scorecardresearch

বড় খবর

আইপিএলে ফিরছে রংচংয়ে সমাপ্তি অনুষ্ঠান, বড় ঘোষণার পথে সৌরভের BCCI

২০১৯-এর পরে আইপিএলে উদ্বোধনী অথবা সমাপ্তি অনুষ্ঠান হয়নি। তবে এবার বোর্ডের তরফে সমাপ্তি অনুষ্ঠান করা হবে।

২০১৯ আইপিএলের পরে উদ্বোধনী অথবা সমাপ্তি কোনও রকম অনুষ্ঠান দেখেনি ক্রিকেট জগৎ। করোনা থাবা বসিয়েছিল আইপিএল দুনিয়ায়। তবে এবার করোনা আশঙ্কা আর নেই। তাই স্বাভাবিক নিয়মে আইপিএলে ফিরছে সমাপ্তি অনুষ্ঠান।

আইপিএল অনুষ্ঠানে এর আগে ক্যাটরিনা কাইফ, সালমান খান সহ বলিউডের হুজ হু-রা পারফর্ম করতেন। তবে করোনা অতিমারী কেড়ে নিয়েছিল আইপিএলের সেই বর্ণাঢ্য অনুষ্ঠান।

আরও পড়ুন: শাহরুখের পরে আইপিএলে এবার সালমান খান-ও, ধোনির সঙ্গে প্ৰথম সাক্ষাতেই মুগ্ধ তারকা

স্পোর্টস টক-এর খবর অনুযায়ী, এবার আইপিএলের সমাপ্তি অনুষ্ঠান আয়োজিত হতে পারে। তবে এই বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেবে বোর্ড। বোর্ডের এক সূত্র স্পোর্টস টক-এ জানিয়েছেন, “সমাপ্তি অনুষ্ঠান নিয়ে আলোচনা চলছে। ফাইনাল হবে আহমেদাবাদে। বোর্ড রংচংয়ে আইপিএল হাজির করতে চাইছে। তাই সমাপ্তি অনুষ্ঠান এবার দেখা যাবে। বোর্ডের তরফে চূড়ান্ত সিদ্ধান্ত দ্রুত নেওয়া হবে এবং সংশ্লিষ্ট ইভেন্ট ম্যানেজমেন্ট সংস্থাকে দায়িত্ব দেওয়া হবে টেন্ডার প্রসেসের মাধ্যমে।” প্রসঙ্গত, শনিবারই সমাপ্তি অনুষ্ঠানের জন্য সরকারিভাবে দরপত্র আহ্বান করা হয়েছে বোর্ডের তরফে।

আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে ফাইনাল আয়োজিত হবে। সমাপ্তি অনুষ্ঠানও আহমেদাবাদে আয়োজিত হবে। আইপিএলের গ্রুপ পর্বের জন্য মহারাষ্ট্রের চারটি ভেন্যুতে খেলা হচ্ছে- মুম্বইয়ের ওয়াংখেড়ে, ডিওয়াই পাতিল এবং ব্র্যাবোর্ন, এবং পুণের এমসিএ স্টেডিয়ামে।

প্লে অফের সূচি এবং ভেন্যু এখনও ঘোষিত হয়নি। তবে প্লে অফ আয়োজনের দৌড়ে রয়েছে কলকাতা এবং লখনৌ। সমাপ্তি অনুষ্ঠান সম্ভবত হবে ২৯ মে।

Stay updated with the latest news headlines and all the latest Ipl news download Indian Express Bengali App.

Web Title: Ipl 2022 bcci to organise closing ceremony this season