scorecardresearch

কেন রান করতে পারছেন না! মুম্বইয়ের বিরুদ্ধে জয়ের পরেই মুখ খুললেন KKR-এর ভেঙ্কটেশ

চলতি আইপিএলে রান খরায় ভুগছেন ভেঙ্কটেশ আইয়ার। তবে বাদ পড়ার পরে দলে ফিরে রান পেয়েছেন তারকা।

কেন রান করতে পারছেন না! মুম্বইয়ের বিরুদ্ধে জয়ের পরেই মুখ খুললেন KKR-এর ভেঙ্কটেশ

প্ৰথম মরশুমেই দুর্ধর্ষ পারফরম্যান্স করেছিলেন। তারপরেই প্রত্যাশার চাপ জমা হয়েছিল কাঁধে। নিলামের আগে রিটেনও করা হয়েছিল নাইট ম্যানেজমেন্টের তরফে। ভেঙ্কটেশ আইয়ার অবশ্য সেই অপরিসীম প্রত্যাশার চাপ সামাল দিতে পারেননি। চলতি আইপিএলে একদমই নিষ্প্রভ তিনি।

সোমবারেই মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে দুরন্ত জয় পেয়েছে কেকেআর। তারপরে শ্রেয়স আইয়ার নিজেই স্বীকার করে নিলেন, চলতি মরশুম মোটেই ভাল কাটছে না তাঁর।

আরও পড়ুন: বিজেপির সভায় কি দ্রাবিড়ের যোগদান! মুখ খুলে অবস্থান স্পষ্ট করল সৌরভের BCCI

ম্যাচের পরে সতীর্থ প্যাট কামিন্সকে ভেঙ্কটেশ আইয়ার বলে দেন, “ব্যাট হাতে নেমে স্রেফ উপভোগ করতে চেয়েছিলাম। এই মুহূর্তে বেশ কঠিন সময় চলছে। তবে ফলাফল নয়, আমার নজর এখনও পদ্ধতিগত বিষয়ে। মাঠে যা ঘটবে তা আমার নিয়ন্ত্রণের বাইরে। কত বল খেলব, কত রান করব- এসব কিছু আমি নিয়ন্ত্রণ করতে পারব না। তবে নিজেকে প্রস্তুত করে রাখতে পারি। সেই কাজেই আমি মনোনিবেশ করছি। তবে দলের জয়ে অবদান রাখতে পেরে ভাল লাগছে।”

ধারাবাহিক খারাপ পারফরম্যান্সের পরে ভেঙ্কটেশ আইয়ারকে বাদ পড়তে হয়েছিল প্ৰথম একাদশ থেকে। আইয়ারের সঙ্গেই ধারাবাহিকতায় ভুগছেন অস্ট্রেলীয় প্যাট কামিন্সও। তবে দুই তারকাই মুম্বই ম্যাচে দারুণ পারফর্ম করে গেলেন। অজি তারকা জানিয়ে দিলেন, ২৯ তম জন্মদিনের আগে এই পারফরম্যান্স তাঁর কাছে উপহার হয়ে থাকছে।

আরও পড়ুন: CSK, KKR-এর সঙ্গেই লড়াইয়ে এই তিন দল! কোন অঙ্কে প্লে অফ সহজ চেন্নাই, কলকাতার

ভেঙ্কটেশ আইয়ারের স্বজ চ্যাটে প্যাট কামিন্স জানাচ্ছেন, “জন্মদিনের আগে নিজেই নিজেকে এই পারফরম্যান্স উপহার দিলাম। জয় পাওয়া সবসময় ভালো বিষয়। শেষ কয়েকটা ম্যাচে না খেলার পরে ফিরেই উইকেট পাওয়ায় ভালো লাগছে। শেষ ম্যাচে হারার পরে আমরা এদিন জয় পেতে মুখিয়ে ছিলাম। এদিনের জয়ে ভাল লাগছে।”

মুম্বইয়ের বিরুদ্ধে জয়ে কেকেআর প্লে অফ আশা বাঁচিয়ে রেখেছে। গ্রুপের শেষ দুই ম্যাচে জয় পেতে হবে নাইটদের। সেই সঙ্গে বাকি ম্যাচের ফলাফলের ওপরও নির্ভর করে থাকতে হবে আইয়ার-বাহিনীকে।

Stay updated with the latest news headlines and all the latest Ipl news download Indian Express Bengali App.

Web Title: Ipl 2022 kkr star venkatesh iyer reveals why he has been inconsistent this season