IPL 2022: Ravichandran Ashwin bowls at 131 km per hour netizens elated Sports: অশ্বিনের বলের গতি উঠল ১৩১ কিমিতে! শোয়েবের রেকর্ডও কি ভেঙে দেবেন তারকা স্পিনার | Indian Express Bangla

অশ্বিনের বলের গতি উঠল ১৩১ কিমিতে! শোয়েবের রেকর্ডও কি ভেঙে দেবেন তারকা স্পিনার

অশ্বিনের বলের গতি কিনা ছুঁয়ে ফেলল ১৩১ কিমিতে। ক্রিকেট মহলে জোর চর্চা অশ্বিনের বলের গতি নিয়ে।

অশ্বিনের বলের গতি উঠল ১৩১ কিমিতে! শোয়েবের রেকর্ডও কি ভেঙে দেবেন তারকা স্পিনার

আইপিএলের প্ৰথম কোয়ালিফায়ারে মোটেই সুবিধা করতে পারল না রাজস্থান রয়্যালস। ইডেন গার্ডেন্সে গুজরাট টাইটান্সের কাছে ৭ উইকেটে পরাস্ত হল সঞ্জু স্যামসনের দল। তবে রয়্যালস সমর্থকদের জন্য বিনোদনে কোনও খামতি হল না কলকাতায়। বিশেষ করে স্পিডোমিটার বিগড়ে যাওয়ায়।

এমন বিভ্রাট টেলিভিশনের দর্শকদের কাছে রীতিমত বিস্ময় নিয়ে হাজির হল। রবিচন্দ্রন অশ্বিনের বলের গতিই কিনা উঠে গেল ১৩১ কিমি প্রতি ঘন্টায়। অনেক সমর্থক আবার মজা করে বলে দিলেন, অশ্বিন শীঘ্রই ১৫০ কিমি গতিতে বোলিং করবেন। তারপর শোয়েব আখতারের রেকর্ডও ভেঙে দেবেন।

যাইহোক, ম্যাচের শেষে রাজস্থান রয়্যালস অধিনায়ক সঞ্জু স্যামসন বলে দিলেন, দলের রানে তিনি সন্তুষ্ট। তবে দ্বিতীয়ার্ধে ব্যাট করা তুলনামূলকভাবে সহজ হয়ে গিয়েছিল। “উইকেটে সামান্য চটচটে ভাব ছিল। তবে এরকম স্কোর তুলতে পারায় আমরা সন্তুষ্ট। পাওয়ার প্লে-তে বল ভালোরকম সুইং হচ্ছিল। এরকম অবস্থায় এরকম টোটাল খারাপ নয়। তবে ওঁরা দারুণভাবে রান চেজ করেছে।”

আরও পড়ুন: ইস্টবেঙ্গলে বিনিয়োগকারী নয়, অন্য ভূমিকায় Man U! IPL-এর মঞ্চে বিরাট আপডেট সৌরভের

“অনেকটা টু-পেসড উইকেট ছিল। বাউন্সও অসমান ছিল। স্রেফ প্রথম বল থেকে হাঁকাতে চেয়েছিলাম। পাওয়ার প্লে-তে বেশ কিছু রান যোগ করায় নিজেদের ভাগ্যবান-ই বলতে হবে। এরকম পিচে ব্যাট করা কঠিন ছিল। ভালই ফিনিশ করেছিলাম আমরা। এরকম কঠিন পিচে ভালো বোলিং আক্রমণের বিরুদ্ধে এত রান স্কোরবোর্ডে তোলায় ব্যাটারদের ধন্যবাদ প্রাপ্য। আমরা ভালোই খেলেছি। পাঁচজন বোলার গোটা টুর্নামেন্ট জুড়ে দারুণ বোলিং করে গিয়েছে।”

আরও পড়ুন: সৌরভের বাড়িতে হঠাৎ রজনী-কন্যা ঐশ্বর্য! শীঘ্রই কি বড় সুখবর দেবেন মহারাজ

ষষ্ঠ বোলারের কোটায় রিয়ান পরাগকে ব্যবহার করেননি ক্যাপ্টেন সঞ্জু। নিজের সিদ্ধান্তের ব্যাখা দিতে গিয়ে সঞ্জু স্যামসন বলে যান, “রিয়ান পরাগ দলের জন্য সবসময় কার্যকরী। তবে আমার মনে হয়েছে, দ্বিতীয়ার্ধে ব্যাট করা খানিক সহজ হয়ে গিয়েছিল। বল ব্যাটে দারুণভাবে আসছিল। ধারাবাহিকভাবে আমরা ভালো খেলেছি। তবে বেশ কিছু অসংলগ্ন ওভার, এক্সট্রা রান, হঠাৎ করে ছন্দ হারিয়ে ফেলা বোলার সমস্যায় ফেলে দিল আমাদের। ফিরে এসে আমরা আবার দারুণ পারফরম্যান্স উপহার দেব।”

“এই ফরম্যাটে ভাগ্য (টস) বড়সড় ফ্যাক্টর হয়ে যায়। সমস্ত পরিকল্পনায় এগুলো প্রভাব ফেলে। আশা করি পরের ম্যাচে আমরা ভালো ক্রিকেট খেলব।”

Stay updated with the latest news headlines and all the latest Ipl news download Indian Express Bengali App.

Web Title: Ipl 2022 ravichandran ashwin bowls at 131 km per hour netizens elated

Next Story
একটা ম্যাচেও সুযোগ জুটল না! IPL শেষে হতাশ অর্জুনকে সান্ত্বনা দিলেন শচীন নিজেই