ভারতীয় স্পিনারকে ছেঁটে ক্য়ারিবিয়ান অলরাউন্ডারকে আনল আইপিএলের চ্য়াম্পিয়ন টিম

চারবারের ও গতবারের আইপিএল চ্য়াম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্স দলে রদবদল ঘটে গেল। রোহিত শর্মার দল ছেঁটে ফেলল ভারতীয় স্পিনার ময়ঙ্ক মারকাণ্ডেকে। ময়ঙ্কের পরিবর্তে মুম্বই দলে নিল ওয়েস্ট ইন্ডিজের ব্য়াটসম্য়ান শেরফানে রাদারফোর্ডকে।

By: Mumbai  Published: July 31, 2019, 4:13:22 PM

চারবারের ও গতবারের আইপিএল চ্য়াম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্স দলে রদবদল ঘটে গেল। রোহিত শর্মার দল ছেঁটে ফেলল ভারতীয় স্পিনার ময়ঙ্ক মারকাণ্ডেকে। ময়ঙ্কের পরিবর্তে মুম্বই দলে নিল ওয়েস্ট ইন্ডিজের ব্য়াটসম্য়ান শেরফানে রাদারফোর্ডকে। ময়ঙ্কের পরবর্তী স্টেশন দিল্লি ক্য়াপিটালস। আগামী মরসুমে তিনি দিল্লির জার্সিতেই খেলবেন।

 

মুম্বই ইন্ডিয়ান্সের ওনার আকাশ আম্বানি এই প্রসঙ্গে বলেছেন,”মায়াঙ্কের ভবিষ্য়তের জন্য় আমাদের শুভেচ্ছা রইল। ও অসাধারণ ট্য়ালেন্টেড ক্রিকেটার। আমরা ভাগ্য়বান যে, ওকে স্পট করে লালন করতে পেরেছি। ওকে ছেড়ে দেওয়াটা আমাদের কাছে কঠিন সিদ্ধান্ত ছিল। কিন্তু আমরা ভালো ক্রিকেটেপ কথা ভেবেই ওকে ছাড়ছি। আমার বিশ্বাস ভবিষ্য়তে ও দেশের হয়ে উজ্জ্বল তারকা হয়ে উঠবে ও বরাবর মুম্বই ইন্ডিয়ান্স পরিবারের সদস্য় হয়ে থাকবে।”

আরও পড়ুনকেকেআরের ‘বিষনজরে’ তিন তারকা! শীঘ্রই হতে চলেছে ছাঁটাই

শেরফানের প্রসঙ্গে আকাশ জানিয়েছেন, “শেরফানেকে আমাদের পরিবারে স্বাগত জানাচ্ছি। ও ওর অলরাউন্ড প্রতিভায় আমাদের মুগ্ধ করেছে। ওর মধ্য়ে একটা ম্য়াচ জেতার খিদে রয়েছে। ও অনেক অল্প বয়সেই সারা বিশ্বে ক্রিকেট খেলেছে। কেরিয়ারে শুরুতেই মুগ্ধ করেছে। আমরা মনে করি মুম্বই ইন্ডিয়ান্সে ওর ঘরের মতো হয়ে উঠবে।”

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Ipl mumbai indians release mayank markande to delhi capitals rope in sherfane rutherford126161

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং