scorecardresearch

বড় খবর

শামির ওপর চিৎকার করে চরম অপমান, হার্দিকের কাণ্ডে ফুঁসছে ক্রিকেট মহল, দেখুন ভিডিও

শামির ওপর মেজাজ হারিয়ে এবার শিরোনামে হার্দিক পান্ডিয়া। এর আগেও ডেভিড মিলারের ওপর ক্ষিপ্ত হয়ে অকারণে সমালোচনা কুড়িয়েছিলেন তারকা।

শামির ওপর চিৎকার করে চরম অপমান, হার্দিকের কাণ্ডে ফুঁসছে ক্রিকেট মহল, দেখুন ভিডিও

সোমবার আইপিএলে প্ৰথম হার হজম করল গুজরাট টাইটান্স। সামান্য টার্গেট চেজ করে বেশ কঠিনভাবে জিতল কেন উইলিয়ামসনের দল। আর প্ৰথম হারের মঞ্চে ফের একবার মেজাজ হারালেন অধিনায়ক হার্দিক পান্ডিয়া।

কেরিয়ারে প্ৰথমবার নেতৃত্বের সুযোগ পেয়েছেন হার্দিক। আর অধিনায়ক হিসেবে তিনি সোমবার দেখলেন, কীভাবে সানরাইজার্স ম্যাচের দখল নিল ধীরে ধীরে। হায়দরাবাদকে চালকের আসনে বসিয়ে দেয় অভিষেক শর্মা, কেন উইলিয়ামসনের ওপেনিং জুটি।

আর ম্যাচের এক পর্যায়ে হার্দিককে দেখা গেল সিনিয়র পেসার মহম্মদ শামির ওপর।চিৎকার করে উঠলেন। বেশ শক্ত এক ক্যাচের সুযোগ এসেছিল শামির কাছে। তবে সেভাবে প্রচেষ্টা করেননি তিনি। তারপরেই হার্দিকের গুসসা।

আরও পড়ুন: টানা চার হার আইপিএলে, মুম্বইকে বাঁচাতে এবার ‘মাঠে নামলেন’ নীতা আম্বানি

সানরাইজার্সের ইনিংসের ১৩তম ওভারের ঘটনা। সেই ওভারে হার্দিককে টানা দুটো ছক্কা হাঁকিয়েছিলেন কেন উইলিয়ামসন। সেই সময় রাহুল ত্রিপাঠি থার্ড ম্যানে ক্যাচ তুলেছিলেন। যেখানে ফিল্ডিং করছিলেন শামি। তবে বর্ষীয়ান সিমার সেভাবে ক্যাচ ধরার জন্য উদ্যোগী হননি। এতেই মেজাজ হারান হার্দিক।

এই ঘটনার সময় শামির উদ্দেশ্যে হার্দিকের চিৎকারের ভিডিও রীতিমত ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। নেটিজেনরা এই ঘটনায় তুলোধোনা করেন হার্দিককে। শামির মত একজন সিনিয়ের পেসারের উদ্দেশ্যে এমন ব্যবহার যে কোনওভাবেই গ্রহণযোগ্য নয়, তা বুঝিয়ে দেন ক্রিকেট সমর্থকরা। প্রসঙ্গত, এর আগে পাঞ্জাব কিংস ম্যাচেও ডেভিড মিলারের সঙ্গে দৃষ্টিকটুভাবে খারাপ ব্যবহার করে নিন্দিত হয়েছিলেন হার্দিক।

অধিনায়ক হার্দিক অবশ্য ব্যাটে-বলে ভালো পারফরম্যান্স মেলে ধরছেন। টাইটান্সের ইনিংস সোমবার হার্দিক কার্যত একাই টানলেন। ৪২ বলে ৫০ রানে অপরাজিত থাকলেন। গুজরাট প্ৰথমে ব্যাট করে স্কোরবোর্ডে ১৬২ তুলেছিল।

বল হাতে হার্দিক দখল করেন কেন উইলিয়ামসনের সেরার সেরা উইকেট। তার কয়েক ওভার আগেই হার্দিককে যদিও তুলোধোনা করেছিলেন কিউয়ি তারকা। প্ৰথম দুই ওভারে হার্দিক মাত্র ৫ রান খরচ করেন। তৃতীয় ওভারে হার্দিককে জোড়া ওভার বাউন্ডারি হাঁকিয়ে কেন উইলিয়ামসন তোলেন ১৬ রান। ৪ ওভারের কোটায় হার্দিক ২৭ রানের বিনিময়ে ১ উইকেট নেন। ৪ ম্যাচে ৩ জয় নিয়ে হার্দিকের গুজরাট টাইটান্স আপাতত পয়েন্ট টেবিলের পঞ্চম স্থানে।

Stay updated with the latest news headlines and all the latest Ipl news download Indian Express Bengali App.

Web Title: Ipl 2022 gujarat titans captain hardik pandya slammed for yelling at mohammed shami watch video