নো বলে কি আউট হতে হয় রিঙ্কুকে! রিপ্লে ফুটেজ দেখে নয়া বিতর্ক শুরু IPL-এ, দেখুন

LSG vs KKR Rinku Singh: রিঙ্কু সিংয়ের দুর্ধর্ষ ক্যামিও মন জিতে নিয়েছে। তবে শেষ ওভারে পঞ্চম বলের পরেই ম্যাচের মোড় ঘুরে যায়।

আইপিএল কেন দুনিয়ার সেরা ক্রিকেট লিগ তা প্রমাণ হয়ে গিয়েছে বুধবার কেকেআর বনাম লখনৌ ম্যাচের ডেথ ওভারেই। ভারতীয় ক্রিকেটে যে প্রতিভার অভাব নেই, প্রমাণ করে দিচ্ছেন মহসিন খান, উমরান মালিক, রিঙ্কু সিংদের মত উঠতি তারকারা। রিঙ্কু সিং আইপিএল ইতিহাসের অন্যতম সেরা ক্যামিও ইনিংস খেলে গেলেন লখনৌয়ের বিরুদ্ধে।

হার্ড হিটার হিসাবে ইতিমধ্যেই আইপিএল দুনিয়ায় পরিচিতি পেয়ে গিয়েছেন রিঙ্কু সিং। শেষ ওভারে অজি তারকা মার্কাস স্টোয়িনিসকে তুলোধোনা করে কেকেআরকে প্রায় ম্যাচ জিতিয়ে দিয়েছিলেন আলিগড়ের নতুন নক্ষত্র।

আরও পড়ুন: আউট হয়ে মাঠেই হাউ হাউ কান্না! রিঙ্কুর চোখের জলে ভিজল হৃদয়, দেখুন মর্মান্তিক দৃশ্য

শেষ ওভারে দরকার ছিল ২১ রান। মার্কাস স্টোয়িনিসের প্ৰথম চার বলেই জোড়া ছক্কা এবং একটি বাউন্ডারিতে ১৮ তুলে ফেলেন রিঙ্কু। শেষ দুই বলে জয়ের জন্য দরকার ছিল ৩ রান। পয়েন্টে ওপর দিয়ে হালকা করে বল প্লেস করেছিলেন। তবে দৌড়ে এসে একহাতে অবিশ্বাস্য ক্যাচে রিঙ্কুকে আউট করেন এভিন লুইস।

এমন অসম্ভব ক্যাচ প্ৰথমে বিশ্বাসই করতে পারছিলেন না স্টোয়িনিস। হঠাৎ এমন উইকেটে মাঠেই বাঁধনছাড়া সেলিব্রেশনে মেতে ওঠেন লখনৌ ক্রিকেটাররা। তবে পরে রিপ্লেতে দেখা যায়, রিঙ্কুকে আউট করার বলটি সম্ভবত ওভারস্টেপ করে নো বল করেন স্টোয়িনিস। সোশ্যাল মিডিয়ায় ম্যাচের পরেই সেই নো বলের স্ক্রিনশট ভাইরাল হয়ে যায়।

সমর্থকরা প্রশ্ন তুলে দেন, তাহলে কি নো বলে আউট হতে হল রিঙ্কুকে। তৃতীয় আম্পায়ারের আরও বেশি সতর্ক হওয়ার কথাও বলেছেন অনেকে। তবে অনেকের দাবি স্টোয়িনিসের বলটি সম্ভবত নো বল নয়। কারণ জুতোর একটি অংশ লাইনের সঙ্গে স্পর্শ করেছিল।

নো বল হোক বা না হোক- এই একটা উইকেটই ম্যাচের রং বদলে দেয়। প্ৰথম চার বলে ১৮ রান খরচ করার পরে স্টোয়িনিস পঞ্চম এবং ষষ্ঠ বলে পরপর আউট করেন রিঙ্কু এবং উমেশ যাদবকে।

Stay updated with the latest news headlines and all the latest Ipl news download Indian Express Bengali App.

Web Title: Ipl 2022 netizens think rinku singh was dismissed off a no ball marcus stinks watch video

Next Story
নিজের পুরোনো দলকে হারিয়েই যত উল্লাস! চ্যাম্পিয়ন নাইট ক্যাপ্টেন গম্ভীরের কীর্তিতে হতবাক সবাই