বড় খবর

দেখ কেমন লাগে! শাহরুখকে নিলামে কিনে প্রীতির চাহনি নাইটদের টেবিলে, রইল ভিডিও

শাহরুখ খানকে কিনলেন প্রীতি জিন্টা। নিলামে ৫.২৫ কোটি টাকার বিনিময়ে তামিল ক্রিকেটারকে স্কোয়াডে নিল পাঞ্জাব কিংস।

শাহরুখ খান এবার প্রীতি জিন্টার পাঞ্জাব কিংসে। অভিনেতা নন, ক্রিকেটার শাহরুখকে দলে নিয়ে প্রীতি জিন্টার উচ্ছ্বাস ছিল চোখে পড়ার মত।

সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে জার্সিতে নজর কেড়েছিলেন শাহরুখ খান। তবে সেই শাহরুখকে নিয়ে যে নিলামে কাড়াকাড়ি পড়ে যাবে, তা ভাবতে পারেননি অনামি ক্রিকেটার নিজেই। কেরালার ব্যাটসম্যানের জন্য প্রথমে লড়াই শুরু করেন দিল্লি ক্যাপিটালস। তারপরে সেই লড়াইয়ে যোগ দেয় আরসিবি।

আরো পড়ুন: আইপিএল ইতিহাসে সবথেকে দামি ক্রিকেটার মরিস! ভেঙে দিলেন সব রেকর্ড

নিলামে অঙ্ক চড়তে চড়তে পৌঁছে যায় ২ কোটিতে। দিল্লি পিছিয়ে যাওয়ার পরেই ময়দানে অবতীর্ণ হয় পাঞ্জাব কিংস। তারপর বাকি দলের সঙ্গে লড়াই করতে করতে শাহরুখের দাম পৌঁছে গিয়েছে ৫.২৫ কোটিতে। ৫ কোটি শেষ বিড হাঁকে আরসিবি। তারপরে উইনিং বিড পাঞ্জাবের।

আরো পড়ুন: নিলামের টেবিলে চরম অপমানিত ‘বুড়ো’ হরভজন! কিনল না কোনো দল

আর ক্রিকেটার শাহরুখকে হস্তগত করার পরে প্রীতি জিন্টা ঘুরে তাকান কেকেআরের টেবিলের দিকে। যে দলের মালিক স্বয়ং কিং খান, শাহরুখ খান।

যাইহোক, আইপিএলে খেলার স্বপ্ন পূরণ হল শাহরুখের। তামিলনাড়ুর ক্রিকেটার শাহরুখ। রাজ্যের হয়ে শাহরুখ ৩১টি টি২০ খেলেছেন। ২৯৩ রান এবং ২ উইকেট তাঁর নামের পাশে। সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে ৮৮ রান করেছেন ২২০ স্ট্রাইক রেটে।

শাহরুখ খান ছাড়াও পাঞ্জাব কিংস এদিন নিলামে কিনেছে ঝায়ে রিচার্ডসন (১৪ কোটি) এবং রিলি মেরেডিথকে (৮ কোটি)। এছাড়াও ডেভিড মালানের জন্য নিলামে বিডিং করে ১.৫ কোটি টাকার বেস প্রাইসে ইংরেজ তারকাকে কেনে পাঞ্জাব।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Web Title: Ipl auction 2021 preity zintas punjab kings buys shahrukh khan in auction

Next Story
নিলামের টেবিলে চরম অপমানিত ‘বুড়ো’ হরভজন! কিনল না কোনো দল
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com