শোয়েব জেনে শুনেই বল ছুঁড়ত! পাক স্পিডস্টারের বোলিং অ্যাকশন নিয়ে বিষ্ফোরক শেওয়াগ

Virender Sehwag on Shoaib Akhtar: শোয়েব আখতারের বোলিং নিয়ে এবার প্রকাশ্যে মুখ খুললেন শেওয়াগ। যা নিয়ে শুরু নতুন বিতর্ক।

নিজের সময়ে বিশ্বের অন্যতম সেরা ব্যাটসম্যান ছিলেন। অবসরের পরেও ক্রিকেট মহলে আলোচনার কেন্দ্রবিন্দুতে বীরেন্দ্র শেওয়াগ। বরাবরই শিরোনামে তিনি, মাঠ হোক বা মাঠের বাইরে। এবার তিনি শোয়েব আখতারের বোলিং অ্যাকশন নিয়ে বড়সড় মন্তব্যে জানিয়ে দিলেন, পাক তারকা নিজেও জানতেন যে তিনি বল ছোঁড়েন। নাহলে কেন আইসিসি শুধুশুধু তাঁকে ব্যান করবে।

নিউজ-১৮’কে শোয়েব আখতার বলে দিয়েছেন, “শোয়েব বরাবর নিজের কনুই ঝাঁকাত। ও নিজেও জানত ও বল চাক করছে। নাহলে আইসিসি কেন নিষেধাজ্ঞা জারি করবে ওঁর অ্যাকশনের ওপর। ব্রেট লি-র হাত সোজা নামত। তাই ওঁর বল পিক করা সহজ ছিল। তবে শোয়েবের ক্ষেত্রে কখনই নিশ্চিত হওয়া যেত না, হাত কোথায় থাকবে, বল কোন এঙ্গেলে আসবে।

আরও পড়ুন: বল যেন বারুদ! জাতীয় দলে এই তারকাকেই চাইছেন সৌরভ, করলেন জোরালো সওয়াল

অতীতে একাধিকবার শোয়েবের সঙ্গে শেওয়াগের লড়াই উত্তেজনার সঞ্চার করেছে। তিনি জানাচ্ছেন, ব্রেট লি-কে খেলতে কখনই ভয় পাননি তিনি। তবে শোয়েব আখতারের পরপর বাউন্ডারি হজম করলে কী করবেন, সেই ক্ষেত্রে যথেষ্ট সংশয়ে ভুগতেন।

“কখনই ব্রেট লি-কে খেলার সময় ভয় পাইনি। তবে শোয়েবকে বিশ্বাস ছিল না। যদি ওঁকে পরপর দু বল বাউন্ডারি হাঁকাই। জানতাম হয়ত বিমার অথবা গোড়ালি লক্ষ্য করে ইয়র্কার আসতে চলেছে।” মজা করে শোয়েবকে নিজের বাউন্ডারি-বোলারও বলেছেন নজফগড়ের নবাব।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Shoaib akhtar knew he was checking claims virender sehwag

Next Story
সালমান-শাহরুখদের দুনিয়ায় এবার ধাওয়ানও! গব্বরের এন্ট্রি এবার বাইশ গজের বাইরে