অবসর ঘোষণা করেও টুইট ডিলিট! রায়ডুকে নিয়ে শেষে মুখ খুলতে বাধ্য হল CSK

অবসর ঘোষণা করেও তা মুছে দিয়ে ঝড় তুলে দিয়েছেন আম্বাতি রায়ডু। সিএসকে সিইও অবশ্য জানিয়ে দিলেন তিনি অবসর নিচ্ছেন না।

অবসর ঘোষণা করেও টুইট ডিলিট! রায়ডুকে নিয়ে শেষে মুখ খুলতে বাধ্য হল CSK

শনিবার সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলে দিলেন আম্বাতি রায়ডু। অবসর ঘোষণার টুইট করার পরেও তা মুছে দিলেন তিনি।

টুইট করে আম্বাতি রায়ডু লিখেছিলেন, “জানাতে পেরে ভালো লাগছে যে এটাই আমার শেষ আইপিএল হতে চলেছে। আইপিএলে দারুণ সময় কেটেছে। দুটো বড় দলের হয়ে ১৩ বছর কাটিয়েছি। এই জার্নির জন্য মুম্বই ইন্ডিয়ান্স এবং চেন্নাই সুপার কিংসকে অসংখ্য ধন্যবাদ জানাতে চাই।”

তবে এই টুইট করার কিছুক্ষণের মধ্যেই তা ডিলিট করে দেন রায়ডু। যাতে ক্রিকেট মহলের বিভ্রান্তি আরও বাড়ে। অবসরের ঘোষণা করে সংশ্লিষ্ট ক্রিকেটার তা ডিলিট করে দিচ্ছেন, এমন দৃষ্টান্ত নজিরবিহীন।

আরও পড়ুন: ম্যাককালামের বিদায়! এই পাঁচ তারকা KKR-এর পরবর্তী কোচ হওয়ার দৌড়ে এগিয়ে

এমন কাণ্ডের পরে সিএসকে সিইও কাশি বিশ্বনাথন এনডিটিভি-কে জানিয়ে দেন, রায়ডু মোটেই অবসর নিচ্ছেন না। নিউজ৯-কে পরে সিএসকে সিইও জানান, “না, ও অবসর নিচ্ছে না। হয়ত।নিজের পারফরম্যান্সে ও।খুশি ছিল না। সেটাই হয়ত টুইটে প্রকাশ পেয়েছে। স্রেফ মানসিক বিষয়। আমার ধারণা, ও আমাদের সঙ্গেই থাকবে।”

আরও পড়ুন: ইংল্যান্ডের কোচ হয়েই কোটি কোটি টাকা বেতন ম্যাককালামের! KKR ছেড়ে লাভবান-ই হলেন

তবে রায়ডু আপাতত সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলে দিয়েছেন। ক্রিকেট সমর্থকরা রায়ডুকে নিয়ে যথেচ্ছ মিম তো বটেই হাসি-ঠাট্টাও করে চলেছেন।

আইপিএলের ধারাবাহিক পারফর্মার রায়ডু। মোট ১৮৭টি ম্যাচে অংশ নিয়েছেন। ২৯.২৮ গড়ে করেছেন ৪১৮৭ রান। এমনকি এই বছরেও রায়ডু দলের অন্যতম সেরা রান সংগ্রাহক। যদিও চেন্নাই প্লে অফের দৌড় থেকে ছিটকে গিয়েছে। রায়ডুর ফর্ম নজর এড়ায়নি কারোরই। ১২ ম্যাচে তাঁর নামের পাশে ২৭১ রান। গড় ২৭.১০।

মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে রায়ডু ২৪১৬ রান করেছেন। ২৭.১৬ গড়ে। হাফসেঞ্চুরি করেছেন ১৪টি। সেই তুলনায় রায়ডু সিএসকের জার্সিতে করেছেন ৩২.৮০ গড়ে ১৭৭১ রান। হলুদ জার্সিতে ৮টা হাফসেঞ্চুরি করার সঙ্গে একটি শতরানও করেছেন।

ঘরোয়া ক্রিকেটে নিয়মিত খেললেও আন্তর্জাতিক ক্রিকেটের বহুদিন বাইরে রায়ডু। ২০১৯-এ শেষবার জাতীয় দলের হয়ে তাঁকে খেলতে দেখা গিয়েছিল অস্ট্রেলিয়ার বিরুদ্ধে। সেই বছরেই বিশ্বকাপের স্কোয়াডে বাদ পড়ার পরে আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানিয়েছিলেন।

Stay updated with the latest news headlines and all the latest Ipl news download Indian Express Bengali App.

Web Title: Ipl 2022 csk ceo kashi vishwanathan clarifies ambati rayudu not retiring

Next Story
প্লে অফ থেকে চেন্নাই ছিটকে যেতেই অবসর! ধোনির দলের তারকা বিদায় জানালেন IPL-কে