চুরি করা হয়েছে এবারের আইপিএলের থিম সং, ভয়ঙ্কর অভিযোগ র‌্যাপারের

কৃষ্ণার গান ২০১৭ সালেই মুক্তি পায়। গানের কথা ও পারফরম্যান্স তাঁর ই। ইউটিউবে গানটি ৭.৩ লক্ষ বার দেখা হয়েছে।

By:
Edited By: Subhasish Hazra Dubai  Updated: September 9, 2020, 12:33:56 PM

আইপিএলে এবার চুরির অভিযোগ। রাপার কৃষ্ণা কাউল সরাসরি অভিযোগ জানিয়ে লিখলেন চলতি বছরের আইপিএলের থিম সং নকল করা হয়েছে তাঁর ২০১৭ সালের ট্র্যাক ‘দেখ কউন আয়া ওয়াপস’ থেকে।

রবিবারই আইপিএলের থিম সং আত্মপ্রকাশ করেছে। থিম সংয়ের নাম ‘আয়েঙ্গে হাম ওয়াপস’। ক্যাপশনে লেখা, ‘দ্য গ্রেটার সেটব্যাক, দ্য স্ট্রংগার দ্য কামব্যাক’। অর্থাৎ প্রতিকূলতা যত বেশি, ততই শক্তিশালী হয়ে প্রত্যাবর্তন। সেই ভিডিওতে দেখা যাচ্ছে দেশের বিভিন্ন প্রান্তের ক্রিকেট প্রেমী জনতা আইপিএল দেখার জন্য প্রস্তুত হচ্ছে।

আরও পড়ুন আইপিএলের সবথেকে সাহসী সিদ্ধান্ত নিলেন ধোনি, কুর্নিশ ক্রিকেট দুনিয়ার

দেশে প্রতিদিন রেকর্ড সংখ্যক করোনা আক্রান্তের হদিশ মিলছে। এমন অবস্থায় দেশে লিগের আয়োজন না করে এবার সংযুক্ত আরব আমিরশাহিতে টুর্নামেন্টের আসর বসছে। প্রথম ম্যাচেই মুখোমুখি মুম্বই ইন্ডিয়ান্স ও চেন্নাই সুপার কিংস।

তবে এর মধ্যেই থিম সং নিয়ে বিতর্ক তৈরি করে দিলেন তারকা রাপার। তিনি সোমবার টুইটারে লেখেন, তাঁর গানের নকল করে আইপিএলের থিম সং বানানো হয়েছে। অথচ তাঁকে কোনো সম্মতি নেওয়া হয়নি। ক্রেডিটও দেওয়া হয়নি। এরপর তিনি তাঁর ভক্তদের সেই বার্তা সবাইয়ের কাছে পৌঁছে দেওয়ার আহ্বান জানান। তিনি আরো লেখেন, এভাবে চুরি করে কেউ পার পেয়ে যেতে পারে না।

কৃষ্ণার গান ২০১৭ সালেই মুক্তি পায়। গানের কথা ও পারফরম্যান্স তাঁর ই। ইউটিউবে গানটি ৭.৩ লক্ষ বার দেখা হয়েছে। আইপিএলের থিম সং ইউটিউবে দেখা হয়েছে ১.৩ লক্ষবার। টুইটারে সেই গানের ভিউয়ার সংখ্যা ৩.৬ লক্ষ।

দ্য প্রিন্ট-কে বোর্ডের পক্ষ থেকে জানানো হয়েছে চুরি করার কোনো তথ্য তাঁদের কাছে নেই।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Ipl theme song plagiarised accuses rapper

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেট
X