scorecardresearch

বড় খবর

প্রিয় বলিউড তারকা কে, প্রশ্নে শাহরুখের নাম মুখেই আনলেন না রাসেল! দেখুন চাঞ্চল্যকর ভিডিও

চিকেন টিক্কা মশালায় মজে আন্দ্রে রাসেল। জোলিকে বাছলেন প্রিয় হলিউড অভিনেত্রী।

আন্দ্রে রাসেল কেকেআরে ফ্যান ফেভারিট। সমর্থকদের বরাবরের আগ্রহের কেন্দ্রে তিনি। তবে ব্যক্তিগত জীবনে তিনি কী পছন্দ করেন, সেই বিষয়ে তিনি খোলসা করলেন সম্প্রতি। ওয়েস্ট ইন্ডিজের তারকা অলরাউন্ডার জানিয়ে দিলেন পাঁচবারের ব্যালন ডি’ওর জয়ী ক্রিস্টিয়ানো রোনাল্ডো তাঁর সর্বকালের পছন্দের ক্রীড়াবিদ।

কেকেআরের তরফে ফ্র্যাঞ্চাইজির ইউটিউব চ্যানেলে একটি মজার ভিডিও (২০ কোয়েশ্চেন উইথ আন্দ্রে রাসেল) পোস্ট করা হয়েছে সম্প্রতি। সেই ভিডিওতেই পছন্দের বলিউড অভিনেতার নাম জিজ্ঞাসা করা হলে নিশ্চুপ থাকতে দেখা যায় তাঁকে। তবে পছন্দের হলিউড অভিনেতা হিসেবে বেছেছেন এঞ্জলিনা জোলিকে।

আরও পড়ুন: শোয়েব জেনে শুনেই বল ছুঁড়ত! পাক স্পিডস্টারের বোলিং অ্যাকশন নিয়ে বিষ্ফোরক শেওয়াগ

রাসেল জানালেন, কলকাতার তাঁর ফেভারিট ফুড ‘চিকেন টিক্কা মশালা’। কেকেআরের হয়ে রাসেলের স্মরণীয়তম মুহূর্ত ২০১৪-য় ট্রফি জেতা। টুর্নামেন্টের সপ্তম সংস্করণে গৌতম গম্ভীরের নেতৃত্বে কেকেআর দ্বিতীয়বার ট্রফি জিতেছিল ফাইনালে পাঞ্জাব কিংসকে হারিয়ে।

চলতি আইপিএলে রাসেল নাইটদের জার্সিতে ধারাবাহিকভাবে পারফর্ম করে চলেছেন। ১৩ ম্যাচে ১৮২.৩২ স্ট্রাইক রেটে রাসেল করেছেন ৩৩০ রান। এছাড়াও লিগে ১৭ উইকেট নিয়ে ফেলেছেন তিনি। বুধবার কেকেআর গ্রুপ পর্বের শেষ ম্যাচে খেলবে লখনৌ সুপার জায়ান্টসের বিরুদ্ধে।

চলতি লিগে কেকেআর মোটেই ধারাবাহিক নয়। ১৩ ম্যাচে সাতটা হার এবং ছয় জয়ে ১২ পয়েন্ট নিয়ে গ্রুপ পর্ব থেকে ছিটকে যাওয়ার মুখে নাইটরা। লখনৌ ম্যাচে হারলেই কেকেআরের বিদায় নিশ্চিত হয়ে যাবে।

তবে লখনৌকে হারালে প্লে অফে ওঠার জন্য কেকেআরকে অন্য ম্যাচের ফলাফলের দিকে তাকিয়ে থাকতে হবে। নাইটদের প্লে অফে উঠতে হলে আরসিবি এবং দিল্লিকে শেষ ম্যাচে হারতে হবে যথাক্রমে গুজরাট টাইটান্স এবং মুম্বই ইন্ডিয়ান্সের কাছে।

Stay updated with the latest news headlines and all the latest Ipl news download Indian Express Bengali App.

Web Title: Ipl 2022 kkrs andre russell reveals favourite food bollywood hollywood actor cristiano ronaldo