scorecardresearch

বড় খবর

১০.৭৫ কোটির তারকা অলরাউন্ডার KKR-এ! দেশের সেরা তারকাকে নিয়ে বাজার মাতাল নাইটরা

দেশের অন্যতম সেরা অলরাউন্ডারকে ছিনিয়ে নিল কেকেআর

১০.৭৫ কোটির তারকা অলরাউন্ডার KKR-এ! দেশের সেরা তারকাকে নিয়ে বাজার মাতাল নাইটরা

১৫ নভেম্বর আইপিএলের রিটেন করার ডেডলাইন। তার আগে ঘর গুছিয়ে নিতে রীতিমত সক্রিয় কেকেআর শিবির। ট্রেডিংয়ে লকি ফার্গুসন, আফগান কিপার-ব্যাটার রহমনউল্লা গুরবাজকে গুজরাট টাইটান্স থেকে নেওয়ার পর এবার কেকেআর দিল্লি ক্যাপিটালস থেকে তুলে নিতে চলেছে দেশের অন্যতম সেরা তারকা অলরাউন্ডার শার্দূল ঠাকুরকে। সরকারিভাবে কেকেআরের পক্ষ থেকে এখনও শার্দূলকে নেওয়ার কথা জানানো না হলে ক্রিকইনফোর প্রতিবেদনে এমনটাই জানানো হয়েছে।

গত নিলামে শার্দূল ঠাকুরকে ১০.৭৫ কোটি টাকা খরচ করে কিনেছিল দিল্লি ক্যাপিটালস। সিএসকের জার্সিতে একের পর এক মরসুম দুর্ধর্ষ খেলার পর শার্দূলের জন্য বিশাল অর্থ খরচ করতে দ্বিধা করেনি দিল্লি।

আরও পড়ুন: KKR ছেড়ে দিলেন মারকুটে বিদেশি! বড় ঝটকায় নিলামের আগেই কেঁপে গেল নাইট শিবির

তবে দল বদলের পর সেভাবে নিজেকে মেলে ধরতে পারেননি তিনি। ওভার পিছু ৯-এর বেশি রান যেমন খরচ করেছেন। বল হাতে তাঁর নামের পাশে ১৫ উইকেট। তাই এবার সুপারস্টারকে ছেড়ে দিল দিল্লি। ক্রিকইনফোর প্রতিবেদনে বলা হয়েছে, সিএসকে, গুজরাট টাইটান্স এবং পাঞ্জাব কিংস পেসার-অলরাউন্ডারকে পাওয়ার জন্য ইচ্ছা প্রকাশ করে। তবে দিল্লি কেকেআরের প্রস্তাবেই রাজি হয়।

কেকেআর গত মরশুমে নিলামের পর মোটেই সেভাবে শক্তিশালী দল গড়তে পারেনি। তবে এবার গতবারের তুলনায় শক্তিশালী দল গড়তে উদ্যোগী হয়েছে টিম ম্যানেজমেন্ট। বোলিং আক্রমণ রীতিমত ভয় ধরিয়ে দেওয়ার মত। নারিন, বরুণ চক্রবর্তীর মত স্পিনারদের সঙ্গেই এবার কেকেআরে রয়েছেন উমেশ যাদব, প্যাট কামিন্স, লকি ফার্গুসনদের মত তারকা। শার্দূলের যোগদানে কেকেআরের স্ক্রি5 যে আরও বাড়ল, তাতে সন্দেহ নেই।

কেকেআরের পার্সে এই মুহূর্তে রয়েছে মাত্র ৪৫ লক্ষ টাকা। লকি ফার্গুসন (১০ কোটি) এবং শার্দূল ঠাকুরের (১০.৭৫ কোটি) মত তারকাদের নেওয়ার পর কেকেআর অর্থ বাঁচানোর জন্য বেশ কয়েকজন তারকাদের রিলিজ করে দিতে পারে। এবার মিনি নিলামে গতবারের উদ্বৃত্ত অর্থের সঙ্গে আরও ৫ কোটি টাকা অতিরিক্ত পার্সে নিয়ে নামতে পারবে প্রতিটি ফ্র্যাঞ্চাইজি।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Ipl shardul thakur traded to kkr from delhi capitals