাই হয়নি কোনও প্ল্যানিং! নিলামের পরেই সানরাইজার্স ছাড়লেন চরম ক্ষুব্ধ তারকা কোচ

পাঞ্জাব মায়াঙ্ককে অধিনায়ক করতে চললেও তারকার কিন্তু নেতৃত্বে কার্যত কোনও অভিজ্ঞতাই নেই। ২০২১-এ একবার মাত্র পাঞ্জাবকে নেতৃত্ব দিয়েছিলেন তিনি।অন্যদিকে, ধাওয়ান আবার সানরাইজার্স হায়দরাবাদের অধিনায়কত্ব করেছিলেন অতীতে। জাতীয় দলেও গত বছর পার্ট টাইম অধিনায়ক ছিলেন শ্রীলঙ্কা সফরে।

তবে বর্মণের ইঙ্গিত অনুযায়ী, মায়াঙ্ককেই সম্ভবত নেতৃত্বের দায়িত্বে আনা হচ্ছে। ধাওয়ান-মায়াঙ্ক বাদে স্কোয়াডে অন্য কেউ নেই যিনি নেতৃত্ব দেওয়ার যোগ্য। আইপিএলের আসর বসতে চলেছে মার্চের শেষ সপ্তাহে। চলবে মে মাস পর্যন্ত।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Ipl 2022 not shikhar dhawan mayank agarwal likely to lead pbks hints punjab kings owner mohit burman