কোহলির পরে RCB-র নেতা কার্তিক নাকি ৩৭ বছরের এই বিদেশি! সরাসরি জানালেন হেসন

৩৭ বছরের ফাফ ডুপ্লেসিসকে কেনার পরেই আরসিবিতে নেতৃত্বের জল্পনা তুঙ্গে। জবাব দিলেন মাইক হেসন।

কোহলির পরে RCB-র নেতা কার্তিক নাকি ৩৭ বছরের এই বিদেশি! সরাসরি জানালেন হেসন

নিলামে আরসিবি প্রবেশ করেছিল অধিনায়ক বাছার বাড়তি দায়িত্ব নিয়ে। কোহলি আরসিবির নেতৃত্ব ছেড়ে দেওয়ার পরে রিটেন করা তারকাদের মধ্যে গ্লেন ম্যাক্সওয়েল ছাড়া কারোর নেতৃত্ব দেওয়ার অভিজ্ঞতা ছিল না। তবে দ্বিতীয় দিনে ব্যাঙ্গালোর অনেকটাই নিশ্চিন্তে ৭ কোটিতে অভিজ্ঞ ফাফ দু প্লেসিসকে তুলে নেওয়ায়। আরসিবি এমন একজন তারকা খুঁজছিল, যাঁর নেতৃত্বে অভিজ্ঞতা রয়েছে।

ডুপ্লেসিসকে পাওয়ার জন্য ঝাঁপিয়েছিল সিএসকে, দিল্লি ক্যাপিটালসও। তবে ব্যাঙ্গালোর ফ্র্যাঞ্চাইজি নিজেদের লড়াই থেকে সরাতে চায়নি। শেষমেশ তাই প্রোটিয়াজ তারকাকে ক্যাম্পে নিয়ে আসতে সমর্থ হয় তাঁরা।

আরও পড়ুন: KKR মোটেই ভাল ব্যবহার করেনি! কুলদীপকে কিনেই বোমা ফাটালেন জিন্দাল

আপাতত ক্রিকেট মহলের ব্যাখ্যা আরসিবিতে ম্যাক্সওয়েল এবং ডুপ্লেসিস যে কেউ অধিনায়ক হতে পারেন। তবে টিম ডিরেক্টর মাইক হেসন জানিয়েছেন, নিলামের পরে এই বিষয়ে টিম ম্যানেজমেন্ট সিদ্ধান্ত নেবে।

ডুপ্লেসিসকে পাওয়া তো বটেই বোলিং আক্রমণে জস হ্যাজেলউডকে (৭.৭৫ কোটি) পেয়েও উচ্ছ্বসিত তিনি। এছাড়াও আরসিবি ক্যাম্পে নাম লিখিয়েছেন দীনেশ কার্তিক।

ভার্চুয়াল প্রেস কনফারেন্সে মাইক হেসন বলে দিয়েছেন, “আমাদের মধ্যে এখনও আলোচনা হয়নি। তবে আমাদের দলে কোহলি, ম্যাক্সওয়েল, ডুপ্লেসিসদের মত লিডাররা রয়েছে। বোলিংয়ে নেতৃত্ব দেওয়ার জন্য রয়েছে জোশ হ্যাজেলউডও। তাই আমরা নেতৃত্বের গ্রুপ নিয়ে খুশি। আপাতত নিলামের পরে এই বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে।”

আরও পড়ুন: টুর্নামেন্টের ইতিহাসে নিজেদের সর্বাধিক অর্থ খরচ করল CSK! ১৪ কোটিতে রেকর্ড তারকার

আরসিবি নিলামে বেশ ভাল ক্রিকেটার বাছাই করেছে। গতবারের পার্পল ক্যাপের মালিক হর্ষল প্যাটেলকে যেমন ধরে রাখতে পেরেছে তেমন স্কোয়াডে জায়গা পেয়েছেন শ্রীলঙ্কার ওয়ানিন্দু হাসারাঙ্গা। চাহালের প্রস্থানের পরে স্পিনার হিসাবে আরসিবি সই করিয়েছে শাহবাজ নাদিমকে। শেষদিকে প্রতিভাবান আকাশদীপ সিংকেও দলে নিয়েছে।

Follow IPL mega auction day 2 Live Updates

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Ipl mega auction 2022 mike hesson opens up on rcb captaincy after buying faf du plessis

Next Story
KKR মোটেই ভাল ব্যবহার করেনি! কুলদীপকে কিনেই বোমা ফাটালেন জিন্দাল