scorecardresearch

বড় খবর

KKR মোটেই ভাল ব্যবহার করেনি! কুলদীপকে কিনেই বোমা ফাটালেন জিন্দাল

কেকেআর সংসারে প্রায় ব্রাত্য হয়ে গিয়েছিল কুলদীপ যাদব। আর নিলামে কুলদীপকে কিনে মন্তব্য করে বসলেন দিল্লি মালিক পার্থ জিন্দাল।

KKR মোটেই ভাল ব্যবহার করেনি! কুলদীপকে কিনেই বোমা ফাটালেন জিন্দাল

নিলামের প্ৰথম দিনেই কেকেআরে খেলা কুলদীপ যাদবকে কিনে নিয়েছে দিল্লি ক্যাপিটালস। ১ কোটি বেস প্রাইস রেখে নিলামে নেমেছিলেন কুলদীপ। শেষ পর্যন্ত ২ কোটিতে কুলদীপকে কিনে নেয় দিল্লি। আইপিএলে গত কয়েক মরশুম ধরেই ধারাবাহিকতার অভাবে ভুগছেন চায়নাম্যান স্পিনার।

২০১৪ থেকে ২০২১ টানা কেকেআরে ছিলেন তিনি। দলের অন্যতম সেরা স্পিনার ছিলেন তিনি। তবে ২০১৮-র পর থেকেই হঠাৎ ফর্ম হারিয়ে ফেলেন তারকা। ২০১৯-এ নাইটদের জার্সিতে মাত্র ৯ ম্যাচে খেলেন। পরের সংস্করণে সেই সংখ্যা কমে দাঁড়ায় ৫-এ। ২০২১-এ চোটের কারণে ছিটকে যান।

আরও পড়ুন: টুর্নামেন্টের ইতিহাসে নিজেদের সর্বাধিক অর্থ খরচ করল CSK! ১৪ কোটিতে রেকর্ড তারকার

কুলদীপকে কেনার পরেই দিল্লি ক্যাপিটালসের মালিক পার্থ জিন্দাল জানিয়ে দেন, কুলদীপের সঙ্গে মোটেই ভাল ব্যবহার করেনি নাইট রাইডার্স। “যে নামের ভ্যালু আমাদের তাকাতে বাধ্য করে, তাঁদের মধ্যে অন্যতম কুলদীপ যাদব। গতকাল যখন ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে জাতীয় দলের হয়ে খেলতে নেমেছিল। নিজেকে বারবার বলছিলাম, যেন ও ভালো বোলিং না করে। তাহলে নিলামে হঠাৎ করেই ওঁর দাম বেড়ে যাবে।”

অকশন এলার্ট উইথ বোরিয়া-তে পার্থ জিন্দাল আরও বলেছেন, “গত কয়েক মরশুমে ওঁর সঙ্গে নাইট রাইডার্স মোটেই ভাল ব্যবহার করেনি। ও এমন একজন ক্রিকেটার যে আত্মবিশ্বাস তুঙ্গে থাকলে ভাল পারফর্ম করে। দিল্লি ক্যাপিটালসে রিকি পন্টিং, ঋষভ পন্থকে নিয়ে আমরা যে পরিবেশ তৈরি করেছি, সেটাই কুলদীপের পক্ষে আদর্শ। ওঁর এখনও অনেক কিছু প্রমাণ করার রয়েছে। মার্চের শেষের দিকে ওঁকে দেখার জন্য আমরা প্রস্তুত।”

আরও পড়ুন: KKR কিনল না নিলামে, পুরোনো দলেই ফিরে গেলেন কার্তিক

দিল্লি ক্যাপিটালসে কুলদীপের স্পিনিং পার্টনার হচ্ছেন অক্ষর প্যাটেল। গত দুই মরশুমে ধারাবাহিক ভাল খেলার সুবাদে অক্ষরকে নিলামের আগে রিটেন করে ক্যাপিটালস। এছাড়াও দলে রয়েছেন ঋষভ পন্থ, আনরিখ নর্জে, পৃথ্বী শ-এর মত তারকারা।

Follow IPL mega auction day 2 Live Updates

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Ipl mega auction 2022 parth jindal after acquiring kuldeep yadav slams kkr