রাহানে কি বাদ দিল্লি ম্যাচে, জোর জল্পনা নাইট শিবিরে

IPL 2022 kkr vs dc match preview প্ৰথম ম্যাচের পর একদমই ব্যাট হাতে রানের মধ্যে নেই রাহানে। তাঁকে বাদ দেওয়া হতে পারে।

রবিবার মেগা ম্যাচে দুপুরে মুখোমুখি হচ্ছে কেকেআর এবং দিল্লি ক্যাপিটালস। ৪ ম্যাচে তিন জয় সমেত কেকেআর আপাতত লিগ টেবিলের শীর্ষে। অন্যদিকে, ৩ ম্যাচে মাত্র একটা জয় নিয়ে দিল্লি সপ্তম স্থানে।

মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে শেষ ম্যাচে কেকেআর দুর্ধর্ষ প্রত্যাবর্তন ঘটিয়ে ম্যাচ জিতে নিয়েছে। প্যাট কামিন্সের মারকাটারি ব্যাটিংয়ের কোনও কুলকিনারা পায়নি মুম্বই। দিল্লি আবার নাইটদের মোকাবিলা করতে নামছে লখনৌয়ের কাছে হেরে।

আরও পড়ুন: ধোনির ওপরেও মেজাজ হারান শাস্ত্রী! পাকিস্তান ম্যাচের পুরোনো ঘটনায় হইচই ফেললেন নিজেই

দুই দলই সম্ভবত নিজেদের একাদশে একটি করে পরিবর্তন ঘটাতে পারে। রাহানে নাইটদের একাদশে জায়গা ধরে রাখতে পারেন কিনাজ তা নিয়ে ক্রিকেট মহলের উৎসাহ রয়েছে। রাহানে চলতি আইপিএলে মোটেই ব্যাট হাতে সেরা ছন্দে নেই। প্ৰথম ম্যাচে সিএসকের বিপক্ষে রাহানে ৪৪ করেছিলেন। তারপরে তাঁর ব্যাটে রানের দেখা নেই। নাইট ম্যানেজমেন্ট রাহানের পরিবর্ত হিসাবে অন্য কাউকে নামাতে পারেন। ঘটনা হল, কেকেআরে স্কোয়াডে ওপেনিং স্লটের জন্য খুব বেশি অপশন নেই।

বিলিংসকে মিডল অর্ডার থেকে ওপেনে ঠেলে দেওয়া হতে পারে। তবে জয়ী একাদশের ব্যাটিং লাইন আপে খুব বেশি অদল বদলের পথে হাঁটবে না নাইট ম্যানেজমেন্ট। সেই কারণেই রাহানে নিজের জায়গা ধরেও রাখতে পারেন। সুযোগ পেলে তাঁকে দ্রুত রানে ফিরে নিজেকে প্রমাণ করতে হবে। ভেঙ্কটেশ আইয়ারের সঙ্গে সিনিয়র এই তারকাকে নাইটরা ব্যাক করতে পারে।

মিডল অর্ডার: স্যাম বিলিংস, শ্রেয়স আইয়ার এবং নীতিশ রানারা কেকেআরের মিডল অর্ডারের স্তম্ভ। বড় রান করার ক্ষেত্রে তিনজনকে ব্যাট হাতে দায়িত্ব নিতেই হবে।

অলরাউন্ডার: অলরাউন্ডার হিসাবে যথারীতি থাকছেন আন্দ্রে রাসেল, সুনীল নারিন এবং প্যাট কামিন্স। রাসেল এবং কামিন্স দুজনেই ধুম ধাড়াক্কা ইনিংসে নাইটদের ম্যাচ জিতিয়েছেন। ১৪ বলে হাফসেঞ্চুরি করে আইপিএলের দ্রুততম ফিফটি করেছেন আগের ম্যাচে। কামিন্স যে পুরদস্তুর অলরাউন্ডার, তা আর বলার অপেক্ষা রাখে না।

দিল্লির বিরুদ্ধে কেকেআর সম্ভবত নিজেদের একাদশে কোনও পরবর্তন ঘটাবে ন। নতুন বোলরের অন্তর্ভুক্তি ঘটারও সম্ভবনা কম। দলের পেস বিভাগের দায়িত্ব সামলাবেন যথারীতি উমেশ যাদব। পাওয়ার প্লে-তে ডেভিড ওয়ার্নার, পৃথ্বী শ’দের উইকেট নেওয়ার জন্য তিনিই নাইটদের সেরা বাজি।

কেকেআর সম্ভাব্য প্ৰথম একাদশ:
অজিঙ্কা রাহানে, ভেঙ্কটেশ আইয়ার, শ্রেয়স আইয়ার, নীতিশ রানা, স্যাম বিলিংস, আন্দ্রে রাসেল, সুনীল নারিন, প্যাট কামিন্স, উমেশ যাদব, বরুণ চক্রবর্তী, রসিক সালাম দার

Stay updated with the latest news headlines and all the latest Ipl news download Indian Express Bengali App.

Web Title: Ipl 2022 kkr vs dc predicted playing 11 ajinkya rahane likely to retain his spot despite repeated failures

Next Story
সূর্যের জ্যোতিতেও অমাবস্যা মুম্বইয়ে, টানা চতুর্থ হারে তলিয়ে গেলেন রোহিতরা