scorecardresearch

বড় খবর

চালু দোষ চাপানোর খেলা! সম্মানের মুম্বই ম্যাচ হারতেই ব্যাটারদের তুলোধোনা হার্দিকের

সহজ ম্যাচ হেরে বসেছে গুজরাট টাইটান্স। তারপরেই দলের ব্যাটসম্যানদের একহাত নিলেন অধিনায়ক হার্দিক পান্ডিয়া।

মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে টানটান ম্যাচে পাঁচ রানে হারের জন্য জোড়া রান আউটকে দুষলেন গুজরাট অধিনায়ক হার্দিক পান্ডিয়া। শুক্রবার মুম্বইয়ের বিরুদ্ধে ম্যাচে সারাক্ষণই চালকের আসনে ছিল গুজরাট। প্ৰথম উইকেটেই শুভমান গিল (৫২) এবং ঋদ্ধিমান সাহা (৫৫) ১০৬ রানের পার্টনারশিপ গড়ে যান। তবে টেবিল টপার রা এরপরেই ধীরে ধীরে পথ হারিয়ে ফেলেন। মুম্বই ইন্ডিয়ান্স দুরন্ত ফিল্ডিং এবং টাইট বোলিং করে গুজরাটকে ১৭২/৫-এ আটকে দেয়। তার আগে মুম্বই প্ৰথমে ব্যাট করে ১৭৭/৬ করেছিল।

ম্যাচে সারাক্ষণই চালকের আসনে ছিল গুজরাট। বিশেষ মরে দুরন্ত সূচনার পরে। শেষ ওভারে গুজরাট ৯ রান-ও তুলতে পারল না শেষমেশ। হার্দিক নিজে ম্যাচের গুরুত্বপূর্ণ সময়ে রান আউট হয়ে যান। অন্যদিকে, রাহুল তেওটিয়াও শেষ ওভারে নিজের রান পূর্ণ করতে পারেননি। জোড়া রান আউটেই পথ হারায় গুজরাট।

আর ম্যাচের পরে লোয়ার অর্ডারকে কার্যত দোষারোপ করে হার্দিক জানিয়ে দিলেন, শেষ ওভারে ৯ রান অবশ্যই করা উচিত ছিল। “যে কোনও দিন আমরা শেষ ওভারে ৯ রান তুলে দেব। তবে দুটো রান আউট আমাদের ম্যাচ থেকে ছিটকে দিল। ব্যাটাররাই আমাদের ডুবিয়ে দিয়েছে। টি২০-তে পরপর দুটো হার মানা যায় না।”

আরও পড়ুন: শচীনের ওপর অন্যায় হয়েছে, দ্রাবিড়কে নিশানা করে বিষ ঢাললেন যুবরাজ

এছাড়াও হার্দিকের বক্তব্য, “কোনও দোষের খেলায় যাচ্ছি না। কারণ আমরা আগেও এরকম ম্যাচে জয় পেয়েছি। আমরা আনকোরা ভুল করেছি। যাতে ম্যাচ হারাতে হয়েছে। আমাদের ইনিংসে ১৯.২ ওভার পর্যন্ত আমরা ভাল খেলেছি। জাস্ট দু-একটা হিট ম্যাচের ফলাফল বদলে দিত। আমাদের ম্যাচ শেষ ওভার পর্যন্ত নিয়ে আসাই উচিত হয়নি।”

ব্যাটসম্যানদের দুষলেও হার্দিক বোলারদের জন্য প্রশংসা বরাদ্দ রেখেছেন। মুম্বইকে ১৭৭/৬-এ আটকে রাখার জন্য। “বোলাররা সারাক্ষণ চাপ রেখে দারুণ কাজ করে গিয়েছে। ২০০ একসময় নিশ্চিত ছিল। সেখান থেকে মুম্বইকে ১৭৭-এ আটকে রাখা যথেষ্ট প্রশংসনীয় বিষয়।” বলেছেন হার্দিক। যদিও বোলারদের প্রচেষ্টা এবং ঋদ্ধিমান-গিলের দুরন্ত ওপেনিং বৃথা গেল শেষ মুহূর্তের ভুলে।

Stay updated with the latest news headlines and all the latest Ipl news download Indian Express Bengali App.

Web Title: Ipl 2022 hardik pandya slammed batters for loss against mumbai indians