scorecardresearch

বড় খবর

গম্ভীরের গনগনে মেজাজে রাহুল! ক্ষোভে ফুঁসলেন মহাতারকা, ইডেনে বেনজির কাণ্ড, দেখুন ভিডিও

মাঠে বারবার ক্যাচ ফেলার খেসারত দিল লখনৌ। শতরান করার পথে তিনবার জীবন পান রজত পতিদার।

বুধবার ইডেন গার্ডেন্সে আরসিবির বিরুদ্ধে ১৪ রানে এলিমিনেটর ম্যাচে হেরে লখনৌ ছিটকে গেল ফাইনালে ওঠার আগেই। পাহাড় প্রমাণ রান চেজ করতে নেমে কেএল রাহুল দলকে লড়াইয়ে রেখেছিলেন ৫৮ বলে ৭৯ রান করে। তবে শেষ পর্যন্ত লখনৌ ফিনিশিং লাইন পেরোতে পারেনি।

তবে ফিল্ডিং করার সময়ে ক্যাপ্টেন রাহুলের ভুলের বড়সড় খেসারত দিল লখনৌ। দীনেশ কার্তিকের সহজ ক্যাচ মিস করে বসেন রাহুল। যিনি শেষ পর্যন্ত সেঞ্চুরিয়ন রজত পতিদারের সঙ্গে দুরন্ত খেলে দলকে বিরাট টোটালে পৌঁছে দেন।

আরও পড়ুন: KKR-এর এই তারকা অস্ট্রেলিয়ার ধনীতম ক্রিকেটার! বড় খবর জানাল অজি মিডিয়া

আরসিবি ইনিংসের ১৫তম ওভারের ঘটনা। মিড অফে ফিল্ডিং করছিলেন লখনৌ ক্যাপ্টেন কেএল রাহুল। মহসিন খানের বলে ক্যাচ তুলেছিলেন কার্তিক। হওয়ায় উঠে যাওয়া বল শেষমেশ তালুবন্দি করতে পারেননি রাহুল। গ্রিপিংয়ের ভুলে বল হাত থেকে ফস্কে যায়।

লখনৌয়ের মেন্টর গৌতম গম্ভীরকে প্ৰথমে দেখা যায় ক্যাচ ধরেছেন রাহুল তা আঁচ করে হাততালি দিচ্ছেন। তবে সঙ্গেসঙ্গেই গম্ভীরের প্রতিক্রিয়া বদলে যায়। হতাশায় দুই হাত দিয়ে মুখ ঢেকে ফেলেন। সেই সময় কার্তিক মাত্র ২ রানে ব্যাট করছিলেন।

ম্যাচের পরে রাহুল দলের হারের জন্য ফিল্ডিংকেই দুষেছেন। সেইসঙ্গে রজত পতিদারেরর ইনিংসই যে দুই দলের ফারাক গড়ে দিয়েছে, তা স্বীকার করে নেন। ইন্দোরের ২৮ বছরের রজত ৫৪ বলে ১১২ করে একার হাতে দলকে ফাইনালের একধাপ সগে পৌঁছে দেন।

“কেন আমরা জিততে পারলাম না, বিষয়টা খুব সহজ। ফিল্ডিংয়ে আমরা নিজেদের ডুবিয়েছি। সহজ ক্যাচ হাতছাড়া করা মোটেই দলকে সাহায্য করে না। অবশ্যই পতিদারের ইনিংস পার্থক্য গড়ে দিয়েছে। টপ থ্রি-র মধ্যে যখন কেউ রান করে দেয়, তখন অধিকাংশ ক্ষেত্রেই দল জিতে যায়। ওঁরা খুব ভালো ফিল্ডিং করেছে। আমরা মাঠে একদম পারফর্ম করতে পারিনি।” বলে দেন রাহুল।

আরও পড়ুন: জঘন্যতম পারফরম্যান্স! এই তিন তারকাকে নিলামের আগেই ছাঁটাইয়ের পথে হাঁটছে KKR

ঘটনাচক্রে, সেঞ্চুরি করার পথে রজত পতিদার তিনবার আউটের হাত থেকে বাঁচেন। যাইহোক কেএল রাহুল সবমিলিয়ে প্ৰথম মরশুমে দলের পারফরম্যান্সে খুশি। বলেছেন, “অনেক কিছু পজিটিভ নিয়ে ফিরছি আমরা। নতুন ফ্র্যাঞ্চাইজি হিসাবে আমরা অনেক ভুলভ্রান্তি করেছি। আরও শক্তিশালী হয়ে ফেরার চেষ্টা করব। দল একদম তরুণদের দিয়ে তৈরি। ভুল থেকে শিক্ষা নিয়ে আমরা এগোনোর চেষ্টা করব। বাড়ি ফিরে আরও ভালো হওয়ার চেষ্টা চালিয়ে যাব আমরা।”

Stay updated with the latest news headlines and all the latest Ipl news download Indian Express Bengali App.

Web Title: Ipl 2022 lsg mentor gautam gambhir gets angry at kl rahul after dropping dinesh karthik catch watch video