scorecardresearch

বড় খবর

জাদেজাকে বড় ইঙ্গিত দিয়েছিলেন ধোনি নিজেই! চাপে পড়ে মুখ খুললেন ক্যাপ্টেন নিজেই

টানা তিন ম্যাচ হেরে চাপে পড়ে গিয়েছে সিএসকে। লিগ টেবিলে শেষ থেকে দুই নম্বরে চলে গিয়েছে চেন্নাই। ব্যাটসম্যান থেকে বোলার- সকলেও ব্যর্থ।

আইপিএলে প্ৰথম তিন ম্যাচেই হারের হ্যাটট্রিক। লিগের ইতিহাসে এই প্রথমবার এমন বেনজির হারের সাক্ষী থাকল চেন্নাই। লিগ তালিকায় নবম স্থানে নেমে গিয়েছে। আইপিএলের ঠিক আগে জাদেজার হাতে নেতৃত্ব তুলে দিয়েছিলেন ধোনি। তবে অধিনায়ক হিসেবে একদমই নজর কাড়তে পারছেন না জাদেজা।

বিশ্রী ফর্মে রয়েছে ব্যাটসম্যানরাও। লখনৌয়ের বিরুদ্ধে দ্বিতীয় ম্যাচ বাদ দিলে ধোনিরা বাকি দুই ম্যাচেই ব্যর্থ। রুতুরাজ গায়কোয়াড এবং জাদেজা- দুজনেই আইপিএল শুরুর আগে রানের মধ্যে ছিলেন। তবে দুজনেই ব্যাট হাতে শোচনীয় ব্যর্থ। আর হারের হ্যাটট্রিক করার পরে জাদেজা আপাতত সমালোচনার নিশানায়।

আরও পড়ুন: কে বলবে বয়স ৪০! ঝাঁপিয়ে অবিশ্বাস্য রান আউট ধোনির, দেখুন চরম ভিডিও

তবে জাদেজা সেই সমালোচনা গায়ে মাখতে রাজি নন। জানাচ্ছেন, নতুন ভূমিকায় তিনি মোটেই কোনওরকম চাপ অনুভব করছেন না। জাদেজা জানান, ধোনি কয়েক মাস আগেই তাঁকে নেতৃত্ব বদলের ইঙ্গিত দেন।

রবিবার রাতে পাঞ্জাবের কাছে হারের পরে জাদেজা জানিয়ে দিয়েছেন, “ধোনি ভাই কয়েক মাস আগেই নেতৃত্বের বিষয়ে ইঙ্গিত দেওয়ার পর থেকেই প্রস্তুতি নিচ্ছিলাম। মানসিকভাবে আমি প্রস্তুত। কোনওরকম চাপ নেই। ধোনি ভাই আমাকে ইনপুটস দেন। ওঁকে পেয়ে আমরা ভাগ্যবান।”

“আমি স্রেফ নিজের ইন্সটিংকট ফলো করছি। ক্যাপ্টেন হচ্ছি, জানার পরেই মানসিকভাবে তৈরি ছিলাম। মনে যা আসছে সেটাই ফলো করে গিয়েছি।”

ঘটনাচক্রে, আইপিএলে কেকেআরের বিরুদ্ধে প্ৰথম ম্যাচে নামার আগে সিএসকের অধিনায়কত্ব ছেড়ে দেন ধোনি। নেতৃত্ব তুলে দেন অনুজ রবীন্দ্র জাদেজার হাতে। মেগা নিলামের আগে জাদেজাকে চেন্নাই প্ৰথম ক্রিকেটার হিসাবে রিটেন করেছিল। যা যথেষ্ট ইঙ্গিতবাহী।

Stay updated with the latest news headlines and all the latest Ipl news download Indian Express Bengali App.

Web Title: Ipl 2022 ravindra jadeja talks about his captaincy after three consecutive defeat