বড় খবর

আইপিএলের সময় জাতীয় দলের ক্রিকেটারকে ‘কু প্রস্তাব’ তরুণীর, পুলিশে গেলেন তারকা

বিসিসিআই সূত্রের খবর, সেই ক্রিকেটার জানিয়েছেন, তিনি কখনই সেই তরুণীর সঙ্গে ব্যক্তিগতভাবে সাক্ষাৎ করেননি। অনলাইনেই তাঁদের মধ্যে বার্তালাপ হত।

বিতর্ক বিহীন থাকল না কিছুদিন আগে শেষ হওয়া আইপিএল। ফের গড়াপেটার ছায়া ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে। দিল্লির এক নার্স নাকি সামাজিক যোগাযোগ মাধ্যমে দলের গোপন কথা জানতে চান এক ক্রিকেটারের কাছে। কারণ তিনি আইপিএলে বেট করছিলেন।

দক্ষিণ দিল্লির এক হাসপাতালে নার্সের কাজে নিযুক্ত তিনি। জানা গিয়েছে, টুর্নামেন্টের মাঝপথে ৩০ সেপ্টেম্বর ক্রিকেটারের কাছে এপ্রোচ করেন সেই মহিলা। তবে দেরি করেননি টিম ইন্ডিয়া জাতীয় দলের হয়ে একসময়ে খেলা সেই ক্রিকেটার। সঙ্গেসঙ্গেই তিনি বোর্ডের দুর্নীতি দমন শাখায় বিষয়টি জানান।

আরো পড়ুন: দেবী শেঠির সঙ্গে কথা হল সৌরভ, ডাক্তারদের! বুধবারই ‘ছুটি’ মহারাজের

সূত্রের খবর, অনলাইনেই সেই ক্রিকেটারের সঙ্গে তরুণীর আলাপ বছর তিনেক আগে। ফ্যান হিসাবে আলাপ সারার পর সেই তরুণী জানিয়েছিলেন, তিনি দিল্লির এক বেসরকারি হাসপাতালের চিকিৎসক। করোনা ভাইরাসের সময় সেই ক্রিকেটারও সেই তরুণী ডাক্তারের শরণাপন্ন হন সংক্রমণমুক্ত হতে।

বোর্ডের দুর্নীতি দমন শাখার প্রধান অজিত সিং এই বিষয়টি কনফার্ম করেছেন। তিনি ইন্ডিয়ান এক্সপ্রেসকে জানিয়েছেন, “আইপিএলের সময়েই সেই ক্রিকেটার আমাদের কাছে রিপোর্ট করেছিলেন। আমরা পুরোপুরি তদন্ত করেছি। যিনি বেটিং করছিলেন তিনি অপেশাদার। তাঁর সঙ্গে কোনো বেটিং সিন্ডিকেটের কোনো যোগাযোগ নেই। তাই তদন্ত ইতিমধ্যেই ক্লোজ করে দেওয়া হয়েছে।”

বিসিসিআই সূত্রের খবর, সেই ক্রিকেটার জানিয়েছেন, তিনি কখনই সেই তরুণীর সঙ্গে ব্যক্তিগতভাবে সাক্ষাৎ করেননি। অনলাইনেই তাঁদের মধ্যে বার্তালাপ হত। সেই তরুণী দলের অন্দরের খবর জানার পরেই সেই ক্রিকেটার রাগের ইমোজি দেন। জানান, তিনি বিষয়টি পুলিশকে জানাবেন। সেই তরুণী তখন কান্নার ইমোজি পোস্ট করেন। জানান, তিনি পুরো মেসেজ থ্রেড ডিলিট করে দেবেন। কাউকে জানাবেন না ক্রিকেটারের সঙ্গে তাঁর কথা হয়েছে।

Read the full article in ENGLISH

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ipl spot fixing approach doctor cricketer bcci acu

Next Story
দেবী শেঠির সঙ্গে কথা হল সৌরভ, ডাক্তারদের! বুধবারই ‘ছুটি’ মহারাজের
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com