ধোনিকেই বেনজির অপমান KKR-এর! ফুঁসে উঠে নাইটদের তুলোধোনা জাদেজার

কেকেআর ধোনিকে ট্রোল করেছিল পুরোনো ঘটনার ছবি শেয়ার করে। তারপরই নাইটদের পাল্টা দিলেন রবীন্দ্র জাদেজা।

ধোনিকে নিয়ে মাস্টারক্লাস টুইট করেছিল কেকেআর। তারপরে দিনভর সোশ্যাল মিডিয়া উত্তপ্ত রইল। লড়াই শেষমেশ হয়ে দাঁড়াল কেকেআর বনাম ধোনি সমর্থকদের মধ্যে।

অ্যাসেজের আক্রমণাত্মক ফিল্ড প্লেসিং দেখে কেকেআর শনিবার প্রায় একই ধরনের ফিল্ড সেটিংয়ের স্মৃতি উসকে দেয় ২০১৬-য় গ্রুপ পর্বের পুণে সুপারজায়ান্টস ম্যাচের ছবি শেয়ার করে।

ধোনিকে আউট করার জন্য কেকেআর নেতা গৌতম গম্ভীর আক্রমণাত্মক ফিল্ড সাজিয়েছিলেন। সেই ঘটনাকেই ধোনির মাস্টারক্লাস বলে বর্ণনা করা হয়েছিল কেকেআরের টুইটে।

https://platform.twitter.com/widgets.js

আর ধোনিকে ট্রোল করার এই টুইট ধোনি-ভক্তদের সঙ্গেই নজরে পড়ে যায় স্বয়ং রবীন্দ্র জাদেজার। ধোনির পাশে দাঁড়িয়ে জাদেজা আবার বলে দেন, এটা মোটেই মাস্টার স্ট্রোক নয়। বরং দেখনদারি ব্যাপার ছিল।

https://platform.twitter.com/widgets.js

আরও পড়ুন: অ্যাসেজের ম্যাচে যেন KKR কান্ড! ধোনিকে ‘হেনস্তা’ করার স্মৃতি উস্কে দিল নাইটরা

ঘটনাচক্রে জাদেজা সেবার মোটেই রাইজিং পুণে সুপারজায়ান্টসের সদস্য ছিলেন না। সিএসকে নির্বাসনে থাকাকালীন জাদেজা সুরেশ রায়নার নেতৃত্বাধীন গুজরাট লায়ন্সের হয়ে খেলেছিলেন। তবে ধোনির সঙ্গে জাদেজার সখ্যতা বহু পুরোনো। জাতীয় দলের দীর্ঘদিন খেলার পাশাপাশি সিএসকেতে ধোনির সঙ্গে বহুবছর খেলছেন। সিএসকে নির্বাসন থেকে ফেরার পরে ফের একবার ধোনির সঙ্গে জুটি বাঁধেন দক্ষিণী ফ্র্যাঞ্চাইজিতে। নিলামের আগে চেন্নাই ধোনি তো বটেই জাদেজাকেও রিটেন করেছে। ২০১৮-য় তৃতীয় রিটেনড তারকা হওয়ার পরে জাদেজা এবার চেন্নাইয়ের ফার্স্ট চয়েস রিটেনশন। ১৬ কোটি টাকা পাবেন তিনি।

https://platform.twitter.com/widgets.js
https://platform.twitter.com/widgets.js
https://platform.twitter.com/widgets.js
https://platform.twitter.com/widgets.js
https://platform.twitter.com/widgets.js
https://platform.twitter.com/widgets.js

কেকেআরের কাছে ক্যাপ্টেন ধোনির হেনস্তা তাই মোটেই মুখ বুজে সহ্য করলেন না তিনি। সোশ্যাল মিডিয়াতেই নাইটদের পাল্টা দিলেন তিনি। সেই সঙ্গে ধোনি ভক্তদেরও ট্রোলের মুখে পড়ল কেকেআর। সবমিলিয়ে তুলকালাম কান্ড।

আরও পড়ুন: ধোনির জায়গায় খেলতে তৈরি KKR সুপারস্টার! বড় প্ল্যানিং ফাঁস করলেন নিজেরই

যাইহোক, শুধু আইপিএলেই নয় ধোনির ডিফেন্স পরখ করার জন্য একাধিকবার গম্ভীর আক্রমণাত্মক ফিল্ড সাজিয়েছেন অতীতেও। আইপিএল ২০১৫-তেও ধোনির রক্ষণ পরখ করার জন্য ফিল্ডারদের চক্রব্যূহে ভরিয়ে দিয়েছিলেন গম্ভীর। কলকাতায় লিগ স্টেজ চলাকালীন গম্ভীর ধোনির পাশে চারজন ক্লোজ-ইন ফিল্ডার সেট করেছিলেন। সেই বছরেই বিজয় হাজারে ট্রফিতে ঝাড়খন্ড নেতার আশেপাশে চারজনকে দাঁড় করিয়ে দেন।

রাইজিং পুণে সুপারজায়ান্টস ম্যাচে ধোনিকে ফিল্ডারদের চক্রব্যূহে বন্দি করে ফেলেছিলেন গম্ভীর। প্রত্যেকবারেই ক্রিজে নতুন ব্যাট করতে নেমেছিলেন ধোনি।

আইপিএলের অন্যতম সফল দুই দল সিএসকে এবং কেকেআর। ধোনি যেমন চারবার দলকে চ্যাম্পিয়ন করেছেন, তেমন গম্ভীরের নেতৃত্বে কেকেআর দুবার শিরোনাম জিতেছে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Ipl ravindra jadeja hits back at kkr after knights trolls ms dhoni over ashes picture

Next Story
ধোনির জায়গায় খেলতে তৈরি KKR সুপারস্টার! বড় প্ল্যানিং ফাঁস করলেন নিজেরই