scorecardresearch

বড় খবর

শাহরুখের সঙ্গে সাক্ষাতের সময় পাগল হয়ে যাব! KKR মালিককে নিয়ে খুল্লামখুল্লা ক্যাপ্টেন শ্রেয়স

শ্রেয়স আইয়ার জানিয়ে দিলেন তিনি বলিউড সুপারস্টার শাহরুখ খানের সঙ্গে দেখা করার জন্য মুখিয়ে রয়েছেন।

শাহরুখের সঙ্গে সাক্ষাতের সময় পাগল হয়ে যাব! KKR মালিককে নিয়ে খুল্লামখুল্লা ক্যাপ্টেন শ্রেয়স

টানা ৭ বছর দিল্লিতে খেলার পরে এবার শ্রেয়স আইয়ারের আইপিএলে ঠিকানা হয়েছে কলকাতা নাইট রাইডার্স। দিল্লি ক্যাপিটালসকে টুর্নামেন্টের ইতিহাসে প্ৰথমবার আইপিএল ফাইনালে তোলা অধিনায়ক এবার নেতৃত্ব দেবেন নাইটদের। কেকেআরে ইয়ন মর্গ্যানের স্থলভিষিক্ত হয়েছেন তিনি।

দিল্লি ক্যাপিটালস কিংবা জাতীয় দলের হয়ে যেরকম দুর্ধর্ষ ক্রিকেট উপহার দেন তিনি, সেরকমভাবে নাইটদের জার্সিতেও ফুল ফোটাবেন তারকা, এমনটাই আশা কেকেআর শিবিরে। অনেক আশা করে কেকেআর ম্যানেজমেন্ট ১২.২৫ কোটিতে শ্রেয়সকে কিনেছে নিলামের টেবিল থেকে।

আরও পড়ুন: ধোনির পাশে সবসময় থাকব! অতীতের বিতর্ক মুছে ফেলতে বিরাট-বার্তা গম্ভীরের, দেখুন ভিডিও

করোনা থেকে সেরে উঠেই শ্রেয়স ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে তৃতীয় ওয়ানডেতে কিছুদিন আগেই ৮০ করেছিলেন। তারপরে শ্রীলঙ্কার বিরুদ্ধে টি২০ সিরিজে তাঁর রান যথাক্রমে ৫৭, ৭৪ এবং ৭৩। প্রতিবারই নটআউট হয়ে মাঠ ছেড়েছেন তিনি। স্রেফ ওয়ানডে কিংবা টি২০ ফরম্যাটেই নয়, আইয়ার টেস্টেও অপ্রতিরোধ্য। পিঙ্ক বল টেস্টে দুই ইনিংসে শ্রেয়সের রান ৯২ এবং ৬৭। প্ৰথম ভারতীয় ব্যাটসম্যান হিসেবে দিন রাতের একই টেস্টে জোড়া হাফসেঞ্চুরি গড়ার বিরল নজির গড়েছেন তিনি।

তবে এসব কিছু নয়, শ্রেয়স আইয়ার কেকেআর সংসারে আপাতত মুখিয়ে রয়েছেন মালিক শাহরুখের সঙ্গে সাক্ষাৎ করার জন্য। তিনি বলছেন, ৫৬ বছরের বলিউড সুপারস্টারের প্রবল ভক্ত তিনি। সাক্ষাৎ হলে তিনি নির্ঘাত পাগল হয়ে যাবেন।

শনিবার এক প্রেস কনফারেন্সে শ্রেয়স বলে দেন, “এখনও শাহরুখের সঙ্গে কোনও কথাবার্তা হয়নি। আমি ওঁর সঙ্গে সাক্ষাতের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছি। কারণ উনি বরাবর আমার কাছে অনুপ্রেরণা হয়ে থেকেছেন এতদিন। যখনই ব্রেক পাই, ওঁর বিভিন্ন সাক্ষাৎকার দেখতে পছন্দ করি। যেভাবে ও গোটা ইন্ডাস্ট্রিকে মোটিভেট করে, সেটা বেশ লাগে।”

আরও পড়ুন: ব্যক্তিগত ঝামেলা ছিল না! কোহলির সঙ্গে IPL-এর কুখ্যাত ঘটনা নিয়ে মুখ খুললেন গম্ভীর

“গ্যালারিতে যখনই ও থাকে, দলের জন্য যেভাবে গলা ফাটিয়ে যায়, সেটা বাইরে থেকে দেখতে দারুণ লাগে। আমি এখন অপেক্ষার প্রহর গুনছি, কখন ওঁর সঙ্গে সাক্ষাৎ হবে। তবে যখনই শাহরুখের সঙ্গে দেখা হবে, কিছুটা পাগল হয়ে যাব, মনে হয়।”

শ্রেয়সের নেতৃত্বে নাইটরা আইপিএল অভিযান শুরু করছে সিএসকের বিরুদ্ধে, ২৬ মার্চ ওয়াংখেড়েতে। কবে শ্রেয়স-শাহরুখ সাক্ষাৎ হয়, সেদিকেই আপাতত লক্ষ্য থাকবে আইপিএল দুনিয়ার।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Ipl 2022 shreyas iyer looking forward to meeting with kkr owner shah rukh khan