কেউ নজর করল না! সঞ্চালক চারু শর্মার মারাত্মক ভুলেই কি খলিল দিল্লিতে, ভিডিও দেখুন

খলিল আহমেদের নিলামে ধরা পড়ল বড়সড় ভুল। মুম্বই নয়, শেষ পর্যন্ত দিল্লি ক্যাপিটালসে যোগ দিতে হল তারকাকে।

আইপিএল নিলামের প্রধান সঞ্চালক হিউ এডমিডিস হঠাৎ অসুস্থ হয়ে পড়ায় কোনওরকম পূর্ব প্রস্তুতি ছাড়াই গোটা ইভেন্ট পরিচালনা করতে হয়েছিল চারু শর্মাকে। বোর্ডের মান বাঁচিয়ে শেষে ত্রাতা হয়েছেন তিনি। তবে নিলামের সময় সম্ভবত ভুল করে ফেলেছেন তিনি। যে ভুলের জন্য দিল্লি ক্যাপিটালস স্কোয়াডে যোগ দিয়ে ফেলেছেন খলিল আহমেদের মত উঠতি তারকা। বিড দিয়েও শেষমেশ খলিলকে পেতে ব্যর্থ হল মুম্বই ইন্ডিয়ান্স।

বেঙ্গালুরুতে দুই দিন ব্যাপী মেগা নিলামের ইভেন্ট সমস্ত ফ্র্যাঞ্চাইজির কুশীলবদের কাছে মারাত্মক পরিমাণ চাপ নিয়ে হাজির হয়েছিল। তার ওপর আবার নিলামের সঞ্চালক হিউ এডমিডিস অচৈতন্য হয়ে পড়ায় একপ্রস্থ আতঙ্ক গ্রাস করে নিলামের সঙ্গে যুক্ত থাকা প্রত্যেকের ওপরে।

আরও পড়ুন: করোনায় প্রয়াত ধোনি-ভক্ত বাবা! বিশ্বকাপজয়ী এই পুত্রই এবার CSK-র ব্রহ্মাস্ত্র

যাইহোক, খলিল আহমেদের বিডিংয়ের সময় সম্ভবত ভুল হয়ে যায়। সঙ্গেসঙ্গে সেই ভুল ধরা না পড়লেও সোশ্যাল মিডিয়ায় একাধিক ভাইরাল ভিডিও ছড়িয়ে পড়ার পরেই তা নজরে আসে।

গত মরসুমে সানরাইজার্স হায়দরাবাদে খেলা খলিলের বেস প্রাইস ছিল ৫০ লক্ষ টাকা। তবে তরুণ প্রতিভাকে পেতে উন্মুখ ছিল একাধিক ফ্র্যাঞ্চাইজি। সেই কারণেই খলিলের দাম ৫ কোটি ছড়িয়ে যায়। খলিলকে পাওয়ার জন্য মোট ৩৬টি বিড জমা পড়ে। ৫০০ লাখের বিড জমা দেয় দিল্লি ক্যাপিটালস। সেই সময় মুম্বই ইন্ডিয়ান্সকে পাল্টা জিজ্ঞাসা করা হয় ৫২৫ লাখের বিড তারা জমা দেবে কিনা।

মুম্বই ইন্ডিয়ান্সের মালিক আকাশ আম্বানি হাতে থাকা প্যাডেল তুলে ধরে তা কনফার্ম করেন। এরপরে সঞ্চালক চারু দিল্লি ক্যাপিটালসকে জিজ্ঞাসা করেন, তারা ৫৫০ লাখে বিড নিয়ে যেতে প্রস্তুত কিনা। সেই সময় দিল্লি ক্যাপিটালসের সহ অংশীদার কিরণ কুমার গান্ধীকে দেখা যায় ফ্র্যাঞ্চাইজির বাকিদের সঙ্গে একপ্রস্থ আলোচনা সেরে নিতে।

আরও পড়ুন: ‘করব লড়ব জিতব রে’! নেতৃত্ব পেয়েই উচ্ছ্বসিত শ্রেয়সের গলায় নাইট-স্লোগান

এরপরে কিরণ গান্ধী হঠাৎ প্যাডেল তুলেই নামিয়ে নেন। অর্থাৎ দিল্লি যে খলিলের জন্য আর এগোবে না তা স্পষ্ট হয়ে যায়। সেই বিড যদিও কাউন্ট করে নেওয়া হয়। তবে খলিলের বিক্রির ঘোষণার সময় জানানো হয় দিল্লি ৫২৫ লাখে কিনে নিচ্ছে তারকাকে। যদিও সেই অঙ্কের বিড আগেই দিয়েছিল মুম্বই ইন্ডিয়ান্স।

ভাইরাল ভিডিওয় দেখা যাচ্ছে ‘কারেন্ট বিড’ মনিটরেও খলিলের দাম দেখানো হচ্ছে ৫৫০ লাখ। তবে তৎক্ষণাৎ তা বদলে বসিয়ে দেওয়া হয় ৫২৫ লাখ। মুম্বই ইন্ডিয়ান্স ফ্র্যাঞ্চাইজিকে তখন দেখা যায় খলিলের জন্য আরও বিড দেওয়া যেত কিনা, তা নিয়ে চিন্তাভাবনা করতে। অর্থাৎ মুম্বই ইন্ডিয়ান্স দেওয়া দরেই খলিলকে পেয়ে যায় দিল্লি। মুম্বইয়ের বিডের পাল্টা অতিরিক্ত অর্থ খরচ করতে হয়নি দিল্লিকে।

সরকারিভাবে অবশ্য এই ভুল নিয়ে দুই ফ্র্যাঞ্চাইজির তরফে মুখ খোলা হয়নি। যদিও নিলাম পর্বের ৭২ ঘন্টা অতিক্রান্ত হয়ে গেলেও তা নিয়ে আলোচনা থামছে না।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Ipl mega auction 2022 khaleel ahmed sold to delhi capitals by mistakes viral video watch

Next Story
পাঁজর ভেঙে দেন শচীনের! পুরোনো ঘটনা শেয়ার করে ভিডিওয় তোলপাড় শোয়েবের, দেখুন