বড় খবর

কোচ হয়ে IPL-এ ফিরছেন স্টেইন! তারকা খচিত ফ্র্যাঞ্চাইজিতে নয়া ভূমিকায় এবার সুপারস্টার

শেষবার আরসিবির জার্সিতে আইপিএলে খেলতে দেখা গিয়েছিল ডেল স্টেইনকে। এবার তাঁকেই দেখা যাবে সানরাইজার্স হায়দরাবাদের কোচিং স্টাফে।

সবকিছু ঠিকঠাক থাকলে কেরিয়ারে নতুন অধ্যায় শুরু করতে চলেছেন ডেল স্টেইন। সানরাইজার্স হায়দরাবাদের বোলিং কোচের ভূমিকায় দেখা যেতে পারে প্রোটিয়াজ স্পিডস্টারকে। চলতি বছরের ৩১ অগাস্ট ক্রিকেটকে বিদায় জানিয়েছেন তিনি। সূত্রের খবর, শীঘ্রই সানরাইজার্স হায়দরাবাদে হেড কোচ টম মুডির কোচিং স্টাফে যোগ দেবেন তিনি।

ক্রিকবাজের প্রতিবেদন অনুযায়ী, টম মুডি ক্রিকেট ডিরেক্টরের পদ থেকে হায়দরাবাদের কোচ হতে চলেছেন। হায়দরাবাদ ফ্র্যাঞ্চাইজির সঙ্গে আপাতত কথাবার্তা চালানো হচ্ছে স্টেইনের সঙ্গে। আগামী সংস্করণে কোচিং স্টাফ সহ টিমে একাধিক পরিবর্তন এনে খেলতে নামবে হায়দরাবাদ।

আরও পড়ুন: প্রকাশ্যে কাদা ছোড়াছুড়ি বন্ধ হোক! সৌরভ-কোহলিকে তোপ এবার কপিলের

এর আগে আইপিএল শেষের পরে হেড কোচ ট্রেভর বেইলিস এবং ব্যাটিং কোচ ব্র্যাড হাডিন সরে দাঁড়িয়েছিলেন ফ্র্যাঞ্চাইজি থেকে। এনসিএ ডিরেক্টর হওয়ার পরে মেন্টর হিসাবে পদত্যাগ করেছেন ভিভিএস লক্ষ্মণও।

এদিকে, আহমেদাবাদ ফ্র্যাঞ্চাইজিকে নিয়ে এখনও কোনও সিদ্ধান্তে পৌঁছতে পারল না বিসিসিআই। দল গঠনের ব্যাপারে এখনও বোর্ডের সবুজ সংকেত পায়নি সিভিসি ক্যাপিটালস। তবে ফ্র্যাঞ্চাইজি আশাবাদী শীঘ্রই বোর্ডের তরফে ছাড়পত্র মিলবে।

আরও পড়ুন: সৌরভ না কোহলি- কে মিথ্যাবাদী! দ্বন্দ্ব চরমে উঠতেই মুখ খুলল BCCI

ক্রিকবাজের প্রতিবেদন অনুযায়ী, অবসরপ্রাপ্ত একজন বিচারপতিকে নিয়োগ করে পুরো ঘটনা খতিয়ে দেখার পরিকল্পনা নিয়েছে বোর্ড। সিভিসি ক্যাপিটালস যদি শেষমেশ ছাড়পত্র না পায় তাহলে বিডিংয়ে দ্বিতীয় সর্বোচ্চ দর দেওয়া কোম্পানির হাতে তুলে দেওয়া হবে আহমেদাবাদ ফ্র্যাঞ্চাইজির মালিকানা।

জানা যাচ্ছে বেটিং কোম্পানির সঙ্গে সংস্রবের কারণে যদি সিভিসি ক্যাপিটালস ফ্র্যাঞ্চাইজির মালিকানা হাতছাড়া করে তাহলে নতুন করে আর বিড হাঁকা হবে না।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ipl dale steyn to be appointed as sunrises hyderabad bowling coach tom moody as head coach

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com