বড় খবর

হায়দরাবাদের মাঠে নামতে দেওয়া হবে না সানরাইজার্সকে! আগুনে হুমকির মুখে ওয়ার্নাররা

নিলামে সানরাইজার্স হায়দরাবাদ মাত্র ১০.৭৫ কোটি টাকা নিয়ে নেমেছিল। নিলামের আগেই হায়দরাবাদ ঠিক করে নিয়েছিল কোনো বড় নামের পিছনে ছুটবে না তারা।

সানরাইজার্স হায়দরাবাদ দলে কোনো স্থানীয় ক্রিকেটার নেই। সেই কারণে এবার তেলেঙ্গানা রাষ্ট্রীয় সমিতির বিধায়ক দনম নগেন্দর একহাত নিলেন হায়দরাবাদ ফ্র্যাঞ্চাইজিকে। তিনি চাঞ্চল্যকর বার্তায় জানিয়ে দিলেন, স্থানীয় ক্রিকেটার না থাকায় হায়দরাবাদে ম্যাচ খেলতে বাধা দেওয়া হবে সানরাইজার্স কর্তৃপক্ষকে।

মিডিয়াকে নগেন্দ্র জানিয়েছেন, “হায়দরাবাদ একটি বিশ্বমানের শহর। সাম্প্রতিককালে পরিকাঠামোগত প্রচুর উন্নতি হয়েছে। এখানে প্রতিশ্রুতিমান ক্রিকেটারের অভাব নেই। ওঁরা রঞ্জি ট্রফি, অনুর্দ্ধ-১৯ সহ একাধিক টুর্নামেন্ট খেলছে। ওদের আইপিএলে নেওয়া উচিত।”

আরো পড়ুন: এত কম টাকায় খেলবেন না! আইপিএল থেকে সরে দাঁড়ানোর পথে স্মিথ

এর পাশাপাশি তিনি আরো বলেছেন, “কেবলমাত্র সিরাজই নজর কেড়েছে নিজের প্রতিভার জন্য। অন্যান্য ক্রিকেটাররাও রয়েছে, যাদের সুযোগ দেওয়া উচিত। ডেভিড ওয়ার্নারের জন্য মাঝে মধ্যে খারাপ লাগে। ও বল বিকৃতি কাণ্ডের মূল হোতা। ও-ই কিনা আমাদের ক্যাপ্টেন। আমরা সানরাইজার্স কর্তৃপক্ষের কাছে স্থানীয় ক্রিকেটার নেওয়ার দাবি জানালাম। তা না হলে হায়দরাবাদে যাতে ম্যাচ না হয় সেটা আমরা নিশ্চিত করব।”

হুমকির পর হুমকি! নগেন্দ্র কার্যত আগুনে ভাষায় বলে দিয়েছেন, স্থানীয় ক্রিকেটাররা না থাকায় দলের নাম থেকে যেন ‘হায়দরাবাদ’ শব্দ মুছে ফেলা হয়। শুধু দনম নগেন্দ্রই নন, জানা গিয়েছে হায়দরাবাদ ক্রিকেট সংস্থার সভাপতি মহম্মদ আজাহারউদ্দিনও স্থানীয় ক্রিকেটাররা সুযোগ না পাওয়ায় হতাশা প্রকাশ করেছেন।

নিলামে সানরাইজার্স হায়দরাবাদ মাত্র ১০.৭৫ কোটি টাকা নিয়ে নেমেছিল। নিলামের আগেই হায়দরাবাদ ঠিক করে নিয়েছিল কোনো বড় নামের পিছনে ছুটবে না তারা। সেই অনুযায়ী, নিলামে মাত্র তিন ক্রিকেটারকে সই করিয়েছে সানরাইজার্স- কেদার যাদব (২ কোটি), মুজিব উর রহমান (১.৫ কোটি টাকা) এবং জগদীশ সুচিত (৫০ লাখ)।

সানরাইজার্স হায়দরাবাদ স্কোয়াড:
ডেভিড ওয়ার্নার, ভুবনেশ্বর কুমার, কেন উইলিয়ামসন, অভিষেক শর্মা, বাসিল থামপি, জনি বেয়ারস্টো, মুজিব উর রহমান, রশিদ খান, সন্দীপ শর্মা, কেদার যাদব, জগদীশ সুচিত, মহম্মদ নবি, মনীশ পান্ডে, সন্দীপ শর্মা, শাহবাজ নাদিম, শ্রীবৎস গোস্বামী, সিদ্ধার্থ কউল, খলিল আহমেদ, টি নটরাজন, বিজয় শঙ্কর, ঋদ্ধিমান সাহা, আব্দুল সামাদ, মিচেল মার্শ, জেসন হোল্ডার, প্রিয়ম গর্গ, বিরাট সিং

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Web Title: Ipl auction 2021 trs mla threatens sunrisers hyderabad for not taking any local talent

Next Story
ভারত থেকে বাতিল হোক বিশ্বকাপ! সৌরভের বোর্ডকে চাপ দিয়ে বড় পদক্ষেপ পাকিস্তানের
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com