scorecardresearch

বড় খবর

শুরু IPL-এর টিকিট বিক্রি! কোথায়, কখন, কীভাবে কিনবেন টিকিট, বড় ঘোষণা BCCI-এর

বোর্ডের তরফে বুধবার ঘোষণা করে দেওয়া হল, মাঠে দর্শক প্রবেশে অনুমতি থাকছে। মহারাষ্ট্রের একাধিক ভেন্যুতে আইপিএল ম্যাচ আয়োজিত হবে।

আর মাত্র তিনদিন। তারপরেই ধুমধাড়াক্কা ক্রিকেট কার্নিভ্যাল শুরু হয়ে যাচ্ছে মহারাষ্ট্রের চার ভেন্যুতে। প্রথম ম্যাচেই কেকেআর, সিএসকে মুখোমুখি। বুধবারই বোর্ডের তরফে জানিয়ে দেওয়া হল, আইপিএলের ম্যাচে দর্শক প্রবেশে অনুমতি থাকছে।

দেশে করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে এলেও বোর্ড দেশের বিভিন্ন প্রান্তের একাধিক ভেন্যুতে ম্যাচ আয়োজনে বিরত থেকেছে। যাতে এয়ার ট্র্যাভেল এড়ানো যায়। পুণে (এমসিএ), মুম্বইয়ের (ব্র্যাবোর্ন, ওয়াংখেড়ে, ডিওয়াই পাতিল) স্টেডিয়াম থেকে হোটেলে নিজস্ব বাসে বায়ো বাবলে যাতায়াত করবেন ক্রিকেটাররা।

আরও পড়ুন: IPL-এ শাহি রেকর্ড সৌরভ-জয়দের! স্রেফ স্পনসরশিপ থেকেই বোর্ডের আয় ১০০০ কোটির বেশি

বোর্ডের তরফে এখনও প্লে অফ ম্যাচের ভেন্যু ঘোষণা করা হয়নি। মে মাসের ২৩ থেকে ২৯ তারিখ আইপিএলের দ্বিতীয় পর্বের খেলা হবে। আর আইপিএল শুরুর ৭২ ঘন্টা আগে টিকিট বিক্রি শুরু করে দিল বোর্ড।

বোর্ডের তরফে জানানো হয়েছে, কোভিড পরিস্থিতির বিষয় মাথায় রেখে মাত্র ২৫ শতাংশ দর্শক মাঠে খেলা দেখতে পারবেন। আইপিএলের ওয়েবসাইট থেকে টিকিটের বিষয়ে বিস্তারিত জানা যাবে। ‘বুক মাই শো’ (Bookmyshow) থেকে সরাসরি টিকিট কিনতে পাওয়া যাবে।

আরও পড়ুন: বোর্ডের বোকা বোকা নিয়মই দায়ী! আইপিএলের আগে BCCI-কে ঝাঁঝালো আক্রমণ শাস্ত্রীর

বোর্ডের বিবৃতিতে জানানো হয়েছে, “লিগ পর্বের ম্যাচের টিকিট বিক্রি মার্চের ২৩ তারিখে দুপুর ১২ টা থেকে শুরু হবে। আইপিএলের অফিসিয়াল ওয়েবসাইট http://www.iplt20.com এবং ‘বুক মাই শো’ (www.BookMyShow.com) থেকে টিকিট কিনতে পাওয়া যাবে। কোভিড প্রোটোকলের বিষয় মাথায় রেখে মাঠে ২৫ শতাংশ দর্শক প্রবেশ করতে পারবে। মুম্বই, নভি মুম্বই এবং পুণেতে লিগ পর্বের ম্যাচ খেলা হবে। ২০টি করে ম্যাচ খেলা হবে ওয়াংখেড়ে এবং ডিওয়াই পাতিল স্টেডিয়ামে। লিগ পর্বের ১৫টি করে ম্যাচ আয়োজিত হবে ব্র্যাবোর্ন এবং পুণের এমসিএ ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে।”

মার্চের ২৬ তারিখ শনিবার ধোনির সিএসকে মুখোমুখি হচ্ছে শ্রেয়স আইয়ারের নেতৃত্বাধীন কেকেআর ফ্র্যাঞ্চাইজির। এই ভেন্যুতেই লিগের শেষ ম্যাচ খেলা হবে মে-র ২২-এ পাঞ্জাব কিংস বনাম সানরাইজার্স হায়দরাবাদ দলের মধ্যে। নিজেদের হোম গ্রাউন্ডে ম্যাচ খেলবে মুম্বই। আইপিএলের সমস্ত ফ্র্যাঞ্চাইজিদের মধ্যে একমাত্র দল হিসেবে। লিগ পর্বে রোহিত শর্মারা ঘরের মাঠে ৪টি ম্যাচ খেলবেন।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Ipl 2022 tickets sale online how one can buy price bcci announcement