বড় খবর

এত কম টাকায় খেলবেন না! আইপিএল থেকে সরে দাঁড়ানোর পথে স্মিথ

গত মরশুমে রাজস্থান রয়্যালসের নেতা ছিলেন স্মিথ। তবে সেরকমভাবে নজর কাড়তে পারেননি। ১৪ ম্যাচে ২৫.৯১ গড়ে করেছেন মাত্র ৩১১ রান। মাত্র ৩টে অর্ধশতক করেন তিনি।

নিলামে কম অর্থ পাওয়ায় আইপিএল থেকে সরে দাঁড়াতে পারেন স্টিভ স্মিথ। অজুহাত হিসাবে চোটের কথা উল্লেখ করতে পারেন তিনি। এমনই ইঙ্গিত দিলেন অস্ট্রেলিয়ান তারকা মাইকেল ক্লার্ক।

ক্লার্ক বিগ স্পোর্টস ব্রেকফাস্ট পডকাস্টে জানিয়েছেন, “স্মিথের টি২০ পারফরম্যান্স সেরকম বলার মত নয়। এটা স্মিথ নিজেও মানে। গতবার সেভাবে খেলতেও পারেনি। জেনে অবাক লাগছে স্মিথ গতবার যে পরিমাণ অর্থ পেয়েছিল, সেটাই নিলামে আশা করেছিল। ৪০০০০০ মার্কিন ডলারও কিন্তু কম নয়।”

আরো পড়ুন: দেখ কেমন লাগে! শাহরুখকে নিলামে কিনে প্রীতির চাহনি নাইটদের টেবিলে, রইল ভিডিও

এরপরেই ক্লার্কের ইঙ্গিতপূর্ণ মন্তব্য, “গতবার যে ভূমিকায় ও খেলেছিল এবং অধিনায়ক হিসেবে যে দায়িত্ব পালন করেছিল, তাতে এবার যদি ভারতের বিমানে ওঠার আগে ওঁর হঠাৎ করে হ্যামস্ট্রিংয়ে টান লাগে, তাতে অবাক হওয়ার কিছু থাকবে না।”

মাত্র ২.২ কোটি টাকায় নিলামে বিক্রি হলেন স্টিভ স্মিথ। রাজস্থান রয়্যালস থেকে স্টিভ স্মিথের নতুন ঠিকানা আপাতত দিল্লি ক্যাপিটালস। গত মরশুমে রাজস্থান রয়্যালসের নেতা ছিলেন স্মিথ। তবে সেরকমভাবে নজর কাড়তে পারেননি। ১৪ ম্যাচে ২৫.৯১ গড়ে করেছেন মাত্র ৩১১ রান। মাত্র ৩টে অর্ধশতক করেন তিনি। স্ট্রাইক রেট ছিল মাত্র ১৩১.২২।

গত আইপিএলে রাজস্থান রয়্যালস লিগ তালিকায় শেষে ফিনিশ করে। তারপরেই স্মিথকে রাজস্থান ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নেয়। মাত্র ২ কোটি টাকা বেস প্রাইস রেখে নিলামে নামেন অজি তারকা। ২০১৮ সালে আইপিএলের নিলামের আগে রাজস্থান স্মিথকে রিটেন করেছিল ১২.৫ কোটি টাকায়।

ক্লার্ক বলেছেন, “স্মিথ যদি বিশ্বের সেরা ব্যাটসম্যানও না হয়, তাহলে সেরার থেকে খুব বেশি পিছিয়ে থাকবে না। বিরাট কোহলি একনম্বর। স্মিথ কিন্তু প্রথম তিনেই থাকবে।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Web Title: Ipl auction 2021 steve smith might pull out of ipl due to less amount of money hints michael clarke

Next Story
ব্যাগে আগ্নেয়াস্ত্র কেন! সোনাজয়ী তরুণীকে বিমানবন্দরে চরম হেনস্থা
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com